2015年8月30日星期日

Seruim ক্রিয়েটিনাইন - কিডনি রোগ

উচ্চ সেরাম ক্রিয়েটিনাইন মাত্রা জন্য চিকিত্সা কারণ ভিত্তিক হওয়া উচিত
যেমন তীব্র বা দীর্ঘস্থায়ী glomerulonephroritis হিসাবে খাদ্য ফ্যাক্টর, কিডনি রোগ, পাশে এছাড়াও উচ্চ সেরাম Creatine (এসসি) স্তর হতে. রোগ দ্বারা আক্রান্ত হওয়ার পর, ক্ষতিগ্রস্ত রেনাল স্বকীয় কোষ প্যাথোলজিক্যাল পরিবর্তন উৎপাদন, ফিনোটাইপীয় রূপান্তর হবে. রেনাল fibroblasts উন্নত ক্রিয়াশীল টিস্যু আক্রমণ এবং একই প্যাথোলজিক্যাল পরিবর্তন আরম্ভ হবে যা myofibroblasts মধ্যে উদ্দীপিত হয়. তারপর ক্ষত এক কোষ, পুরো এক অংশ থেকে ছড়িয়ে. এই বিস্তৃত এবং উৎসাহী প্রক্রিয়ার অঙ্গ ক্ষতি পর্যায়ের মধ্যে রোগের প্রকোপ বৃদ্ধি করা হবে. ক্রমাগত ক্ষতির বর্জ্য সরানোর রেনাল ফাংশন প্রভাবিত. Creacine মত বিষাক্ত পদার্থ শরীরের মধ্যে accumulates, usea নাইট্রোজেন (RSU) এবং একটি উচ্চ পর্যায়ের accompanise যা ক্রমবর্ধমান এসসি যথাযথভাবে ফলাফল, রেনাল পরিস্রাবণ কমাতে সংশ্লিষ্ট. এদিকে, রোগীদের যেমন উচ্চ রক্তচাপ, গুরুতর শোথ, যেমন অন্যান্য উপসর্গ থাকতে পারে
উচ্চ নইলে কেউ কি এর মানে?
উচ্চ এসসি রেনাল পরিস্রুতি ফাংশন পতন মানে. বিষ শরীরে জমা কিন্তু মুছে ফেলা যাবে না. রেনাল অপ্রতুলতা, ডেকোম্পেন্সেস্ন সময়ের রেনাল অপ্রতুলতা, রেনাল অপর্যাপ্ততার রেনাল ব্যর্থতা পর্যায়ে, রেনাল অপর্যাপ্ততার ইউরিমিয়া পর্যায়ের পূরক পর্যায়ে: রোগের উন্নয়ন এসসি স্তরের ক্ষেত্রে চারটি পর্যায়ে বিভক্ত করা যেতে পারে. রেনাল অপ্রতুলতা ক্ষতিপূরক পর্যায়ে প্রদাহ প্রতিক্রিয়া এবং স্বকীয় কোষের একটি নির্দিষ্ট সময়ের এখনো ফিনোটাইপীয় মধ্যে সংক্রমিত হয় নি হয়. ডেকোম্পেন্সেস্ন সময়ের রেনাল ব্যর্থতার একটি রূপান্তরটি পর্যায়ে, ফাইব্রোসিস গঠনের একটি নির্দিষ্ট সময়ের হয়. এই সময়ের মধ্যে, স্বকীয় কোষের ফিনোটাইপীয় রূপান্তর যে রেনাল স্থানে fibroblast এর খানি. সময় নিয়ন্ত্রণ করতে অক্ষম হলে এদিকে সিন্থেটিক extracellular ম্যাট্রিক্স বৃদ্ধি পায়, কিন্তু ম্যাট্রিক্স অবনতি কমে, cicatricial কিডনির অপরিবর্তনীয় পর্যায়ে উন্নতি হবে যা.
ভুল বা ঠিক এসসি কমিয়ে মেডিকেশন সরাসরি ব্যবহারের?
যেমন একটি উল্লেখযোগ্য ফল উচ্চ এসসি স্থাপিত হবে, একটি চিকিত্সা একটি ভাল পছন্দ কি? তারা উচ্চ এসসি স্তর আছে বেশীর ভাগ ক্ষেত্রেই রোগীরা তারপর এসসি স্তর ফিরে বৃক্ষের পতন হয়, ঔষধ বৃহৎ পরিমাণ গ্রহণ করা হবে. তারা ফলাফলের জন্য আনন্দ. স্টপ ঔষধ গ্রহণ যখন এসসি স্তর বৃদ্ধি কেন তাদের কিছু জিজ্ঞাসা করতে পারেন. এসসি স্তর হ্রাস পুনরুদ্ধারের মানে তাহলে, কেন ইত্যাদি উচ্চ রক্তচাপ, রক্তশূন্যতা, কোন ত্রাণ নেই?
এই আমরা আজ-এসসি কমিয়ে ঔষধ বিষয়ে কথা হয় কি বিন্দু আসে. অনেক ঔষধ যেমন Creatine শীর্ষ ও Creatine হিসাবে সোজাসুজি এসসি কমাতে পারেন. তারা অন্ত্রের Tracts মাধ্যমে অথবা sorption ও মেরামতের ওষুধ 'ডুয়েল ফাংশন ব্যবহার করে দ্রুত বিষ অপসারণ. তবে এটি একটি কৃত্রিম detoxication ধরনের কিন্তু রেনাল মেরামতের জন্য কাজ করছে না. কারণে তাঁর / তার প্রবক্তা উচ্চ এসসি স্তরে ইউরিমিয়া একটি দীর্ঘমেয়াদী ও অগ্রগতি ধীরে ধীরে রেনাল ফাংশন বিদ্যমান রোগীর ইচ্ছার কমানোর.
সবচেয়ে কার্যকর চিকিত্সা কি?
ক্রনিক কিডনি রোগের উন্নয়ন (CKD) আসলে রেনাল ফাইব্রোসিস একটি ধীরে ধীরে প্রক্রিয়া. বিশেষত ইউরিমিয়া প্রাথমিক পর্যায়ে তাদের জন্য চিকিত্সাগতভাবে, রোগীর পশ্চিমী ঔষধ উপর কিন্তু লাক্ষণিক পশ্চিম চিকিত্সা ও কারণ-ভিত্তিক চীনা মেডিসিন একটি কম্বিনেশন থেরাপি না কেবল উপরই ভরসা করা উচিত. শুধু যে পদ্ধতির মাধ্যমে রেনাল ফাইব্রোসিস এক্সটেনশন বাতিল করা যেতে পারে.

মাইক্রো-চীনা ঔষধ প্রধান কার্যাবলী ইমিউন কমপ্লেক্স ও Glomerular বুনিয়াদ ঝিল্লি ক্ষতির যে অবদান ক্ষত অপসারণ এবং ক্ষতিগ্রস্ত ঝিল্লি মেরামত অন্তর্ভুক্ত. তাদের মেরামতের রেনাল কাঠামো পরিবর্তন ও glomeruilar পরিস্রুতি এলাকা বিস্তৃতি. এসসি অবস্থার ফলে উন্নত করা হবে. এটি একটি নিরাময় জন্য একটি সময় প্রয়োজন. এই সময়ে, রোগীর ইত্যাদি চিমনী প্রতিরোধ, খাদ্য ও মেজাজ নিয়ন্ত্রণ, রক্তচাপ, রক্তে শর্করার, লক্ষ্য এবং সাবধানতার সাথে রেনাল ফাংশন রক্ষা ক্লান্ত হওয়ার এড়িয়ে চলা উচিত. যতদিন আপনি ঐ অবধান হিসাবে, এসসি অবশ্যই লাঘব হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor