2015年11月14日星期六

কিডনি রোগ এড়ানোর জন্য কিভাবে

কিভাবে কিডনি রোগ এড়ানোর জন্য? কিডনি রোগ অনেক ধরণের বিভক্ত করা যায়. বিভিন্ন মানুষ নির্দিষ্ট ব্যবস্থা গ্রহণ করা উচিত.
প্রথমত, ডায়াবেটিস সঙ্গে মানুষের কঠোরভাবে রক্তে শর্করার নিরীক্ষণ করা উচিত. সুনিয়ন্ত্রিত না হলে সাধারণত, দশ বছর পর, ডায়াবেটিস ডায়াবেটিক nephropathy মধ্যে বিকশিত হবে. গ্রীষ্ম আসছে. বিক্রয়ের উপর ফল যেমন কলা হিসাবে এবং তাই বিভিন্ন নেই. যেমন কলা হিসাবে চিনি যারা সমৃদ্ধ কম গ্রহণ করা.
উপরন্তু, তারা স্বাভাবিক শরীরের ওজন বজায় রাখতে হবে এবং স্থূলতা যেমন কিডনি রোগ হিসেবে জটিলতার ক্ষমতা বৃদ্ধি করতে পারেন.
দ্বিতীয়ত, উচ্চ রক্তচাপ ব্যক্তিদের পাশাপাশি যত্ন নেওয়া উচিত. মাইক্রো-রক্তনালীসমূহ হতে হবে দীর্ঘ সময় উচ্চ রক্তচাপ (হাই ব্লাড প্রেসার এবং কিডনি রোগ) এইভাবে একই সময়ে কিডনি ক্ষতি ঘটাচ্ছে, সেইসাথে স্ক্লেরোসিস.
তৃতীয়ত, আমরা নিতে ওষুধ হুঁশিয়ার. তাদের মধ্যে কেউ কেউ সত্যিই কিডনি ক্ষতি করতে পারেন. আমরা চিকিৎসা গ্রহণ করার আগে, আমরা কেবল নির্দেশাবলী পড়ুন করা উচিত নয়, কিন্তু এটি শরীরের জন্য নিরাপদ কিনা ডাক্তার জিজ্ঞাসা.
চতুর্থত, যেমন ঠাণ্ডা সংক্রমণ এড়ানো. সংক্রমণ সঞ্চালিত হলে, অ্যান্টিবডি এবং অ্যান্টিজেন একত্রিত এবং ইমিউন জটিল ফর্ম হবে. কিডনি সম্মুখের ইমিউন কমপ্লেক্স আমানত পরে, ইমিউন প্রতিক্রিয়া এইভাবে কিডনি ক্ষতি ঘটাচ্ছে, কিডনি মধ্যে সঞ্চালিত হবে. রেনাল স্বকীয় কোষ ক্ষতিগ্রস্ত হয় পরে এই ক্ষেত্রে, উপসর্গ প্রদর্শিত হবে.
পঞ্চমত, ক্লান্তি (ক্লান্তি এবং কিডনি রোগ) এড়ানো. একটি দীর্ঘ সময় জন্য ক্লান্তি মানুষ সহজেই এই ধরনের কিডনি রোগ হিসেবে রোগ পেতে তোলে যা নিম্ন অনাক্রম্যতা, হতে পারে. আমরা আগের নিবন্ধে উল্লেখ করা হয়েছে, সবচেয়ে কিডনি রোগ ইমিউন সমস্যা দ্বারা সৃষ্ট হয়. উপরন্তু, আমরা আমাদের শক্তিশালী এবং স্বাস্থ্যসম্মত করতে এবং আমাদের অনাক্রম্যতা বাড়াতে পারে, যা আমাদের দৈনন্দিন জীবনে ব্যায়াম করা উচিত.

কিন্তু শেষ না অন্তত, আরো জল ও পানীয় সময় প্রস্রাব. দরুন বিপাক, বর্জ্য অনেক তাই আমরা প্রস্রাবের মধ্যে শরীরের বাইরে তাদের স্রাব সাহায্য করতে পারে যা পানি পান করা উচিত অস্তিত্ব আসে. বিপরীতভাবে, তাদের জমে কিডনি বোঝা বাড়াতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor