2015年11月21日星期六

Atrophic কিডনি কারণে হতে পারে তা

তিন ধরনের:
Atrophic কিডনি তিন ধরনের বিভক্ত করা যেতে পারে.
1. বাম কিডনি atrophic হয়ে.
2. ডান কিডনি atrophic হয়ে.
কিডনি 3. উভয় atrophic হয়ে.
Atrophic কিডনি কারণসমূহ
1. জন্মগত রেনাল aplasia
কিডনি রোগের 2. উন্নত পর্যায়ে যেমন রেনাল ফেলিওর (কিডনি ব্যর্থতা), ইউরিমিয়া, তীব্র রেনাল Glomerular রোগ বিভক্ত করা যেতে পারে নির্দিষ্ট ধরনের যা, ডায়াবেটিক রেনাল ফাইব্রোসিস, কিডনি ট্রান্সপ্লান্ট প্রত্যাখ্যান, ক্রনিক নেফ্রাইটিস Glomerular, রেনাল করটিকাল পচন হিসাবে , Alport সিন্ড্রোম, তীব্র রেনাল নলাকার পচন, হাইপারটেনসিভ রেনাল স্ক্লেরোসিস.
প্রক্রিয়া
Atrophic কিডনি প্রদর্শিত হলে, এটা দীর্ঘস্থায়ী কিডনি রোগ রেনাল ব্যর্থতা পর্যায়ের মধ্যে উন্নত, এবং এমনকি উন্নত রেনাল ব্যর্থতা পর্যায়ে ইউরিমিয়া হয়েছে যে ইঙ্গিত দেয়. এই পর্যায়ে, সেরাম ক্রিয়েটিনাইন বেড়ে যায়, রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন inceases, কিডনি গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হয়, রেনাল parenchyma প্রদর্শিত হবে, এবং কিডনি অনুযায়ী atrophic হয়ে. Atrophic কিডনি প্রদর্শিত হবে, এটি মূত্রাশয় Glomerular পরিস্রাবণ হার কিডনি জন্য কম 50% ক্ষতিপূরণের একটি শক্তিশালী ক্ষমতা আছে হয়ে মানে হল যে.
ব্যবস্থা
Atrophic কিডনি ছিল যারা 1. ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীর মদ্যপান বন্ধ এবং পর্যাপ্ত বিশ্রাম থাকার পাশাপাশি ধূমপান বন্ধ করতে হবে.
কিডনি এর মধ্যে শুধুমাত্র একটি পার্শ্ব atrophic হয় তাহলে 2., রোগীদের atropic এক কেটে বিবেচনা করতে পারেন.
3. আমরা কিছু সময়ের জন্য ডায়ালাইসিস করে সেরাম ক্রিয়েটিনাইন মাত্রা কমে, এবং প্রোটিন ভোজনের নিয়ন্ত্রণ করতে পারেন.
চিকিৎসা
রেনাল ফাইব্রোসিস বা atrophic কিডনি পর্যায়ে একবার, সুস্থ বা স্বাভাবিক বেশী যা কিডনি স্বকীয় কোষ, ক্ষতিগ্রস্ত বেশী এবং Necrotic বেশী তিন ধরণের হতে হবে. ক্ষতিগ্রস্ত এবং এমনকি Necrotic বেশী অনুপাত একটি বৃহত্তর অনুপাত পর্যন্ত সময় লাগে. এটি সমাধানের জন্য, আমরা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সঙ্গে ক্ষতিগ্রস্ত বেশী মেরামত ইমিউনোথেরাপি সঙ্গে Necrotic বেশী প্রতিস্থাপন করতে পারেন, যা নতুন কিছু পার্থক্য উচিত উভয়.
প্রথমত, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy তার সক্রিয় সামগ্রী, ব্লক কতক রেনাল ফাইব্রোসিস কিডনি রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা উন্নত, এবং কিছু মাত্রায় রেনাল ফাংশন পুনরুজ্জীবিত করেন.

দ্বিতীয়ত, যারা Necrotic বেশী জন্য, ইমিউনোথেরাপি রেনাল কাঠামো পুনর্নির্মাণের সাহায্য এবং রেনাল ফাংশন পুনরুদ্ধার করা সম্ভব, যা নতুন, মধ্যে পার্থক্য করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor