2015年11月20日星期五

IgA Nephropathy, রেনাল অপ্রতুলতা Recovers সঙ্গে শ্রীযুক্ত দাই

নাম: জনাব দাই
বয়স: 39
জাতীয়তা: ইউনান প্রদেশের, চীন
চিকিৎসা ইতিহাস:
জনাব দাই গলা এবং ফোলা টনসিলের রক্তপাতে, জিহ্বার ফোলা, ফ্যাকাশে লেপ ছিল. তাই তিনি 2012 ডাক্তার লি জনাব দাই জন্য একটি syImmunotherapyatic শারীরিক পরীক্ষার ব্যবস্থা, এপ্রিল, 1th উপর চিকিত্সার জন্য Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে যান. রক্তচাপ 150 / 100mmHg ছিল. 2.45g: প্রস্রাব পরীক্ষা মূত্রে প্রোটিনের 2+, অতিপ্রাকৃত রক্তের + 24-ঘন্টা প্রোটিন দেখিয়েছেন যে. সিরাম ক্রিয়েটিনাইন 154umol / এল ছিল. বান 7.2mmol / এল ছিল. ইউরিক: 272umol / এল.
রোগ নির্ণয়: ফোকাল proliferative IgA Nephropathy (লি এর চতুর্থ)
ক্রনিক রেনাল অপ্রতুলতা (ক্ষতিপূরণ পর্যায়)
চিকিত্সা:
প্রথমত, শ্রীযুক্ত দাই স্তর ২ যত্ন দেওয়া হয়.
দ্বিতীয়ত, ডাক্তার লি দেওয়া হয় খাদ্য বা খাদ্য পরামর্শ: কম লবণ, কম চর্বি, কম কিন্তু ভালো মানের প্রোটিন.
তৃতীয়ত, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন তাই রক্তরস বিনিময়, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, এবং যার, প্রয়োগ করা হয়েছে. রক্তরস বিনিময় রক্তে চর্বি সমন্বয় এবং ইমিউন কমপ্লেক্স দূরে পরিষ্কার করতে ব্যবহার করা হয়, যা প্রয়োগ করা হয়, ইত্যাদি মাইক্রো-চীনা মেডিসিন 45minutes জন্য স্থায়ী হয়, প্রতিটি যা তিন বার প্রতিদিন, প্রয়োগ করা হয়.
নেতিবাচক: উপরে উল্লিখিত থেরাপির পরে, creatinine স্তর / এল, CHOL11.77umol / এল, প্রোটিন 130umol ছিল.
ডাক্তার লি এর মন্তব্য:
প্রথমত, শ্রীযুক্ত দাই এর রেনাল অপ্রতুলতা ইমিউন ক্ষতি এবং কিডনি রোগ প্রতিরোধক কমপ্লেক্সের এজাহার দ্বারা সৃষ্ট হয়.
দ্বিতীয়ত, রক্তরস বিনিময় করতে পারেন যেমন অ্যান্টিবডি, ইমিউন কমপ্লেক্স, ইমিউন কমপ্লেক্স প্রচারক হিসাবে একটি দ্রুত গতি মধ্যে দূরে সত্যিই পরিষ্কার আবেগপূর্ণ কারণের, ইত্যাদি

তৃতীয়ত, উপরে উল্লিখিত মাইক্রো-চীনা মেডিসিন এবং রক্তরস বিনিময় উভয় ছয় ধাপে ভাগ করা যেতে পারে, যা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে নির্দিষ্ট থেরাপি, যা ইমিউনোথেরাপি অংশ, অন্তর্গত: ইমিউন রোগ নির্ণয়ের, ইমিউন ক্লিয়ারেন্স, ইমিউন বাধাদানের, ইমিউন সহনশীলতা, ইমিউন সমন্বয় এবং ইমিউন সুরক্ষা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor