2015年11月20日星期五

মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আমার পলিসিস্টিক কিডনি রোগ নিরাময় (PKD)

আমি 10 বছর দীর্ঘ জন্য (PKD) পলিসিস্টিক কিডনি রোগ আছে. 3 বছর আগে, আমি পেটে সুস্পষ্ট তাজ্জব বনে যাচ্ছি. আমার পলিসিস্টিক কিডনি রোগ (PKD) ধীরে ধীরে ক্রমবর্ধমান হয়, কারণ আমি ভীতিজনক ছিল. আমি অনেক রোগী আমার পরিবারের সদস্যদের আমার রোগ সম্পর্কে খুব বেশী চিন্তিত পলিসিস্টিক কিডনি রোগ (PKD) সকালে মারা যায় জানতাম.
আমি কিডনি রোগের জন্য চীনা ঔষধি আশ্চর্যজনক প্রভাব শুনিনি, আমি চীনা ঔষধি আমার পলিসিস্টিক কিডনি রোগ (PKD) জন্য হেল্প এবং কিছু হতে পারে বিশ্বাস. আরো কি, কিডনি রোগের জন্য ইমিউনোথেরাপি থেরাপি আমি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে নিন কেন আরেকটি গুরুত্বপূর্ণ কারণ. আমি 21ST মে, 2012 Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে চেক.
এখানে আমি মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy দ্বারা চিকিত্সা, আমি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy মাধ্যমে পলিসিস্টিক কিডনি রোগ (PKD) দ্বারা সৃষ্ট পেট গত বহু বছর আমার অস্বস্তিকর চিকিত্সায় একটি সুস্পষ্ট প্রভাব অনুভব. এখন আমি খুব ভাল অবস্থায় আছি, আমি একটি সঠিক সিদ্ধান্ত করেছেন মনে.
আমি Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল থেকে চেক আউট হবে আজ, আমি মনে করি তারা তাদের পরিবারের সদস্য হিসেবে আমাকে গ্রহণ এবং আমার ভাল যত্ন নেয়, এখানে ডাক্তার এবং নার্সদের জন্য তাই কৃতজ্ঞ. নার্স রোগীদের ভাল আমাকে সরানো যা 24 ঘন্টা পরিষেবা দিতে. এবং এখানে সকল পরিবেশ ও প্রতিবেশ আমি আমাদের হাসপাতালে থিসিসে দিন ভাল দিন আস্বাদিত, খুব ভাল হয়.

আমি শুধু নিজেকে ভালো সব কিডনি রোগে আক্রান্ত রোগীর সাথে Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে আমার অভিজ্ঞতা ভাগ করে নিতে চাই. আমি এই নিবন্ধটি আপনার জন্য হেল্প এবং কিছু হতে পারে আশা করি. আপনি পলিসিস্টিক কিডনি রোগ (PKD) থাকে, তাহলে আশা ছেড়ে দিতে হবে না মনে রাখবেন, চীনা মেডিসিন আপনি সফলভাবে চিকিত্সা করতে পারবে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor