2015年11月20日星期五

কিভাবে ক্রনিক রেনাল ব্যর্থতা প্রতিরোধ (CFR)

CFR ক্রনিক রেনাল ব্যর্থতা-এর সংক্ষিপ্ত রূপ. এটি একটি ক্লিনিকাল সিন্ড্রোম হয়. সব কিডনি রোগের শেষ পর্যায়ে, রেনাল ফাংশন নেমে আসে, পানি ও ইলেক্ট্রোলাইট ভারসাম্য গেছে. বিষ দূর রেনাল ব্যর্থতা নেতৃস্থানীয়, বিষাক্ত উপসর্গের একটি সিরিজ যার ফলে প্রস্রাবের সঙ্গে একসঙ্গে আউট আমরাই পারি না. চীন, দশ জনের এক আউট স্বাভাবিক জীবন প্রভাবিত এবং এমনকি রোগীদের 'জীবন হুমকির সম্মুখীন যা রেনাল ব্যর্থতা, মধ্যে বিকশিত হবে.
তাই প্রতিরোধ কিভাবে এটা মানুষ চীন এবং বিদেশে জন্য একটি উদ্বেগের বিষয় হয়ে ওঠে. ক্রনিক রেনাল ব্যর্থতার প্রাথমিক রোগ নিয়ন্ত্রণ আরো এবং আরো অপরিহার্য এবং প্রয়োজনীয় হয়ে.
সবচেয়ে সাধারণ প্রাথমিক রোগ 60% থেকে 50% এর জন্য অ্যাকাউন্ট যা দীর্ঘস্থায়ী Glomerular nepritis, হয়. এটা এই ধরনের তাই তীব্র রেনাল Glomerular নেফ্রাইটিস, Nephrotic সিন্ড্রোম, এবং হিসাবে রেনাল Glomerular রোগের ধরণের প্রধান কারণ হল. উপরন্তু, অন্য কিডনি রোগে যেমন ক্রনিক pyelonephritis, লুপাস নেফ্রাইটিস, পাথর মূত্রনালীর মধ্যে, ডায়াবেটিক nephropathy, হাইপারটেনসিভ nephropathy, এবং হিসাবে ক্রনিক রেনাল ব্যর্থতা হতে পারে.
পূর্বেই উল্লেখ করা হয়েছে বেশী প্রদর্শিত একবার সুতরাং, আমরা এটা গুরুত্ব উচিত. উদাহরণস্বরূপ, তীব্র রেনাল Glomerular নেফ্রাইটিস বেশিরভাগই শিশুদের মধ্যে দেখা হয়, যা যে কোন বয়সের, জায়গা নিতে পারে.

কিডনি ক্ষতিপূরণের একটি শক্তিশালী ক্ষমতা আছে, কারণ, কিডনি ব্যর্থতা প্রদর্শিত হলে, এটি কিডনির ভিতরে ক্ষতি গুরুতর হয়েছে প্রমাণ করে যে. সুতরাং তার উন্নয়ন রোধ করা খুবই গুরুত্বপূর্ণ. যতদিন মানুষ দরিদ্র ক্ষুধা, বমি, বমি বমি ভাব, মাথা ব্যাথা অনুভব হিসাবে, শোথ, উচ্চ রক্তচাপ, রক্তশূন্যতা, এবং অন্যান্য উপসর্গ ঘুমাতে পারে না, ডাক্তারের সঙ্গে পরামর্শ করা এবং প্রয়োজন হলে হাসপাতালে যান.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor