2015年11月17日星期二

কিভাবে উচ্চ রক্তচাপ ক্রনিক কিডনি রোগ বাড়ে

যার মধ্যে, উচ্চ রক্তচাপ গুরুত্বপূর্ণ কারণ এক, ক্রনিক কিডনি রোগ (CKD) হতে পারে, যা অনেক শর্ত এবং রোগ আছে. এখন আমরা উচ্চ রক্তচাপ CKD বাড়ে কিভাবে হবে.
CKD আছে যারা সব রোগীদের প্রায় 40 শতাংশ ডায়াবেটিস আছে এবং প্রায় 30 শতাংশ উচ্চ রক্তচাপ আছে. অবশিষ্ট রোগীদের অন্যান্য রোগের CKD আছে. এখানে আমি উচ্চ রক্তচাপ দ্বারা সৃষ্ট যা CKD ফোকাস.
উচ্চ রক্তচাপ নিয়ে দীর্ঘমেয়াদী রাষ্ট্র "তিনটি উচ্চ" যুক্তরাষ্ট্র হতে পারে: উচ্চ রক্তসঞ্চালন, উচ্চ রক্তচাপ, এবং উচ্চ পরিস্রাবণ. ব্যাপকভাবে এই তিনটি শর্ত পারে আপনার ক্ষতির সব.
দীর্ঘ সময় ধরে, অনিয়ন্ত্রিত উচ্চ রক্তচাপ আপনার রক্তনালীসমূহ এবং আপনার কিডনি যারা nephrons ক্ষতি করতে পারে. সুতরাং, এই nephrons আপনার রক্ত ​​বের বর্জ্য এবং বাড়তি তরল ফিল্টারিং তাদের কাজ করতে পারবেন না. অন্য দিকে, রক্তে অনুষ্ঠিত এই বাড়তি তরল ও বর্জ্য আরো উঁচু আপনার রক্তচাপ তোলে যা রক্তনালীসমূহ 'দেয়াল অতিরিক্ত চাপ, ক্ষতিকর.
কিছু প্রতিবেদন অনুযায়ী, proteinuria রোগীদের জন্য রক্তচাপ এইসব রোগীদের তাদের কিডনির সংরক্ষণ এবং আরও ক্ষতি থেকে তাদের কিডনি রক্ষা করতে সাহায্য করতে পারে, যা 130/85 বা 125/75 তাদের চাপ, নিয়ন্ত্রণ করা উচিত.
আমি উল্লেখ করতে চাই যে আরেকটি পয়েন্ট উচ্চ রক্তচাপ হৃদয়ের কাজের চাপ বৃদ্ধি করতে পারে, এবং এটি হৃদয় এর পাম্পিং ক্ষমতা প্রভাবিত করতে পারে এবং সম্ভবত হৃদযন্ত্র যে নেতৃত্ব হয়. যে পাশাপাশি, উচ্চ রক্তচাপ করোনারি আর্টারি ডিজিজ, Aneurysms, স্ট্রোক এবং চোখের সমস্যার রোগে ভুগছেন ঝুঁকি বাড়ে.
অন্য উপরন্তু দৃষ্টিভঙ্গি, উচ্চ রক্তচাপ রেনাল ফাংশন ক্রমাগত পতন জাগানো পারে যা রেনাল parenchyma, ক্ষতি, এবং এমনকি পর্যায়ে রেনাল ব্যর্থতা শেষ পর্যন্ত উন্নতি করতে পারে, রক্তনালী ক্ষতি দ্বারা প্রবর্তিত, রেনাল স্বকীয় কোষ এবং arteriosclerosis ক্ষতি করতে পারে (ESRD).

এখন আমি আপনাকে এটা CKD বাড়ে হিসেবে কিভাবে উচ্চ রক্তচাপ ক্ষতির উপর একটি সাধারণ বোঝার থাকতে পারে মনে. যেমন Shijiazhuang কিডনি Diseas হাসপাতালে ব্যবহৃত ইমিউনোথেরাপি প্রথম প্রতিরোধ হিসাবে এবং কার্যকর চিকিত্সা, কী হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor