2015年11月17日星期二

পর্যায় রেনাল ডিজিজ (ESRD) শেষ ডায়াবেটিক Nephropathy রোগীদের মধ্যে আসে হবে

ডায়াবেটিক Nephropathy অনেক রোগী শেষ পর্যায়ে রেনাল ডিজিজ (ESRD) পৌঁছা বা না হবে কিনা বা না ভাবছি. এটা সত্যিই আসে, তা আমরা তা বিবেচনা করতে পারেন? তারা আগত নি, তাহলে আমরা কি করতে পারি তা আসবে প্রতিরোধ?
গেল ESRD ডায়াবেটিক Nephropathy রোগীদের এসে পৌঁছায়?
ডায়াবেটিস পশ্চিম উন্নত দেশগুলোর পাশাপাশি অন্যান্য অনেক দেশে ESRD জন্য সবচেয়ে সাধারণ কারণ. ESRD আগমনের পূর্বে, ডায়াবেটিস প্রথম would, কিছু সময় পরে, ESRD মধ্যে অগ্রগতি যা ডায়াবেটিক Nephropathy, মধ্যে অগ্রগতি.
উভয় প্রকার 1 এবং প্রকার 2 ডায়াবেটিস ডায়াবেটিক Nephropathy হতে পারে, তবে টাইপ 1 ডায়াবেটিসে ESRD হতে করার সম্ভাবনা বেশি হয়. প্রকার 2 ডায়াবেটিস অবস্থানকালে গত গবেষণা ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের, উদাহরণস্বরূপ, ডায়াবেটিক Nephropathy সাথে, ESRD পৌঁছানোর চেয়ে কার্ডিওভাসকুলার রোগে মারা করার সম্ভাবনা বেশি দেখানো হয়েছে. কিন্তু, সাম্প্রতিক গবেষণা বিপরীত ফলাফল দেখানো হয়েছে.
ESRD বিশ্লেষণ সব মৃত্যুর হার কার্ডিওভাসকুলার চেয়ে এখন সাধারণ, কিন্তু ব্যতিক্রম এলবুমিন রেচন নিম্ন মাত্রা আছে, যারা মানুষের হয়. সাধারণত এটা 1.0g / গ্রাম কম রেচন পরিমাণ বোঝায়. আর তাছাড়া, রোগীদের রাখা কিডনি ফাংশন উচ্চ মাত্রার উদাহরণ রেচন জন্যে.
ডায়াবেটিক Nephropathy দ্বারা সৃষ্ট ESRD আসে, তাহলে আমরা এটি দিয়ে কি চুক্তি করতে পারেন?
রোগীদের ডায়াবেটিক Nephropathy দ্বারা ESRD ভোগা, আমরা তা বিবেচনা করতে আমাদের হাসপাতালে ব্যবহৃত ইমিউনোথেরাপি, ব্যবহার করুন. এটি ডায়াবেটিস সম্পর্কিত কিডনি সমস্যা চিকিত্সায় কার্যকর.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং স্টীম সেল থেরাপি important.They Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে রয়েছেন খুব হয়. অনেক রোগীর ল্যাবস বিজ্ঞানীরা কার্যকর প্রমাণিত হয়েছে.
আপনি ESRD পর্যায়ে এসেছে না করে থাকেন, আপনি কি এটা প্রতিরোধ করতে পারে?

ভাল প্রতিরোধ ডায়াবেটিস বা ডায়াবেটিক Nephropathy দ্বারা সৃষ্ট ESRD আগমনের রোধ করার জন্য তাই এই সময়ে, আপনি, আপনার প্রতি খাদ্য, অভ্যাস সহ দিক, সেইসাথে ঔষধ অবধান করা উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor