2015年11月21日星期六

কিডনি রোগ প্রতিরোধ কিভাবে

কিডনি রোগ একটি দীর্ঘ সময়ের জন্য দীর্ঘস্থায়ী, ধীরে ধীরে এবং অধিকাংশ সময় অবাধ্য হয় বিকাশ যা বেশিরভাগ ক্রনিক রোগ, হয়. তাই এটি আরো এবং আরো গুরুত্বপূর্ণ এবং প্রয়োজনীয় হয়ে উঠছে না বাধা.
প্রতিরোধ ব্যবস্থা
1. ঠান্ডা বা ফ্লু প্রতিরোধ.
মানুষ ঠান্ডা বা ফ্লু ভুগছেন হয়, তখন আবেগপূর্ণ ব্যাকটেরিয়া বা ভাইরাস ইমিউন কমপ্লেক্স বিরচন, আমাদের শরীরে এন্টিবডি সাথে একত্রিত করা হবে, যা আমাদের শরীরের, আক্রমণ করা হয়. আমরা পূর্বেই উল্লেখ করা হয়েছে, সবচেয়ে কিডনি রোগ অনাক্রম্য ব্যাধি দ্বারা সৃষ্ট. কিডনি রোগ প্রতিরোধক কমপ্লেক্সের এজাহার এইভাবে সুস্থ রেনাল স্বকীয় কোষের ক্ষতি ঘটাচ্ছে এবং যেমন প্রস্রাবে প্রোটিন, লোহিত কণিকা মূত্রে এবং তাই হিসাবে উপসর্গের একটি সিরিজ নেতৃস্থানীয়, অত্যধিক অনাক্রম্য হতে হবে.
সঠিক চিকিৎসা নিন 2.
মানুষ ঠান্ডা বা ফ্লু ভুগছেন করা হয়, আমরা ডাক্তার দেখাতে এবং কিছু ঔষধ পাবেন. কিছু ওষুধ কিডনি ক্ষতিকারক যে সচেতন হতে হবে. এটি গ্রহণ করার আগে, পরামর্শের জন্য ডাক্তার জিজ্ঞাসা বা সাবধানে নির্দেশ পড়া. আমরা চিকিৎসা কিডনি জন্য খারাপ কিনা নিজেদেরকে দ্বারা খুঁজে বের করতে ইন্টারনেট সার্ফ করতে পারেন. বাস্তবিক, ক্লিনিকে, কিডনি রোগ ডাক্তার চীন-বিদেশে কিছু ওয়েস্টার্ন মেডিসিন এবং চীনা ঔষধ উভয় কিডনি ক্ষতি করতে পারেন যে খুঁজে পাওয়া যায়. কিছু মানুষ অন্যান্য রোগে আক্রান্ত এবং একটি দীর্ঘ সময়ের জন্য ওষুধ নিতে হলে কি খারাপ, তারা এমনকি ইউরিমিয়া পেতে পারেন.
3. প্রস্রাব ধরে রাখতে না
সময় প্রস্রাব. প্রস্রাবের গুলি ব্যাকটেরিয়া জমে হতে এবং কিডনি আক্রান্ত পেতে পারেন.
4. প্রতিরোধ এবং উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস চিকিত্সার.
আমাদের কিডনি মাইক্রো-glomus লক্ষ লক্ষ নিয়ে গঠিত. উভয় উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস কিডনি রক্তনালী স্ক্লেরোসিস হতে পারে. সময় করে পাশ করার মাধ্যমে, ক্ষতি এইভাবে হাইপারটেনসিভ Nephropathy (উচ্চ রক্তচাপ ও কিডনি রোগের) বা ডায়াবেটিক Nephropathy ঘটাচ্ছে, গুরুতর হয়ে যাবে. সুতরাং এটা রক্তচাপ এবং রক্তে শর্করার পালন করা প্রয়োজন শান্ত হয়.
5. প্রস্রাব এবং রক্ত ​​পরীক্ষা প্রতি বছর আছে
কিডনি সঙ্গে ভুল যখন কিছু অস্বাভাবিক হয়, microalbumin মাত্রা প্রথম পরিবর্তন হবে.

গর্ভাবস্থায় কিডনি রোগ এটি যারা 6. নারী কিডনি বোঝা খারাপ করা যাবে গর্ভাবস্থার জন্য গর্ভপাত বিবেচনা করা উচিত. কিডনি রোগের অবনতি হতে পারে, যা দুটি বৃক্ক ব্যবহার দুই ব্যক্তির থাকবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor