2015年11月10日星期二

ডায়াবেটিস উচ্চ ক্রিয়েটিনাইন ও কিডনি রোগ হতে কিভাবে

কিভাবে ডায়াবেটিস উচ্চ creatinine এবং কিডনি রোগ সৃষ্টি করে? সাধারণত, উচ্চ সেরাম ক্রিয়েটিনাইন অবশেষে কিডনি পরিস্রুতি ঝিল্লি মাধ্যমে শরীর থেকে বের creatinine ফাঁসের জন্য কিডনি রোগের ইঙ্গিত. এটা আমেরিকার, মাধ্যমিক কিডনি রোগের 40% ডায়াবেটিস দ্বারা সৃষ্ট এবং অনুপাত প্রকৃতপক্ষে সতর্ক থাকা উচিত, যা বৃদ্ধি, এখনও যে রিপোর্ট করা হয়.
ডায়াবেটিস কারণ কিডনি কিভাবে ক্ষতি আছে? ডায়াবেটিস রক্তনালীসমূহ ক্ষতি এবং পাশাপাশি কিডনি মাইক্রো রক্তনালীসমূহ অবরোধ হবে, যা উচ্চ রক্ত ​​শর্করা, মানে. যদি তাই হয়, কিডনি nephrons ক্ষতিগ্রস্ত এবং সময়ের বিক্ষত হয়ে যেতে হবে. রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি ক্ষতিগ্রস্ত হয় পরে, কিডনি এইভাবে ক্লিনিকে proteinuria ঘটাচ্ছে, ফুটা এবং প্রোটিন (এলবুমিন) প্রস্রাবের মধ্যে পাস করতে শুরু করবে. বয়স 20 এর আগে শুরু হওয়া যারা ধূমপান ডায়াবেটিস, এবং টাইপ 1 ডায়াবেটিস যাদের সাথে ব্যক্তি কিডনি সমস্যার জন্য উচ্চ ঝুঁকি আছে. আফ্রিকান আমেরিকান, হিস্পানিক, এবং আমেরিকান ভারতীয় বংশোদ্ভূত ব্যক্তি কিডনি ক্ষতি আছে করার সম্ভাবনা বেশি.

ডায়াবেটিস উচ্চ creatinine (উচ্চ ক্রিয়েটিনাইন শ্রেনী) ও কিডনি ক্ষতির কারণ বুদ্ধিমান কিভাবে, এটা এত চিন্তিত হতে প্রয়োজন হয় না. আমরা এটা তার আবেগপূর্ণ প্রক্রিয়া ভিত্তিতে জন্য রুট থেকে চিকিত্সার জন্য ইমিউনোথেরাপি আছে. টাইপ 1 ডায়াবেটিস ইমিউন সমস্যা ও টাইপ 2 ডায়াবেটিস যেমন- রক্ত ​​পশ্চিম থেরাপি সংমিশ্রণ যা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, ইমিউনোথেরাপি কোর থেরাপি, মেরামত করা যেতে পারে, যা অগ্ন্যাশয় বিটা কোষের ক্ষতি, দ্বারা সৃষ্ট হয় দ্বারা সৃষ্ট হয় পরিশোধন এবং প্রথাগত চীনা মেডিসিন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor