2015年11月22日星期日

কিডনি রোগের আমার শেষ মঞ্চে ইমিউনোথেরাপি

নাম: ঝাও Huiyong
লিঙ্গ পুরুষ
বয়স: 42
দেশ: চীন
ইমিউনোথেরাপি থেরাপি আগে
তিনি বেইজিং, চীন রাজধানী থেকে আসে. সেখানে তার দেহে কোন সুস্পষ্ট লক্ষণ ছিল এবং সে ছিল ব্যস্ত জীবন, তিনি কিডনি রোগ চিকিত্সার জন্য সবচেয়ে ভালো সময় মিস হিসাবে তিনি 2009 সালে যা CKD পর্যায় 3 সঙ্গে ধরা পড়েছিল. ভারী চাপ হিসাবে তিনি 2011 সালে আমাদের হাসপাতালে চেক যখন, কিডনি ফাংশন 2010 সালে দ্রুত ক্ষতিগ্রস্ত করতে সম্মুখীন, পরীক্ষা দেখিয়েছেন যে রক্তের creatinine 553 umol / এল, ইউরিয়া নাইট্রোজেন mmol / L 23,57, ইউরিক এসিড 524 umol / এল, হিমোগ্লোবিন 93 জি / এল, প্রস্রাবের প্রোটিন (2 + +), প্রস্রাবের শক্তি ক্ষেত্রের (1 + +), 24-ঘন্টা প্রস্রাবে প্রোটিন কন্টেন্ট 1.68 গ্রাম. তিনি কিডনি রোগের শেষ পর্যায়ে ধরা পড়েছিল.
ইমিউনোথেরাপি থেরাপির পরে
তিনি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে চেক যখন, তিনি তার শরীরে গুরুতর অবস্থার হয়েছে. গুরুতর ফুলে এবং রক্তাল্পতা, তাই ডাক্তার এখানে তাকে গুরুতর উপসর্গ হ্রাস সাহায্য ইমিউনোথেরাপি থেরাপি ব্যবহার করার সিদ্ধান্ত নেন. তিনি ইমিউনোথেরাপি থেরাপি ব্যবহার করার আগে, তিনি ইমিউনোথেরাপি থেরাপির জন্য স্থিতিশীল ভেতরের পরিবেশ তৈরি করতে মাইক্রো-চীনা মেডিসিন আছে পরামর্শ দেওয়া হয়. ডাক্তার বলেন এবং খাদ্য ও লাইফ স্টাইল অনেক মনোযোগ দেওয়া হিসাবে তিনি কিছু করেনি. শেষ সময়ে, তিনি ইমিউনোথেরাপি থেরাপি ব্যবহৃত পরে খুব ভাল শিক্ষক প্রভাব ছিল. 22,34 mmol / L, ইউরিক অ্যাসিড: 465 umol / এল পরীক্ষার ক্রিয়েটিনাইন 1302 umol / এল, ইউরিয়া নাইট্রোজেন দেখিয়েছেন. তাঁর অবস্থা ভালো ও স্থিতিশীল অবস্থায় আছে.

কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য, আপনার শরীরের মধ্যে সামান্য পরিবর্তন উপেক্ষা না দয়া করে. আপনি কিডনি রোগ নির্ণয় করা হয়, আপনি এই মুহূর্তে ব্যবস্থা গ্রহণ প্রয়োজন. আপনি কিডনি রোগের শেষ পর্যায়ে হয়েছে, আপনার আশা ছেড়ে দিতে হবে না দয়া করে. চিকিৎসা বিজ্ঞানের অগ্রগতির সঙ্গে সঙ্গে, কিডনি রোগের জন্য আরো এবং আরো কার্যকর চিকিত্সা ইমিউনোথেরাপি থেরাপির মত, এটা অনেক রোগী কিডনি রোগের শেষ পর্যায়ে রিজার্ভ সাহায্য করেছিলেন, উত্পাদিত হয়েছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor