2015年11月14日星期六

কেন দীর্ঘস্থায়ী কিডনি রোগ ডায়াবেটিস সৃষ্টি করে

ডায়াবেটিস নতুন আক্রান্তদের প্রায় 44 শতাংশ, কিডনি ব্যর্থতা সবচেয়ে সাধারণ কারণ. বছর একটি সংখ্যা ওভার ডায়াবেটিস আপনার কিডনি ক্ষুদ্র রক্তবাহ ক্ষতি কারণ. এটা ভাল আপনার ডায়াবেটিস ও পরিচালনা করা জরুরী. একটি সুস্থ সীমার মধ্যে আপনার রক্তে শর্করার পালন আপনার কিডনি ক্ষতি মন্দীভূত হবে. ডায়াবেটিসের সকল ধরনের কিডনি রোগ হতে পারে. ডায়াবেটিস নিয়ন্ত্রণ করা হয়, এমনকি যখন রোগ দীর্ঘস্থায়ী কিডনি রোগ এবং কিডনি ব্যর্থতা হতে পারে. ডায়াবেটিস অধিকাংশ মানুষ কিডনি ব্যর্থতা অগ্রগতির যথেষ্ট গুরুতর যে ক্রনিক কিডনি রোগ না. যুক্তরাষ্ট্রে প্রায় 24 মিলিয়ন মানুষ ডায়াবেটিস আছে, এবং প্রায় 180,000 মানুষ ডায়াবেটিসের ফলে কিডনি ব্যর্থতার সঙ্গে বসবাস করছেন.
প্রতিটি কিডনি এক মিলিয়ন nephrons, কিডনি ফিল্টারিং ইউনিট পর্যন্ত রয়েছে. একটি nephron ইনসাইড গ্লোমেরুলাস বলা looping রক্তনালীসমূহ একটি ক্ষুদ্র সংকলন. ডায়াবেটিস দ্বারা সৃষ্ট এই ফিল্টার করতে ড্যামেজ ডায়াবেটিক কিডনি রোগ বলা হয় - ডায়াবেটিক Nephropathy হিসেবে পরিচিত.
তারপর কিভাবে ডোজ ডায়াবেটিস কিডনি রোগের কারণ?
আমাদের দেহ আমরা খেতে প্রোটিন হজম হলে, প্রক্রিয়া বর্জ্য পণ্য তৈরি করে. কিডনি, তাদের মধ্যে এমনকি tinier গর্ত সঙ্গে ক্ষুদ্র রক্তবাহ (কৈশিক) লক্ষ লক্ষ ফিল্টার হিসেবে কাজ. রক্ত রক্ত ​​ধমনী দিয়ে বয়ে হিসাবে, যেমন বর্জ্য পদার্থ হিসাবে ক্ষুদ্র অণু গর্ত মাধ্যমে আলিঙ্গন. এই বর্জ্য পদার্থ প্রস্রাবের অংশ হয়ে. যেমন প্রোটিন এবং লোহিত হিসাবে দরকারী পদার্থ, ফিল্টারের মধ্যে গর্ত মাধ্যমে পাস এবং রক্তে থাকার খুব বড় হয়.
ডায়াবেটিস এই ইমিউনোথেরাপি ক্ষতি হতে পারে. রক্ত শর্করার কিডনি অত্যধিক রক্ত ​​ফিল্টার করা. এই সমস্ত অতিরিক্ত কাজ ফিল্টার কঠিন. অনেক বছর পরে, তারা ফুটা করা শুরু এবং দরকারী প্রোটিন প্রস্রাবে হারিয়ে গেছে. মূত্রে প্রোটিনের অল্প পরিমাণে থাকার microalbuminuria বলা হয়.
কিডনি রোগ তাড়াতাড়ি ধরা হয়, (microalbuminuria সময়), বিভিন্ন চিকিত্সা পেয়ে খারাপ থেকে কিডনি রোগ রাখতে পারে. মূত্রে প্রোটিন বড় পরিমাণে থাকার macroalbuminuria বলা হয়. কিডনি রোগ (macroalbuminuria সময়) পরে ধরা হয়, শেষ পর্যায়ে রেনাল ডিজিজ (ESRD), সাধারণত অনুসরণ করে.

এই ওয়ার্ল্ড ওয়াইড পেশাদার Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে হিসাবে, আমরা আপনাকে আপনার সাথে একসাথে ডায়াবেটিস হিসেবে দীর্ঘস্থায়ী কিডনি রোগ বীট সাহায্য করতে পারেন আশা করি, ডায়াবেটিস কিডনি রোগের কারণ কারণ. বিনীত আপনার দীর্ঘস্থায়ী কিডনি রোগ আগে ডায়াবেটিস এবং পরিত্রাণ পেতে চান.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor