2016年3月31日星期四

কিডনি রোগ থেকে প্রস্রাবের লিড মধ্যে হোল্ডিং পারি


  কিডনি রোগ প্রস্রাব নেতৃত্ব অধিষ্ঠিত করতে পারেন? শীতকালে, যে শরীর যাতে তারা টয়লেটে যেতে হবে, যদিও তারা মনে করে দেব না ঠান্ডা মতানুযায়ী. তারা জানে না যে প্রস্রাবে ধারণ এমনকি কিডনি রোগ হতে পারে.
  প্রস্রাবে হোল্ডিং অত্যাচার মূত্র থলি থাকা মানে. দীর্ঘ সময় প্রস্রাব ধরে মূত্রাশয় মধ্যে প্রস্রাব থাকার, যা সত্য যে ব্যাকটেরিয়া এবং টক্সিনের সময়মত আউট পালন করতে পারবেন না, এইভাবে সিস্টাইতিস, urethritis, odynuria, hematuria, বা মূত্রের বেগধারণে অক্ষমতা ঘটাচ্ছে নেতৃত্ব করতে পারেন. কি খারাপ, মূত্রনালীর সংক্রমণ, কিডনি ছড়িয়ে পড়তে পারে কিডনি রোগ নেতৃস্থানীয় এবং এমনকি রেনাল ফাংশন প্রভাবিত.
  উপরন্তু, প্রস্রাবে ধারণ উভয় শারীরিক এবং মানসিকভাবে টান হতে পারে. এটা এমনকি ওঠা রক্তচাপ হতে পারে. বিদেশ থেকে গবেষণা দেখায় যে কম মানুষ প্রস্রাব, তত বেশি তারা মূত্রাশয় ক্যান্সার থেকে ক্ষতিগ্রস্ত হবে. সর্বশেষ প্রতিবেদনে আরও আমাদেরকে বলে যে, যারা প্রস্রাব ধরে অভ্যস্ত ফিরে মূত্রাশয় ক্যান্সার পেয়ে বেশি 3 থেকে 5 বার সম্ভাবনা রয়েছে.
  মূত্রাশয় স্থান সীমিত. তার সর্বোচ্চ সীমা তাই, তা ভঙ্গ করবে, যা গুরুতর ফল হতে পারে. উদাহরণস্বরূপ, মূত্রবিষদুষ্টতা প্রস্রাবের দীর্ঘ সময় ধরে রাখার কারণে জায়গা নিতে পারে.
  উপরে থেকে, আমরা একটি সিদ্ধান্তে উপনীত হয়েছেন যে টয়লেটে যাচ্ছে সময়মত যাতে প্রয়োজনীয় এবং গুরুত্বপূর্ণ পেতে পারেন. একবার মানুষ কিডনি রোগ নির্ণয় করা হয়, তারা যত তাড়াতাড়ি সম্ভব কার্যকর চিকিত্সা নিতে হবে. আবেগপূর্ণ তত্ত্ব মতে, যখন কিডনি রোগ সঞ্চালিত হয়, সেখানে স্বকীয় কোষে ক্ষতি হবে. তাই চিকিৎসার অন্তর্নিহিত কোষ মেরামত উপর ভিত্তি করে করা উচিত. তা অর্জন করার জন্য, আমরা মাইক্রো- চীনা মেডিসিন Osmotherapy ব্যবহার করতে পারেন.
  মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রথাগত চীনা ঔষধ থেকে আনমনা এবং প্রথাগত চীনা ঔষধ, যার মানে হল যে ব্যবহার অনুপাত বেড়ে যায় সঙ্গে তুলনা একটি মাইক্রো-প্রক্রিয়া রয়েছে. দ্বিতীয়ত, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy মৌখিকভাবে কিন্তু রেনাল এলাকা, যা এর মানে হল যে এটা পেট এবং নাড়িভুঁড়ি, যা দরিদ্র ক্ষুধা হতে পারে উদ্দীপিত না হবে আস্রবণ মাধ্যমে গ্রহণ করা হয় না. তৃতীয়ত, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রক্তসংবহন উন্নীত এবং রক্তে stasis দ্রবীভূত করতে পারেন, একটি পরিষ্কার ভেতরের পরিবেশ তৈরি. কিন্তু শেষ না অন্তত, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy অনেক সক্রিয় ও পুষ্টিকর পদার্থ, যা ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত ও কিডনি রোগ মৌলিকভাবে বিবেচনা করতে পারেন রয়েছে.

  যদিও কিডনি রোগ চিকিত্সা করা যায়, আমরা ভাল করার একটা ভালো অভ্যাস গড়ে তুলতে হয়েছিল, অন্য কথায়, আমরা সময়মত যাতে প্রস্রাবের ধারণ প্রতিরোধ, কিডনির রোগ নেতৃস্থানীয় টয়লেটে যেতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor