2015年11月10日星期二

কিডনি রোগ কেন রক্তের প্রস্রাব বা Hematuria

কেন প্রস্রাব (hematuria) প্রস্রাব বা লোহিত কণিকা রক্ত ​​নেই? Centrifugation পর অণুবীক্ষণ যন্ত্রের সাহায্যে, মূত্রে উচ্চ ক্ষমতা ক্ষেত্রের প্রতি অধিক 3 লোহিত কণিকা আছে যদি হয়, এটা আণুবীক্ষণিক hematuria প্রমাণ করে যে. আমরা যদি প্রস্রাব চেহারা লাল, শুধু মাংস ধুয়ে যেখানে জলের মত, আমরা স্থূল hematuria কল. কেন hematuria বা রক্ত ​​প্রস্রাব জায়গা লাগবে?
কিডনি 1. ক্ষতি
তারা বড় অণু জন্য স্বাভাবিক অবস্থায়, লোহিত কণিকা শরীর থেকে বের ফুটা না. যেমন creatinine, ইউরিয়া অ্যাসিড, ইউরিয়া নাইট্রোজেন এবং হিসাবে শুধু ছোট অণু রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি মাধ্যমে প্রস্রাবের মধ্যে আউট ফুটা করা যাবে. রক্ত প্রস্রাব বা hematuria 3 মাস স্থায়ী হয়, তাই যদি মানুষ কিডনি রোগ নির্ণয় করা হবে.
কিডনি, মূত্রাশয় বা মূত্রনালীর 2. স্টোন এইভাবে প্রস্রাব বা hematuria রক্ত ​​ঘটাচ্ছে, ব্লক নেতৃত্ব. (Hematuria এবং কিডনি রোগ)
3. দৈহিক ও রাসায়নিক কারণের
ব্যায়াম, দীর্ঘ সময় দাঁড়িয়ে পরে, স্বাভাবিক মানুষ কয়েক ঘন্টার মধ্যে হ্রাস করা যাবে যা প্রস্রাবে রক্ত ​​প্রস্রাব বা প্রোটিন, থাকতে পারে.
4. পদ্ধতিগত রোগ
হেমোরেজিক রোগ, লিউকোমিয়া, ichorrhemia রক্ত ​​প্রস্রাব বা hematuria হতে পারে.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, আমরা একটি প্রাকৃতিক ভাবে রেনাল রক্ত ​​প্রস্রাব বিবেচনা করতে পারেন. যে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy হয়. আমরা পূর্বেই উল্লেখ করা হয়েছে, রেনাল রক্ত ​​প্রস্রাব রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লির ক্ষতি দ্বারা সৃষ্ট হয়. পশ্চিম থেরাপি ধরনের হরমোন হিসাবে শুধুমাত্র কিছু সময়ের জন্য লোহিত কণিকা খর্ব করা যাবে এবং পালটান যা বাড়ে, ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে পারেন. বিপরীতভাবে, মাইক্রো-চীনা মেডিসিন শুধুমাত্র রক্তনালীসমূহ প্রসারিত করতে পারবে না কিন্তু এইভাবে রুট থেকে hematuria বা রক্ত ​​প্রস্রাব চিকিত্সা, ক্ষতিগ্রস্ত ঘর মেরামত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor