2015年11月14日星期六

ক্রনিক কিডনি রোগ পর্যায়ের 3 প্রস্রাবে সংক্রমণ

প্রস্রাবে সংক্রমণ কি?
মূত্র নালীর সংক্রমণ (UTI) মূত্রনালীর অংশ প্রভাবিত করে একটি ব্যাকটেরিয়া সংক্রমণ হয়. নারী, বিশেষ করে তরুণ বয়সে, এই রোগের কারণে attacted করা করার সম্ভাবনা বেশি.
প্রস্রাবে সংক্রমণ দুই ধরনের
দুই ধরনের প্রস্রাবে সংক্রমণ আছে. এটি একটি সহজ সিস্টাইতিস হিসাবে পরিচিত হয় কম মূত্রনালীর (একটি থলি সংক্রমণ) প্রভাবিত করে এবং এটা উপরের মূত্রনালীর প্রভাবিত যখন এটি pyelonephritis হিসাবে (একটি কিডনি সংক্রমণ) পরিচিত হলে.
কেন আপনি প্রস্রাবে সংক্রমণ পেতে পারি? ক্রনিক কিডনি রোগ পর্যায়ের 3 প্রস্রাবে সংক্রমণ
কারণ কেন আপনি সহ প্রস্রাবে সংক্রমণ
যৌন কার্যকলাপ সেক্স ফ্রিকোয়েন্সি এর সাথে সম্পর্কিত সংক্রমণের ঝুঁকি নিয়ে, মূত্রাশয় সংক্রমণ 75-90% এর কারণ. শব্দটি "মধুযামিনী সিস্টাইতিস" বাল্যবিবাহ সময় ঘন UTIS এই ঘটনাটি প্রয়োগ করা হয়েছে. পোস্ট menopausal নারী, যৌন কার্যকলাপ একটি ইউটিআই আক্রান্ত হওয়ার ঝুঁকি বাড়িয়ে না. যৌন ফ্রিকোয়েন্সি স্বাধীন Spermicide ব্যবহার, UTIS ঝুঁকি বাড়ে.
নারী, মূত্রনালী অনেক খাটো এবং মলদ্বার কাছাকাছি, কারণ নারী পুরুষের চেয়ে UTIS আরো প্রবণ. একটি মহিলার ইস্ট্রজেন মাত্রা মেনোপজ সঙ্গে হ্রাস হিসাবে, মূত্রনালীর সংক্রমণ তার ঝুঁকি কারণে প্রতিরক্ষামূলক যোনি উদ্ভিদগজত ক্ষয় বাড়ে.
থলি সংক্রমণ জন্য একটি প্রবণতা পরিবারের মধ্যে চালাতে পারে. অন্যান্য ঝুঁকি অচ্ছিন্নত্বক হচ্ছে, এবং একটি বড় প্রোস্টেট হচ্ছে, ডায়াবেটিসের অন্তর্ভুক্ত.
প্রস্রাবে সংক্রমণ ও কিডনি রোগের পর্যায় 3 মধ্যে সম্পর্ক
মূত্রনালীর সংক্রমণ কিডনির ক্ষতি সম্ভবত. এটা দীর্ঘস্থায়ী কিডনি রোগ হিসাবে একই উপসর্গ যা রক্ত ​​প্রস্রাব কম প্রস্রাব, হতবুদ্ধি, ফোলা এবং ফেনা প্রস্রাবের মত বিভিন্ন উপসর্গ, হয়ে উঠতে পারে.

আপনাকে প্রথমে প্রস্রাবে সংক্রমণ নিয়ন্ত্রণ জন্য দীর্ঘস্থায়ী কিডনি রোগ প্রতিরোধ করার জন্য, এটা গুরুত্বপূর্ণ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor