2015年11月20日星期五

হাইপারটেনসিভ Nephropathy জনাব ইয়াং ইমিউনোথেরাপি সঙ্গে Recovers

নাম: জনাব ইয়াং
বয়স: 53
জাতীয়তা: হেবেই প্রদেশের চীন
উপসর্গ: তিন দিনের জন্য দরিদ্র ক্ষুধা, ক্লান্তি, ডায়রিয়া
চিকিৎসা ইতিহাস:
জানুয়ারি 23, 2012, জনাব ইয়াং তিন দিনের জন্য ডায়রিয়া যা বাড়ে কিছু অশুচি খাবার খেয়েছিলেন, তাই তিনি স্থানীয় ক্লিনিকে গিয়েছিলাম. যাইহোক, উপসর্গ উপশম করা হয়নি. তারপর, তিনি আরও চিকিত্সার জন্য Shijiazhuang মেডিকেল বিশ্ববিদ্যালয় এর ব্যবহৃত হাসপাতালে যান. রেনাল ফাংশন টেস্ট সেরাম ক্রিয়েটিনাইন 750umol / এল, 170 / 120mmHg, ইলেক্ট্রোলাইট আদেশ ছিল আউট রক্তচাপ হিসাবে হিসাবে উচ্চ ছিল দেখিয়েছেন. জনাব ইয়াং তিনি 10 বছর ধরে উচ্চ রক্তচাপ বা হাইপারটেনশন ছিল বলে জানান তিনি. তারপর, জনাব ইয়াং উচ্চ রক্তচাপ দ্বারা হাইপারটেনসিভ Nephropathy, বা কিডনি রোগ ধরা পড়ে. জনাব ইয়াং মুখ এবং চোখের পাতা মধ্যে আরও একটি উপসর্গ শোথ সঙ্গে Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে যান যাতে এই হাসপাতালে চিকিৎসাধীন শুধু, তাই সুস্পষ্ট ছিল না, যার প্রভাব সরবরাহ, কমা নিবদ্ধ. মূত্রে প্রোটিনের + + ছিল. মাইক্রো-চীনা মেডিসিন osmotherapy পরীক্ষায় একটি সিরিজ পরে, জনাব ইয়াং তীব্র রেনাল Glomerular নেফ্রাইটিস, তীব্র রেনাল ব্যর্থতার সঙ্গে ধরা পড়েছিল. IgG স্তর ইমিউন ক্ষমতা থেকে বঞ্চিত ছিল, যা নির্দেশ করে, প্রত্যাখ্যান করা শুরু হয়.
চিকিত্সা: ইমিউনোথেরাপি:
1. ইমিউন ক্লিয়ারেন্স. শ্রীযুক্ত ইয়াং অনেক শরীরের টক্সিন ছিল, তাই তিনি তাদের সাফ দূরে এবং একটি ক্লিনার ভেতরের পরিবেশ পেতে যাতে রক্তরস বিনিময় আছে পরামর্শ দেওয়া হয়. ইমিউন কমপ্লেক্স রক্তরস বিনিময় করে দূরে সাফ করা যাবে.
2. ইমিউন সমন্বয়. এই সময়ের মধ্যে, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন osmotherapy, মাইক্রো-রক্তনালীসমূহ উন্নত কিডনি রক্ত ​​রক্তসঞ্চালন বৃদ্ধি এবং একই সময়ে অনাক্রম্যতা বাড়াতে পারে, যা প্রয়োগ করা হয়েছে.

40 দিনের জন্য ইমিউনোথেরাপি পর সিরাম creatinine 435umol / এল ছিল. রক্তচাপ 110 / 70mmHg-120 / 80mmHg ছিল. জনাব ইয়াং তাজা তাকিয়ে বমি অনুভব করতে পারি না. তিনি ভাল ঘুম পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor