2015年11月14日星期六

কিভাবে ডায়াবেটিস কিডনি রোগ মধ্যে বিকশিত করে (ডায়াবেটিক Nephropathy)

কিভাবে ডায়াবেটিস কিডনি রোগের (ডায়াবেটিক Nephropathy) মধ্যে বিকশিত? ক্লিনিক, অধিকাংশ ডায়াবেটিস রোগীদের কিডনি রোগ সুনিয়ন্ত্রিত না হলে (ডায়াবেটিক Nephropathy) মধ্যে বিকশিত হবে. সাধারণত, চীন, দশ বছর পর, ডায়াবেটিস কিডনি রোগের মধ্যে বিকশিত হবে. অন্যান্য মানুষ থেকে ভিন্ন, ডায়াবেটিক nephropathy রোগীদের আগে ডায়ালাইসিস নেওয়া প্রয়োজন. সেরাম ক্রিয়েটিনাইন বেশি 300umol / এল যখন সাধারণত, তারা ডায়ালাইসিস নিতে হবে.
ডায়াবেটিস ক্ষতির কারণে উচ্চ রক্ত ​​শর্করা কিডনি জাহাজ সহ শরীরের ছোট রক্তনালীসমূহ. উচ্চ রক্ত ​​শর্করা সহজে স্ক্লেরোসিস বাড়ে. কিডনি রক্তনালীসমূহ আহত হয় যখন, কিডনি সঠিকভাবে রক্ত ​​থেকে অমেধ্য ফিল্টার করার ক্ষমতা হারান. শরীর আরো পানি বৃদ্ধি ওজন ফলাফল এবং এইভাবে কিডনি রোগ, যার ফলে গোড়ালি ফুলে যা লবণ অপরিবর্তিত.
আমরা ডায়াবেটিস কিডনি রোগের মধ্যে বিকাশ কিভাবে মূর্ত আউট আছে, আমরা তা প্রতিরোধ ব্যবস্থা নিতে হবে.
ডায়াবেটিক Nephropathy সঙ্গে 1. রোগীদের রক্তে শর্করার ভোজনের নিয়ন্ত্রণ করা উচিত. উচ্চ রক্ত ​​শর্করা রক্তবাহ স্ক্লেরোসিস ডায়াবেটিক Nephropathy উন্নয়নের পাশাপাশি নেতৃত্ব ত্বরান্বিত করতে পারেন, কারণ এটি.
ডায়াবেটিক Nephropathy সঙ্গে 2. রোগীদের কঠোরভাবে রক্তচাপ নিয়ন্ত্রণ এবং 130 / 80mmHg নীচের এটা নিয়ন্ত্রণ করা উচিত. উপরন্তু, এটি কিডনি যাও ক্ষতি আছে যা ঔষধ নিতে নিষিদ্ধ করা হয়.
ডায়াবেটিক Nephropathy সঙ্গে 3. রোগীদের আরো পানি নিতে হবে. জল খাওয়ার 1500-2000 হওয়া উচিত, এবং প্রস্রাবের পরিমাণ এছাড়াও বিপাক স্রাব যা ভাল 1500-2000, হওয়া উচিত.

4. ওজন কমানোর আরো ব্যায়াম নিতে. স্থূলতা গুরুতর ডায়াবেটিস বাড়ে, যা একটি ফ্যাক্টর.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor