2015年11月20日星期五

কি প্রকার 1 ডায়াবেটিস কারণসমূহ

কি প্রকার 1 ডায়াবেটিস কারণ? এটা চিন্তা করা প্রয়োজন. আমরা প্রক্রিয়া বুঝতে শুধু যখন আমরা প্রক্রিয়া ভিত্তিতে তা বিবেচনা এবং ভাল প্রভাব অর্জন করতে পারেন. সাধারণত, কারণ নিচের দিক ভাগে ভাগ করা যায়:
Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে অটোইমিউন ইমিউনোথেরাপি 1. খুঁত
শ্রেণী 1 ডায়াবেটিস রোগীদের রক্তে, ডাক্তার ধরণের যেমন GADA, ইনভ্যালিড কেয়ার অ্যালাওয়েন্স, এবং হিসাবে অটোইমিউন অ্যান্টিবডি খুঁজে বের করতে. যেমন অস্বাভাবিক অ্যান্টিবডি ইনসুলিন নিঃসৃত এবং সাধারণত নিঃসরিত থেকে তাদের থামাতে পারে যা বিটা কোষ নষ্ট করে দিতে পারে.
2. জেনেটিক ফ্যাক্টর
বর্তমানে গবেষণা জেনেটিক ফ্যাক্টর প্রকার 1 ডায়াবেটিস আবেগপূর্ণ ভিত্তি যে ইঙ্গিত দেয়. প্রকার 1 ডায়াবেটিস রোগীদের সাধারণত পারিবারিক ইতিহাস আছে. আমরা বাবা টাইপ 1 ডায়াবেটিস থেকে থাকে, তাদের ছেলেমেয়েরা যার বাবা এই রোগ আছে কি না, আর সাথে সাথে এটা ভুগছেন আরো ক্ষমতা আছে বলতে পারেন.
3. সংক্রমণ
সংক্রমণ এছাড়াও 1 ডায়াবেটিস হতে পারে, যা একটি প্রবর্তনা হয়. রোগীদের প্রকার 1 ডায়াবেটিসের উপসর্গ পেতে আগে সাধারণত, তারা সাধারণত সংক্রমিত.
4. অন্যান্য কারণের
দুধ, অক্সিজেন র্যাডিকেল এবং কিছু ইঁদুর-হত্যা উপায় এছাড়াও 1 ডায়াবেটিস হতে পারে. এই এখন গবেষণা অধীন হয়.

উপরে উল্লিখিত থেকে, আমরা টাইপ 1 ডায়াবেটিস দেখা দিতে পারে তা একটি উপসংহার পেতে পারেন. রোগীদের নির্ণয় করা হয় তাহলে উন্নয়নশীল থেকে এটি প্রতিরোধ এবং উপসর্গ উপশম করা, যাতে তারা কার্যকর চিকিত্সা নিতে হবে. Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, আমরা এইভাবে রক্ত ​​শর্করা কমিয়ে, ক্ষতিগ্রস্ত বিটা কোষ মেরামত তার ফাংশন পুনরুদ্ধার করা সম্ভব, যা ইমিউনোথেরাপি আছে. আরো তথ্যের জন্য, অনলাইন আমাদের সঙ্গে পরামর্শ বা আমাদের ইমেল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor