2015年11月20日星期五

ডায়াবেটিস Nephropathy দ্বারা সৃষ্ট ক্রনিক কিডনি রোগ

ডায়াবেটিক Nephropathy (ডিএন) দ্বারা সৃষ্ট ক্রনিক কিডনি রোগ (CKD), বিশেষত পাশ্চাত্য উন্নত দেশগুলিতে, বিশ্বজুড়ে খুবই সাধারণ. এই নিবন্ধটি ডায়াবেটিক Nephropathy CKD বাড়ে কিভাবে উপর দৃষ্টি নিবদ্ধ করে.
ডায়াবেটিস Nephropathy ডায়াবেটিস একটি সাধারণ ও গুরুতর জটিলতা হয়. উপরন্তু, ডিএন সবচেয়ে সাধারণ ডায়াবেটিক microvascular জটিলতা এক. অন্য কথায়, ডিএন কৈশিক ক্ষত এক ধরনের, এবং ডায়াবেটিস Nephropathy এছাড়াও Glomerular রোগ এক ধরনের এবং এটি মূলত glomerulosclerosis বোঝায় তাই কারণে কিডনি এই কৈশিক প্রধানত, glomeruli মধ্যে সনাক্ত.
কৈশিক ক্ষত ফলস্বরূপ, Glomerular basilar ঝিল্লি Widener হয়ে, তাই glomeruli উচ্চ ফিল্টারিং রাষ্ট্র একটি রাষ্ট্র দেখায়. ধীরে ধীরে, ব্যবধান প্রোটিন বা microalbuminuria সময় নেভিগেশন এড়িয়ে যান, তা আরও খারাপের দিকে যেতে রেনাল অপ্রতুলতা বা ইউরিমিয়া মধ্যে আছে একটানা proteinuria, শোথ, উচ্চ রক্তচাপ, GFR পতনের হতে, এবং হবে, প্রদর্শিত হবে.
Aboves ডায়াবেটিস Nephropathy দ্বারা সৃষ্ট যা CKD প্রধান বিদ্যা হয়. আসলে, কেবল glomerlosclerosis ডায়াবেটিস সঙ্গে সরাসরি সম্পর্ক আছে এবং ডিএন ডায়াবেটিক Immunotherapyic microvessels জন্য জটিলতা এক. Persisten proteinuria সেখানে উপস্থিত হলে, ডায়াবেটিস Nephropathy জন্য পূর্বাভাস সাধারণত দরিদ্র.
বর্তমানে ডায়াবেটিস Nephropathy দ্বারা ফলে যা CKD জন্য কারণগুলোর একটি বিপাকীয় ব্যাধি রয়েছে যা বৈচিত্র্যের অনেক, haemodynamics পরিবর্তন ও অস্বাভাবিক লুকাইয়া অন্তর্ভুক্ত, বা কৈশিক, ইত্যাদি উচ্চ রক্তচাপ, উচ্চ গ্লুকোজ, উচ্চ প্রোটিন খাদ্য, জিন, ইনসুলিন, বৃদ্ধ কিডনি পরিবর্তন . সংখ্যাগরিষ্ঠ বিপাক ব্যাধি basilar প্রভাবিত এবং তাদের ব্যাপ্তিযোগ্যতা বৃদ্ধি করে তোলে যে ধারণা বিশ্বাস করে. যার ফলে, ডায়াবেটিস Nephropathy - অস্বীকার CKD উত্পাদন করে.

ডায়াবেটিস Nephropathy দ্বারা সৃষ্ট যা CKD চিকিত্সার জন্য, আমরা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি প্রস্তাব করছি. তার নাম থেকেই বোঝা যায় ইমিউনোথেরাপি, এই থেরাপিতে ফোকাস এবং মেরামত রোগীদের ইমিউন Immunotherapys পুনঃস্থাপন করা হয় মানে. রোগীদের ইমিউন ইমিউনোথেরাপি উন্নত হলে, তারা সহজেই ডায়াবেটিস Nephropathy দ্বারা সৃষ্ট যা CKD থেকে ভুক্তভোগী হবে না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor