2015年11月20日星期五

IgA নেফ্রাইটিস রোগীদের চীনা মেডিসিন সাহায্যে উদ্ধার

জু Longjun, মাস্টার, সেনইয়াং শহরের, লিয়াওনিং প্রদেশের মধ্যে বসবাস, এবং অর্ধেক বছর কাজ করার পর জুলাই, 2011 সালে স্নাতক, তিনি একটি জ্বরের ফলে রেনাল hematuria সম্মুখীন. স্থানীয় হাসপাতালে তিনি saccule এর আনুগত্য সঙ্গে, mesangium hyperplasia ছিন্ন, IgA নেফ্রাইটিস ধরা পড়েছিল. প্রস্রাবের প্রোটিন (+ +) দেখিয়েছেন, এবং প্রস্রাব অতিপ্রাকৃত রক্তের (++++). CTX হয়, এটা কোন প্রভাব ছিল. জানুয়ারি, 2011 সালে তিনি Bp150 / 95mmHg, প্রস্রাবের অতিপ্রাকৃত রক্তের (++++), অনুবীক্ষণ অধীনে RBC তার একটি বৃহৎ পরিমাণ এবং একটি সামান্য রক্তাল্পতা সঙ্গে আমাদের হাসপাতালে পরিণত. 15 দিন মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy চিকিত্সার পর, তার রক্তচাপ স্বাভাবিক হয়ে ওঠে, এবং তিনি মেডিসিন থামানো. আছে রক্তে একটু অস্বচ্ছতার অস্তিত্ব ও রক্তের রঙ গাঢ় হয়.
পরিবারের সদস্যদের তার অবস্থা আরো অনেক গুরুতর পেয়েছি চিন্তা এবং ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, এবং সাংহাই অন্য হাসপাতালে পরিণত. ডাক্তার একটি Group- আলোচনা সাজানো, এবং ছেড়ে দেওয়া না তাকে রাজী করানো. রোগীর হাসপাতালে বাম যখন, তার রক্ত ​​অতিপ্রাকৃত এখনও (++++) দেখিয়েছেন, কিন্তু আণুবীক্ষণিক hematuria কমে. বাড়ীতে তিন month- চিকিত্সার পর, অতিপ্রাকৃত রক্তের সাথে (++) কমে যায়, এবং তিনি ভালো অনুভব করেন.
তিনি কাজ হারাবে worring, রোগীর কাজ গিয়েছিলাম. এক মাসের মধ্যে, অতিপ্রাকৃত রক্তের (++++) কারণে শ্রম বৃদ্ধি. তিনি আবার মাইক্রো-চীনা মেডিসিন গ্রহণ. এবং পাঁচ মাস পরে, প্রস্রাব পরীক্ষা নেতিবাচক উপস্থাপন, এবং রক্তচাপ স্বাভাবিক হয়ে ওঠে. একত্রীকরণের সময়কালে তিনি দুবার জ্বর পেয়েছিলাম, কিন্তু রোগ ঘটতে পারে না. তিনি আবার কাজ গিয়েছিলাম.

কিডনি রোগ দীর্ঘস্থায়ী হয় এবং এমনকি দশ বছর বা বিশ বছর পর ইউরিমিয়া মধ্যে খারাপের যা, এবং উপর আবার পুনরাবৃত্তি হয়. মানুষ তা উল্লেখ এ ম্লান হত্তয়া. অনেক রোগী এখানে সেখানে ডাক্তাররা দেখতে এবং হৃদয় হারান. কিভাবে nephropathy আরোগ্য অনেক ডাক্তারদের জন্য ফাটল একটি হার্ড বাদাম. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সত্যিই, রোগীদের রক্ত ​​stasis দ্রবীভুত, রক্তনালীসমূহ ব্যাপ্ত দ্বারা আশা করি দিতে রক্তসংবহন উন্নত ও কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor