2015年11月21日星期六

কেন CKD মধ্যে polyuria আছে

কেন polyuria CKD আছে? Polyuria, বা প্রস্রাব বৃহৎ পরিমাণ বিশেষত রাত্রে দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য একজন সাধারণ উপসর্গ. এই রোগে আক্রান্ত রোগী, যাঁরা উদ্বিগ্ন এবং জল এবং যেমন রস হিসাবে অন্যান্য পানীয় পান করতে সাহস করে না. তারা কি করা উচিত? কেন polyuria বা প্রস্রাব বৃহৎ পরিমাণ আছে?
আমরা উপরে উল্লেখ করা হয়েছে, জীবকোষ-সংক্রান্ত বিদ্যা অনুযায়ী, কিডনি মধ্যে স্বকীয় কোষ পাঁচ ধরণের আছে. রেনাল glomeruli তাই যেমন ইলেক্ট্রোলাইট reabsorption, প্রোটিন, যেমন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং pH এর মাত্রা নিয়ন্ত্রন, একাগ্রতা ভারপ্রাপ্ত, এবং যা স্বকীয় কোষ এক ধরনের. রেনাল tubules ক্ষতিগ্রস্ত হয়, তখন সেই ফাংশন ক্ষতিগ্রস্ত এবং polyuria বা প্রস্রাব বৃহৎ পরিমাণ অনুযায়ী প্রদর্শিত হবে হবে.
আমরা কি polyuria বা দীর্ঘস্থায়ী কিডনি রোগের মধ্যে প্রস্রাব বৃহৎ পরিমাণ খাওয়াতে করতে হবে? ' পশ্চিমা দেশগুলোতে, মূত্রবর্ধক ব্যবহার করা হয়. নিরাপদ হিসেবে গণ্য করা হচ্ছে ডিউরেটিকস গ্রহণ; কিন্তু অন্যান্য ঔষধ মত, তারা নির্দিষ্ট পার্শ্ব প্রতিক্রিয়া সঙ্গে আসা. বর্ধিত মূত্রত্যাগ, ইলেক্ট্রোলাইট ঝামেলা, মাথাব্যথা, পেশি সংকোচন, বেড়ে তৃষ্ণা, অনিয়মিত মাসিক, উচ্চ রক্তে শর্করার মাত্রা, নিম্ন রক্ত ​​সোডিয়াম মাত্রা, অস্বাভাবিক হৃদয় তাল, দুর্বলতা, চরম গ্লানি, ত্বকে র্যাশ, ক্ষুধা, বমি বমি ভাব ক্ষয়, lightheadedness কিছু ডিউরেটিকস সাধারণ পার্শ্বপ্রতিক্রিয়া.
তাই এই বিবেচনা, দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর polyuria বা দীর্ঘস্থায়ী কিডনি রোগের মধ্যে প্রস্রাব বৃহৎ পরিমাণ বিবেচনা করতে পারেন না শুধুমাত্র যা একটি ভাল চিকিৎসা, করাতে চাই, কিন্তু এর কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই.
Shijiazhuang কিডনি রোগ কিডনি রোগের জন্য অনেক treamtent আছে hospitals.So একটি বিশেষ কিডনি হয়. কিন্তু যেখানে Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে আছে?
এই Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে অবস্থান হয়.
অগ্রাধিকার অতএব উপরে উল্লিখিত এর চাহিদা পূরণ করতে পারেন যা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, হয়. রক্তবাহ, বিরোধী প্রদাহ, বিরোধী তঞ্চন, এবং অধ: পতিত ব্যাপ্ত হয় ফাংশন যা মাইক্রো চীনা মেডিসিন Osmotherapy,. নিম্নরূপ বিস্তারিত নির্দেশাবলীর হয়:

মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সক্রিয় উপকরণ, মাইক্রো-চলাচলকে, রক্তনালীসমূহ প্রসারিত এইভাবে মেরামতের জন্য একটি পরিচ্ছন্ন পরিবেশ তৈরি, রক্তসংবহন প্রচার করতে পারেন. এর পরে, সক্রিয় সামগ্রী এইভাবে polyuria বা দীর্ঘস্থায়ী কিডনি রোগের মধ্যে প্রস্রাব বৃহৎ পরিমাণ বাঁধন, ভূমিকা এবং ক্ষতিগ্রস্ত স্বকীয় রেনাল tubules মেরামত করা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor