2015年11月17日星期二

পারদবিষক্রিয়া Nephrotic সিন্ড্রোম হতে পারে?

পারদবিষক্রিয়া Nephrotic সিন্ড্রোম হতে পারে? হ্যাঁ. প্রতি ভদ্রমহিলা তাদের প্রসাধনী এবং অভাবপূরণ সময় এবং অর্থ ব্যয় করে তোলে, যা আরো সুন্দর ও আকর্ষণীয় হতে আশা. যাইহোক, প্রসাধনী বাজারে যাতে এত নয় এবং এটি শরীরের ক্ষতি করতে হবে কি না তা সৌন্দর্য পণ্য আলাদা করা কঠিন. আমরা সতর্ক না হয় তাহলে, আমরা ভুল পছন্দ করা এবং আমাদের শরীরের ক্ষতি, আনতে হবে. এখানে প্রসাধনী Nephrotic সিন্ড্রোম হতে কিভাবে বলে যা একটি উদাহরণ.
মিস ওয়াং সব সময় সুস্থ একজন অফিসার. তিনি সুন্দর এবং অভাবপূরণ অনুরাগী. 2012 সালে, এপ্রিল, 2th, সে তার চোখের পাতা ফোলা এবং তার ভীত যা হঠাৎ সব, মুখ ছিল. তিনি হাসপাতালে যান এবং তার বিস্ময়, সে Nephrotic সিন্ড্রোম ধরা পড়েছিল! কেন? তার রক্ত ​​পরীক্ষা, ডাক্তার পারদ স্তর পর্যন্ত 17 বার হিসাবে উচ্চ স্বাভাবিক পরিসীমা যে যা স্বাভাবিক পরিসীমা, বাইরে যে তাকে জানান.
ডাক্তাররা আমরা ব্যবহার হয় প্রসাধনী আরো মনোযোগ দিতে হবে যে বাতলান. আমরা একটি রাসায়নিক কারখানায় কাজ করেন, তাহলে আমরা সুস্থ ও যদি না হয়, আমরা সময় থেরাপিউটিক ব্যবস্থা নিতে পারে কি না তা জানতে যাতে আমাদের হাসপাতালে রক্ত ​​পরীক্ষা করার জন্য, এটা প্রয়োজন.
এছাড়া অন্যান্য কারণের Nephrotic সিন্ড্রোম হতে পারে.
1. সংক্রমণ
সংক্রমণ পরে যেমন শ্বাস নালীর সংক্রমণ, টনসিল, আন্ত্রিক হিসাবে, Nephrotic সিন্ড্রোম লক্ষণ তাই মুখ বা চোখের পাতা মধ্যে একটি বৃহৎ proteinuria পরিমাণ, শোথ যেমন দেখা যায়, এবং পারে.
2. মেডিসিন

একটি দীর্ঘ সময় জন্য ওষুধ নিতে যারা আবেদন একটি দীর্ঘ সময় পর কিডনি ক্ষতি হতে পারে, যা সব gentamicin, kanamycin, trimethoprim এবং sulphame-thoxazole, যেমন হয় মেডিসিন যার Nephrotic সিন্ড্রোম, থাকতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor