2015年8月27日星期四

উপসর্গ পর্যায় 3 ক্রনিক কিডনি রোগ (CKD) দেখান মে

অনেক রোগ থেকে ভিন্ন, ক্রনিক কিডনি রোগ (CKD) উপসর্গ সাধারণত প্রাথমিক পর্যায়ে প্রদর্শিত না. অতএব, যখন অস্বাভাবিক উপসর্গ একটি সিরিজ মানুষ, তাদের যা CKD আসলে মঞ্চে 3 প্রদর্শিত হতে পারে, যা CKD লক্ষণগুলো কি কি, সেটা অন্তত পর্যায়ে 3. মধ্যে আছে উন্নত প্রদর্শিত?
◆ CKD পর্যায় 3 প্রদর্শনে প্রথম উপসর্গ রাতে ঘন মূত্রত্যাগ করা যেতে পারে. সাধারণত, মানুষ রাতে প্রস্রাব না, কিন্তু যা CKD আছে যারা এই জন্য, তারা বেশ কয়েকবার প্রস্রাব করার জন্য রাতে পেতে থাকতে পারে.
পর্যায় 3 CKD ব্যক্তিদেরকে ◆ তাদের প্রস্রাবে ফেনা অনেক আছে পাওয়া যেতে পারে. উপরন্তু, এই foams একটি দীর্ঘ সময়ের মধ্যে অদৃশ্য হয়ে না. ফেনিল প্রস্রাবের রেনাল পরিস্রুতি ফাংশন ব্যাপকভাবে প্রতিবন্ধীদের হয়েছে যে যা বলে মূত্রে প্রোটিন বৃহৎ পরিমাণ অস্তিত্ব দ্বারা সৃষ্ট হয়.
◆ পর্যায় 3 ক্রনিক কিডনি রোগ (CKD) সঙ্গে, আপনার প্রস্রাব মে, ব্রাউন চা রঙ্গিন, গাঢ় কমলা বা লাল হতে পারে. আপনার প্রস্রাব রক্ত ​​রয়েছে যখন এই অবস্থা শুধু অনুভূত হতে পারে. ক্লিনিকে, এই উপসর্গ hematuria বলা হয়. (Hematuria এবং কিডনি রোগ)
◆ পর্যায় 3 CKD আরেকটি প্রাপ্তিসাধ্য ইংলিশ উপসর্গ সাধারণত মুখে এবং ankles ভিতরে, চোখের পাতা চারপাশে, নিম্ন অঙ্গপ্রত্যঙ্গের মধ্যে প্রদর্শিত যা শোথ হয়. কারণ আরও ক্ষতি, কিডনি শোথ হিসাবে যা উদ্ভাসিত টিস্যু মধ্যে অত্যধিক তরল চেহারা নেতৃস্থানীয়, শরীরের কতটা তরল মতেই নিয়ন্ত্রণ করার ক্ষমতা তাদের হারাতে পারেন.
◆ মঞ্চে 3 CKD ভুগছেন, মানুষ সব সময় ক্লান্ত মনে হতে পারে এবং এই সাধারণত রক্ত ​​অপ্রতুলতা থেকে দেখা দেয় দুটো কারণে, চিকিত্সাগতভাবে রক্তাল্পতা বলে.
◆ মঞ্চে 3 CKD তার ক্ষতিগ্রস্থদের জন্য ঘুমের সমস্যা আনতে পারে. দরুন চুলকানি, পেশী বাধা বা বিশ্রামহীন পা, যা CKD থেকে কিছু ক্ষতিগ্রস্থদের সারা রাত জেগে থাকতে হবে.
◆ সময় অধিকাংশ, মঞ্চে 3 CKD ভুগছেন তাদের কিডনি পলিসিস্টিক কিডনি রোগ, যা CKD এক ধরনের, এবং সংক্রমণের সঙ্গে বেশ কিছু মানুষের জন্য তবে ব্যথা (ব্যাক পেইন এবং কিডনি রোগ) উপসর্গ, আছে না, তারা may কিডনি যেখানে তাদের পিঠ ব্যাথা করছে.

উপরে বিভিন্ন উপসর্গ পর্যায় 3 CKD প্রদর্শিত খুব সম্ভবত এবং সাধারণত তারা তা ডাক্তারের কাছে যেতে ক্ষতিগ্রস্থদের করতে কি মূল পয়েন্ট হয়. অতএব, এই উপসর্গ বুদ্ধিমান খুবই প্রয়োজনীয়, যত তাড়াতাড়ি সম্ভব CKD নির্ণয় করতে. আপনি আপনার উপসর্গ যা CKD দ্বারা সৃষ্ট হয় কিনা তা জানতে চান তাহলে উপরন্তু, এছাড়া মঞ্চে 3 CKD ব্যক্তিদের আপনি আমাকে বার্তা বা ছেড়ে আমাদের পরামর্শক সাথে পরামর্শ করতে পারেন, অন্যান্য বিরল উপসর্গ থাকতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor