2015年11月21日星期六

Microalbumin টেস্ট এবং প্রকার 2 ডায়াবেটিস

ক্লিনিকে, বেশির ভাগ সময়ে এ, microalbumin কিডনি রোগ সংঘটন নিরীক্ষণ করতে ব্যবহৃত হয়. microalbumin পরীক্ষা প্রাথমিক পর্যায়ে কিডনি রোগ নির্ণয় করতে ব্যবহার করা হয়, যা অধিকাংশ এলার্জি এবং নির্ভরযোগ্য সূচক হয়. স্বাভাবিক মানুষের জন্য, আমরা বছরে একবার microalbumin পরীক্ষা করা উচিত. স্তর বেড়ে গেছে যারা, তারা প্রতি তিন মাস একটি পরীক্ষা থাকা উচিত. এই ক্ষেত্রে, আমরা একটি প্রতিরোধ এবং সময়মত চিকিত্সা থাকতে পারে. টাইপ 2 ডায়াবেটিস রোগীদের জন্য, এটি আরো গুরুত্বপূর্ণ.
সাম্প্রতিক 20 বছর, টাইপ 2 ডায়াবেটিস রোগ দিন দিন বৃদ্ধি পাচ্ছে. বর্তমানে সারা বিশ্বে, 150 মিলিয়ন মানুষ 20 থেকে 79 ভারত, চীন এবং আমেরিকা সামনে যা র্যাঙ্ক দেশ বার্ধক্য, এটা ভুগছেন আছে. মোট ইন, সংখ্যা 70 মিলিয়ন. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে চীন, হারও বছরের পর বছর বাড়ছে.
গবেষণার একটি বড় পরিমাণ টাইপ 2 ডায়াবেটিস এমনকি শেষ পর্যায়ে কিডনি রোগ, এবং এমনকি হৃদরোগের হতে পারে, যা একটি ঝুঁকিপূর্ণ ফ্যাক্টর যে প্রমাণিত হয়েছে. উপরন্তু, টাইপ 2 ডায়াবেটিস রোগীদের প্রায় অর্ধেক উচ্চ রক্তচাপ আছে. প্রকার 2 ডায়াবেটিস মধ্যে প্রস্রাবে এলবুমিন পরিমাণ মৃত্যু হতে পারে, যা বিপজ্জনক ফ্যাক্টর. প্রস্রাবে এলবুমিন বর্ধিত ঘনত্ব সঙ্গে, বেঁচে থাকার হার কমে যায়. আমরা যে microalbumin ডায়াবেটিক nephropathy নির্ণয়ের জন্য নিকটতম ক্লিনিকাল প্রমাণ বলতে পারেন.
প্রকার 2 ডায়াবেটিস এর microalbuminuria proteinuria মধ্যে বিকাশ একবার, রেনাল ফাংশন আরও কমে যাবে. মূত্রে প্রোটিনের আউট ফাঁসের সাধারনত, যখন, এটা রোগীদের ডায়াবেটিক Nephropathy অন্তত দ্বিতীয় পর্যায়ের মধ্যে উন্নত যে ইঙ্গিত দেয়.
যত্ন নেওয়ার পরিকল্পনা হিসাবে, টাইপ 2 ডায়াবেটিস রোগীদের তাই চিনি, রক্তচাপ এবং খাবারের নিয়ন্ত্রণ করা উচিত. আরো তথ্যের জন্য, অনলাইন আমাদের সঙ্গে পরামর্শ বা আমাদের ইমেল করুন.

সাম্প্রতিক বছরগুলোতে, কিছু প্রামাণিক কিডনি রোগ বিশেষজ্ঞদের বালক এবং প্রাপ্তবয়স্কদের জন্য উভয় কিডনি রোগ প্রতিরোধ অবধান করা উচিত যে ধারণা রাখা. মানুষ আরো এবং আরো সমৃদ্ধ হয়ে উঠছে সঙ্গে, জীবনের মান বৃদ্ধি করা হয়. ডায়াবেটিক Nephropathy তাই উচ্চ চিনি খাদ্য, উচ্চ রক্তচাপ, স্থূলতা এবং নিম্নলিখিত, মনে হচ্ছে. ডায়াবেটিক Nephropathy ধরা হয়েছে যারা রোগীদের পূর্ববর্তীদের চেয়ে ছোট হয়ে. সুতরাং এলবুমিন সঙ্গে ডায়াবেটিক Nephropathy প্রতিরোধে আরো এবং আরো গুরুত্বপূর্ণ হয়ে ওঠে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor