2016年3月27日星期日

  ভারত থেকে Tran ক্রনিক রেনাল অপ্রতুলতা


  পেশেন্ট: Tran
  লিঙ্গ পুরুষ
  বয়স: 46 বছর বয়সী
  দেশ: ভারত
  ভর্তি শর্ত: proteinuria সঙ্গে এবং উচ্চ রক্তচাপ, উচ্চ creatine স্তরের সাথে, কিডনি ট্রান্সপ্লান্ট 7 বছর পর সঙ্গে. 180/100 mmHg, conjunctival ফ্যাকাশে: রক্তাল্পতা এবং ফোলা রক্তচাপ. রক্ত পরীক্ষা: HGB102g / এল. নিয়মমাফিক প্রস্রাব: প্রস্রাব প্রোটিন (), গোপন রক্ত ​​(). 24 ঘণ্টার প্রস্রাবে প্রোটিন পরিমাণগত 0.19 গ্রাম / এল; রক্তের চর্বি: TC2.21 mmol / L, টিম 5.25 mmol / L; C3.32 mmol / L LDL- রেনাল ফাংশন CREA 215 umol / এল, বান 8.7 mmol / L.
  রোগ নির্ণয়: ক্রনিক রেনাল অপ্রতুলতা, বৃক্কের উচ্চরক্তচাপ.
  চিকিত্সা: প্রথমত, রোগীকে পশ্চিমা ঔষধ মাধ্যমে লাক্ষণিক চিকিত্সা, যা ফাইব্রোসিস আটকানো যায়, তাই রোগের উন্নয়ন নিয়ন্ত্রণ মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সঙ্গে অনুষঙ্গী পেয়েছি. যখন অসুস্থতা অবস্থা স্থিতিশীল হয়ে ওঠে, ধৈর্যশীল ভ্রূণ ইমিউনোথেরাপি পেয়েছি. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রোগীদের অবস্থার অনুযায়ী ব্যবহার করা যেতে পারে.
  এফেক্টস: যখন রোগীদের আমাদের হাসপাতালে চেক আউট, তার রক্ত ​​চাপ স্থিতিশীল এবং ভাল অবস্থায় রয়েছে. ফোলা, রক্তাল্পতা ছাড়া ছাড়া, কিছু রেনাল ফাংশন সংরক্ষিত করা হয়েছে.
  এক্সপার্ট মন্তব্য নেই: রোগীর জন্য যারা কিডনি ট্রান্সপ্লান্ট করেছ, এমন অনেক জিনিস আপনি অবধান করা উচিত হয়. যদিও আপনি খুব স্থিতিশীল অবস্থায় থাকতে পারে এখন, এক ঠান্ডা বা সংক্রমণ বৃথাই সব প্রচেষ্টা করা হতে পারে. এখানে কিছু পয়েন্ট আপনি অনুসরণ হিসাবে অবধান করা উচিত হয়:
  1. একটি ব্যালান্স ডায়েটের এবং কম লবণ খাওয়ার রাখুন আপনার মেজাজ স্থিতিশীল রাখা.
  যাতে আপনি নিজের সম্পর্কে ভাল জ্ঞান আছে 2. একটি পরীক্ষা প্রত্যেক সপ্তাহে.
  3. নিয়মিত চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ঔষধ আছে
  4. চলুন সংক্রমণ বা কিছু ঔষধ আপনার কিডনি ক্ষতি. আপনি এই বিন্দু সম্পর্কে অনেক মনোযোগ দিতে হবে.

  আপনি শুধু তার মত একই রাজ্যে এখন যদি, স্বাগত জানাই আপনি আমাদের পরামর্শ. আমরা আপনাকে আপনার কিডনি রোগ সমস্যা সমাধানের জন্য সাহায্য করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor