2016年3月27日星期日

  পেশেন্ট: VU Dinh   লিঙ্গ পুরুষ

VU Dinh আমেরিকা থেকে বৃক্কের উচ্চরক্তচাপ

  বয়স: 47 বছর বয়সী
  দেশ: আমেরিকা
  ভর্তি শর্ত: proteinuria সঙ্গে এবং উচ্চ রক্তচাপ, কিডনি ট্রান্সপ্লান্ট 14years পরে. 180/120 mmHg, conjunctival ফ্যাকাশে, ডবল ফুসফুস শ্বাস স্পষ্ট, গর্ভ ফ্ল্যাট নরম, ডান অধস্তন অস্থিসম্বন্ধীয় নীড় জায়গা শোনাচ্ছে এখানে শোথ ছাড়া একটি দীর্ঘ 8 সেমি স্বাভাবিক তেরছা সার্জারি খুঁত, নিম্নবাহু হয়. পূর্ববর্তী: কিডনি প্রতিস্থাপনের রক্তচাপ উঁচু, 170/110 mmHg, দুইবার-দৈনিক 1 / দিন 25 মিলিগ্রাম, মালয় অ্যাসিড 5 মিলিগ্রাম enalaprilat 1 / দিনের নিয়মিত টারটারিক অ্যাসিড পর্যন্ত. 1996 অ্যাপেন্ডিসাইটিসে অস্ত্রোপচার না. অক্সিলিয়ারি পরীক্ষা: আল্ট্রাসাউন্ড ছাপ: রেনাল allograft বিকীর্ণ রোগ, কিডনি প্রতিস্থাপনের সেট বিচ্ছেদ syImmunotherapy. রক্ত পরীক্ষা এবং: HGB 154 গ্রাম / এল. নিয়মমাফিক প্রস্রাব: প্রস্রাব প্রোটিন (1 + +), গোপন রক্ত ​​(+ + -24 ঘণ্টার প্রস্রাবে প্রোটিন পরিমাণগত 1.01 গ্রাম; ইলেক্ট্রোলাইট: থেকে CO2 mmol / L 21.3, ALB33.4 ছ / এল, টিম 1,82 mmol / L, TC5.84 mmol / এল, রেনাল ফাংশন CREA 259 umol / এল, বান 12.4 mmol / L, CCR 26,86 মিলি / মিনিট.
  রোগ নির্ণয়: ক্রনিক রেনাল অপ্রতুলতা, বৃক্কের উচ্চরক্তচাপ.
  চিকিত্সা: প্রথমত, রোগীকে পশ্চিমা ঔষধ মাধ্যমে লাক্ষণিক চিকিত্সা, যা ফাইব্রোসিস আটকানো যায়, তাই রোগের উন্নয়ন নিয়ন্ত্রণ মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সঙ্গে অনুষঙ্গী পেয়েছি. যখন অসুস্থতা অবস্থা স্থিতিশীল হয়ে ওঠে, ধৈর্যশীল ভ্রূণ ইমিউনোথেরাপি পেয়েছি.
  এক্সপার্ট মন্তব্য নেই: রোগীর জন্য যারা কিডনি ট্রান্সপ্লান্ট করেছ, এমন অনেক জিনিস আপনি অবধান করা উচিত হয়. যদিও আপনি খুব স্থিতিশীল অবস্থায় থাকতে পারে এখন, এক ঠান্ডা বা সংক্রমণ বৃথাই সব প্রচেষ্টা করা হতে পারে. এখানে কিছু পয়েন্ট আপনি অনুসরণ হিসাবে অবধান করা উচিত হয়:
  1. একটি ব্যালান্স ডায়েটের এবং কম লবণ খাওয়ার রাখুন আপনার মেজাজ স্থিতিশীল রাখা.
  যাতে আপনি নিজের সম্পর্কে ভাল জ্ঞান আছে 2. একটি পরীক্ষা প্রত্যেক সপ্তাহে.
  3. নিয়মিত চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ঔষধ আছে

  4. চলুন সংক্রমণ বা কিছু ঔষধ আপনার কিডনি ক্ষতি. আপনি এই বিন্দু সম্পর্কে অনেক মনোযোগ দিতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor