2015年11月21日星期六

Atrophic কিডনি

Atrophic কিডনি ভয়াবহ
Atrophic কিডনি ভুগছেন একবার, এটি কিডনি একটি ফাইব্রোসিস পর্যায়ে এর মানে হল যে. ফাইব্রোসিস ক্ষয়িষ্ণুতা মানে. আর ফাইব্রোসিস পর্যায়ে সাধারণত রেনাল ব্যর্থতার উন্নত পর্যায়ে মানে. Atrophic কিডনি দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত মানুষ তাদের কিডনি একটি দীর্ঘ সময়ের জন্য কাজ করতে পারে কিনা উদ্বেজক, বেপরোয়া মনে করে তোলে. ক্ষয়িষ্ণুতা দেখায় যা বস্তুত, কিডনি হিসাবে তারা কল্পনা হিসাবে ভয়ঙ্কর নয়.
Atrophic কিডনি সারাংশ
Atrophic কিডনি কিডনি অনেক অন্তর্নিহিত কোষ কিন্তু ম্যাট্রিক্স এটা সহজ সঙ্কুচিত এবং অন্য কথায়, কিডনির আকার ছোট হয়ে, যার নেই যেখানে, ক্ষতিগ্রস্ত হয় আরো এবং আরো parenchyma সঙ্গে সংকুচিত মানে. Atrophic কিডনি পর্যায়ে, রেনাল ফাইব্রোসিস হয়ে গুরুতর, পুরো কিডনি রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা রয়েছে এবং অনেক Necrotic স্বকীয় কোষ সেখানে হাজির হয়েছে.
Atrophic কিডনি সমাধান
এই পর্যায়ে, অনেক ক্রনিক কিডনি রোগ আলগা হৃদয় এবং এমনকি মরিয়া মনে. যাইহোক, আমরা আধুনিক দ্রুত বিকশিত চিকিৎসা বিজ্ঞান সম্পর্কে সুনিশ্চিত করা উচিত. GFR রেনাল ফাংশন প্রদর্শন করতে পারেন এবং সবচেয়ে উন্নত দেশে ডাক্তার দ্বারা গৃহীত হয়েছে, যা একটি খুব গুরুত্বপূর্ণ ও বৈজ্ঞানিক সূচি.

কিডনি বিশেষজ্ঞদের যতদিন তারা পারে GFR 5 আছে, আমরা 15 থেকে 10 সেটিকে বাড়াতে পারে, এবং এই ক্ষেত্রে, ডায়ালিসিস বার কমে যেতে পারে যে বলেন. আরও বলতে গেলে, যতদিন আমরা 15 টিরও বেশী মধ্যে বৃদ্ধি করতে পারেন, যেমন উন্নত পর্যায়ে দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর ডায়ালিসিস বন্ধ করতে পারবেন. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে বিশেষজ্ঞদের মাইক্রো-চীনা মেডিসিন, প্রথাগত চীনা মেডিসিন এবং ইমিউনোথেরাপি নতুনত্ব সম্মিলন যা একটি কম্বিনেশন থেরাপি, নির্মিত. সাধারণত, মাইক্রো-চীনা মেডিসিন যেমন এভাবে বিভেদ জন্য একটি অনুকূল পরিবেশ তৈরি করা, রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা পরিবর্তন করতে পারেন, যা ব্যাপ্ত রক্তনালীসমূহ, বিরোধী তঞ্চন, বিরোধী প্রদাহ এবং অধ: পতিত, হিসাবে ভূমিকা পালন করতে পারে, যা আগাম ব্যবহৃত হয় শরীরের ইমিউনোথেরাপি. আরো তথ্যের জন্য, আমাদের সঙ্গে পরামর্শ বা আমাদের ইমেল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor