2015年11月14日星期六

আমি কিডনি রোগের ঝুঁকি কমে যায়

আমি কিভাবে কিডনি রোগের ঝুঁকি কমাতে পারে? বেশির ভাগ সময়ে কিডনি রোগ একটি দীর্ঘ সময় স্থায়ী হয় এবং মৌলিকভাবে চিকিত্সা না করলে আবৃত্তি করা হতে পারে, যা একটি ক্রনিক রোগ, হয়. তাই এই বিষয়ে কিছু জ্ঞান জেনে কিডনি রোগ পেয়ে বা তার আগে কিডনি রোগ সনাক্ত করা থেকে বিরত করতে পারেন.
প্রথমত, একটি ক্লিনার ভেতরের পরিবেশ তৈরি করতে এবং কিডনি বোঝা কমাতে তাই যতটা 8 6 চশমা হতে পারে, যা আরো জল পান. যেহেতু আমরা জানি, কিডনি যেমন filtrating বিষক্রিয়াগত মাথাব্যথা এবং বর্জ্য পদার্থ হিসাবে ফাংশন আছে. এই সমস্ত শরীরের মধ্যে স্তূপাকার করা হবে এবং কিডনি আরো বোঝা দিতে হবে, যা, প্রস্রাবের মাধ্যমে শরীর থেকে বের পেতে পারেন.
দ্বিতীয়ত, এড়াতে দীর্ঘদিন ক্লান্তি জন্য, খুব ক্লান্ত হওয়ার কিডনি রোগের জন্য একটি inducing ফ্যাক্টর. যেহেতু আমরা জানি, অধিকাংশ কিডনি রোগ ইমিউন সমস্যা দ্বারা সৃষ্ট হয়. মানুষ আমরা একটি দীর্ঘ সময়ের জন্য ক্লান্ত হয়, বিশেষ করে যখন ক্লান্ত হয় যখন, অনাক্রম্যতা মানুষ যেমন ঠান্ডা বা ফ্লু সংক্রমণ পরে সহজেই বিশেষত কিডনি রোগে আক্রান্ত, যার ফলে নিম্ন হয়ে যাবে. আধুনিক কালে, প্রতি এক খুব ব্যস্ত. এমনকি অফিসে কর্মীদের দেরী কাজ করবে. কোন ব্যাপার আমরা কি করব তা যথেষ্ট বিশ্রাম প্রয়োজন. দিনের বেলায়, আমরা কার্যকর হবে. শুধু এই ভাবে, আমরা এইভাবে পরিবর্তে একটি খারাপ বৃত্তের একটি ভাল বৃত্ত গঠন, দেরী বাড়িতে যান এবং পর্যাপ্ত বিশ্রাম থাকতে পারে.
তৃতীয়ত, শারীরিক পরীক্ষার রক্ত ​​ও প্রস্রাব উপর অর্ধ বছরের আছে. কিডনি শক্তিশালী ক্ষতিপূরণ ক্ষমতা জন্য, অনেক রোগী তারা কিডনি ক্ষতি জন্য বিপরীত সত্যিই কঠিন, যা ইউরিমিয়া পর্যায়ে, এমনকি যখন একজন ডাক্তার গুরুতর দেখতে যান. কিডনি ক্ষতিগ্রস্ত হয় যখন আমরা দেখতে বা অনুভব করতে পারে কোন লক্ষণ দেখা হয় তবে, যদিও, প্রস্রাব বা পরীক্ষায় অস্বাভাবিকতা নেই. কিডনি মধ্যে কিছু ভুল আছে উদাহরণস্বরূপ, যদি, প্রস্রাবে, আমরা দেখতে পারে না যা তাই অতিরিক্ত লোহিত কণিকা, প্রোটিন এবং থাকবে. তাই নিয়মিত পরীক্ষায় সমালোচনামূলক.

শরীর জোরদার যাতে চতুর্থত, আমাদের দৈনন্দিন জীবনে নিজেদের যত্ন নিতে. এক দিকে, আমরা যেমন যোগ করছেন হিসাবে, প্রতিদিন ব্যায়াম করা উচিত. অন্য দিকে, যেমন হচ্ছে আরো তাজা সবজি ও ফল, milks, যেমন পুষ্টিকর খাদ্য গ্রহণ

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor