2015年11月10日星期二

কি ইউরিমিয়া কারণসমূহ (CKD পর্যায় 5)

ইউরিমিয়া ব্যর্থ হয় এবং এই ধরনের ইউরিমিয়া হিসেবে অত্যধিক বর্জ্য পদার্থ প্রস্রাবের মধ্যে শরীরের বাইরে কারামুক্ত করা যাবে না কিডনি যা নির্দেশ করে একটি কিডনি ব্যাধি. আবেগপূর্ণ ক্ষতি মতে, ইউরিমিয়া কম 15 হিসাবে হিসাবে কম থেকে বৃক্ষের পতন হয়, Glomerular পরিস্রাবণ হার-এর সংক্ষিপ্ত রূপ, যা এই পর্যায়ে, GFR, ক্রনিক কিডনি রোগের পর্যায়ে 5. সমান, স্বাভাবিক সীমার যার যা নির্দেশ করে যে, 120 80 আছে কিডনি মধ্যে প্রবাহিত একটু রক্ত. ফলে, লক্ষণ যেমন কালশিটে মুখ, ক্লান্তি, দুর্বলতা, বমি বমি ভাব, বমি, দরিদ্র ক্ষুধা, শক্তি ক্ষয়, এবং হিসাবে প্রদর্শিত হবে. কি খারাপ, সাধারণত, মানুষ কোন উপসর্গ অনুভব করতে পারে না. তারা ইউরিমিয়া সঙ্গে নির্ণয় করা হয়, তারা কারণ কিছু রেনাল glomeruli ক্ষতিগ্রস্ত হয়, তখন অন্যদের কাজ চলছে তাদের প্রতিস্থাপন করবে, যার মানে কিডনি ক্ষতিপূরণের শক্তিশালী ক্ষমতা দীর্ঘস্থায়ী কিডনি রোগ পর্যায়ের 5 পেয়েছি. কি ইউরিমিয়া বা দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায়ে 5 কারণ?
1. উচ্চ রক্তচাপ বা হাইপারটেনশন (উচ্চ রক্তচাপ ও কিডনি রোগের)
প্রতি বছর, উচ্চ রক্তচাপ যুক্তরাষ্ট্রে কিডনি ব্যর্থতা বেশি 25,000 নতুন ক্ষেত্রে ঘটায়. উচ্চ রক্তচাপ (হাইপারটেনশন) সত্যিই দীর্ঘস্থায়ী কিডনি রোগের একটি প্রধান কারণ হল. রক্তচাপ উচ্চ হয়, হৃদয় এটি কিডনি রক্তনালীসমূহ সহ একটি দীর্ঘ সময়ের জন্য স্থায়ী হয় তাহলে রক্তনালীসমূহ ক্ষতি হবে, যা কঠিন কাজ হবে.
2. ডায়াবেটিস
ডায়াবেটিস ইউরিমিয়া বা দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায়ে 5 আরেকটি নেতৃস্থানীয় ফ্যাক্টর, কোন ব্যাপার টাইপ 1 ডায়াবেটিস বা টাইপ 2 ডায়াবেটিস. ডায়াবেটিস উচ্চ রক্ত ​​ঘনত্ব বাড়ে, এইভাবে মাইক্রো-রক্তনালীসমূহ সহ রক্তনালীসমূহ ক্ষতি ঘটাচ্ছে হবে যা উচ্চ রক্তের গ্লুকোজ, বাড়ে.
3. উচ্চ প্রোটিন খাদ্য বা খাদ্য
উচ্চ প্রোটিন খাদ্য বা খাদ্য ইউরিমিয়া যা বাড়ে, অবশেষে আরো ইউরিয়া বিপাক হবে.
4. ড্রাগ বা ঔষধ
প্রতিটি ড্রাগ বা ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া আছে এবং শরীর আরো বা কম ক্ষতি হবে. পাশাপাশি কিডনি ক্ষতি হবে ওষুধ দীর্ঘ সময় আবেদন. সাবধানে ওষুধগুলোর নির্দেশাবলী পড়ুন.

ইউরিমিয়া বা পর্যায় 5 ক্রনিক কিডনি রোগের চিকিত্সা সম্পর্কে আরও তথ্যের জন্য, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy পড়তে বা আমাদের আলোচনা করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor