2015年11月22日星期日

জুভেনাইল কিডনি রোগের কারণ

যেহেতু আমরা জানি, অধিকাংশ সময়, কিডনি রোগ প্রাপ্তবয়স্ক মানুষের মধ্যে সঞ্চালিত হয়. যাইহোক, সাম্প্রতিক বছরগুলোতে, কিডনি রোগ কিশোর এর জীবন শাসানি, বাল আক্রমণ করা হয়. কিডনি রোগ ক্ষেত্রের বিশেষজ্ঞদের বাল মধ্যে কিডনি রোগের হার প্রতি বছর বৃদ্ধি করা হয় যে আমাদেরকে বলুন. শুধু উদাহরণস্বরূপ শিশুদের নিতে. কিডনি রোগ অসুস্হতা হার প্রতি বছর 13.2% বৃদ্ধি পায়. বিশেষজ্ঞরা এছাড়াও কিশোরী কারণ নিচের দিক বিভক্ত করা যেতে পারে যে বাতলান.
প্রথম কারণ অপ্রাপ্তবয়স্কদের বিরাট চাপের তারা মধ্যম জুনিয়র স্কুল বা উর্ধ্বতন মধ্যম স্কুলে কোন ব্যাপার হয়. চীন একটি বৃহৎ জনসংখ্যার আছে যেখানে একটি দেশ. তাদের সমস্ত আপনি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে অবস্থান করা হয় অথবা Address.The হাসপাতালের কিডনি রোগ চিকিত্সা সম্পর্কে অনেক তথ্য আছে যেখানে জানি না graduation.So পর একটা কাজ খোঁজা হবে. যোগ্যতা না সুতরাং, যদি এটি একটি পেশা খুঁজে পাওয়া কঠিন বা কঠিন. অপ্রাপ্তবয়স্কদের যেমন পরিবার, স্কুল ও সমাজ হিসেবে অনেক দিক থেকে চাপ সম্মুখীন হয়. তাদের সমস্ত অন্তঃস্রাবী ইমিউনোথেরাপি প্রভাবিত করতে পারে, যা চাপ হতে পারে. এটা এমনকি কিডনি রোগ হতে পারে.
অপ্রাপ্তবয়স্কদের মধ্যে কিডনি রোগের দ্বিতীয় কারণ তারা বৈজ্ঞানিক জীবনযাত্রার অভ্যাস নাই. সময় পূর্ণ ব্যবহার করতে, কিছু ছাত্র এমনকি মধ্যরাত থেকে অধ্যয়ন করতে পারে এবং এর পর, তারা সকাল সকাল ঘুম থেকে পেতে হবে. ঘুমের সময় যাতে তারা সম্পূর্ণ নিজেদের শিথিল করতে পারে না সীমাবদ্ধ. উপরন্তু, কিছু ছাত্র পাশাপাশি নিজেদের যত্ন নিতে পারবেন না. তারা অধ্যয়ন থেকে ভারী বোঝা ভুগছে, কিন্তু পুষ্টিকর খাবার গ্রহণ করতে মনোযোগ দিতে হবে না. তারা একটি ছুটিতে যখন আরো কি, তারা একটি ভাল অভ্যাস গড়ে না পারেন. নিজেদের, যাতে তারা শিথিল, তারা কম্পিউটার গেম খেলতে হবে অথবা সমগ্র রাত্রিতে ইন্টারনেটে সিনেমা দেখতে. সব উপরোক্ত উল্লিখিত পাশাপাশি অন্তঃস্রাবী ইমিউনোথেরাপি বিশৃঙ্খলা দেখা দিতে পারে.
তৃতীয় কারণ বাবা কিডনি রোগে ভুগছে থেকে তাদের সন্তানদের প্রতিরোধ কোন সচেতনতা আছে. কিডনি রোগের প্রাথমিক পর্যায়ে, এটা সুপ্ত, এবং আউট পাওয়া যাবে সাধারণত কঠিন. উপরন্তু, অপ্রাপ্তবয়স্কদের পরিষ্কারভাবে তাদের অবস্থা বর্ণনা করতে পারে না. সুস্পষ্ট লক্ষণ প্রদর্শিত হলে, এটি কিডনি রোগ গুরুতর পর্যায়ে বিকশিত হয়েছে যে দেখায়.
কিভাবে কিডনি রোগের সময় অপ্রাপ্তবয়স্কদের খুঁজে বের করতে?

কিডনি রোগ ক্ষেত্রের এটা যেমন প্রস্রাব পরীক্ষা, রক্ত ​​পরীক্ষা, এবং হিসাবে নিয়মিত শারীরিক পরীক্ষার প্রয়োজন হয় যে আমাদেরকে বলুন মধ্যে পারতো. তারা নিজেদের ঝাল ফিরে, রক্তাল্পতা, শোথ, hematuria, বমি বমি ভাব ছিল এটি বিশেষ করে যখন তারা পরীক্ষায় থাকতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor