2015年8月23日星期日

কেন Proteinuria আবার আবৃত্তি নেই

Proteinuria দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত অনেক রোগী একটি সাধারণ উপসর্গ. দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর তারা proteinuria আছে জানতে, তখন তারা হয়, পছন্দ হতে হবে না, যা ব্যথা বা পাঁচড়া, মনে হয় না. যাইহোক, proteinuria অধিকাংশ বৈশিষ্ট্য হলো এটা অবাধ্য হয়. কোন ব্যাপার মানুষ পশ্চিমী ঔষধ বা চীনা ঔষধ নিতে, তারা পৌনঃপুনিক proteinuria মধ্যে আটকা পড়ে হবে. কেন? (Proteinuria এবং কিডনি রোগ)
প্রথমত, দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের মধ্যে প্রদর্শিত হবে যা proteinuria দুই ধরনের বিভক্ত করা যেতে পারে: এক রেনাল Glomerular proteinuria এবং অন্যান্য রেনাল নলাকার proteinuria হয়. স্বাভাবিক অবস্থায়, রক্ত ​​রেনাল glomeruli দিয়ে বয়ে চলে, প্রোটিন আকার এবং প্রোটিন চার্জ কারণে রেনাল tubules মধ্যে আউট ফুটা করা হবে না. শুধু একটু রেনাল tubules মধ্যে ফুটা করা যাবে এবং তাদের অধিকাংশ রেনাল tubules মধ্যে reabsorbed হবে. সাধারণত, পরিমাণ 150mg কম হয়. অল্পবয়স্ক হিসাবে, সূচক সামান্য উচ্চ হতে পারে কিন্তু সাধারণত এটি 250mg / 24 ঘন্টার হিসাবে হিসাবে উচ্চ নিয়ে গবেষণা করতে পারেন.

কেন proteinuria অস্তিত্ব লাভ করে? এটা রেনাল Glomerular পরিস্রাবণ বাধা ক্ষতি কারণে. রেনাল স্বকীয় কোষ ক্ষতিগ্রস্ত হয়, অথবা ম্যাট্রিক্স ক্ষতিগ্রস্ত হয় একবার, পরিস্রাবণ ফাংশন এছাড়াও প্রভাবিত হতে হবে, যাতে প্রোটিন অত্যধিক পরিমাণ রেনাল tubules মধ্যে আউট ফুটা করা হবে এবং তারপর প্রস্রাবের সাথে একসাথে শরীরের বাইরে খালাস করা হয়. এটা আমার সাধ্যের বাইরে রেনাল tubules এর reabsorption ক্ষমতা যাতে প্রোটিন একটি বৃহৎ পরিমাণ এইভাবে রেনাল proteinuria গঠন, আউট তথ্য ফাঁসের. রেনাল নলাকার proteinuria রেনাল এপিথেলিয়াল কোষের শোষণ ক্ষমতা ক্ষতি যা বাড়ে, ক্ষতিগ্রস্ত হয় কারণ ঘটে. মূল মূত্রে প্রোটিন প্রোটিন স্রাব হতে পারে, যা, reabsorbed করা যাবে না. সাধারণভাবে বলতে গেলে, দুই ধরনের বিদ্যা রেনাল স্বকীয় কোষ মেরামত না করার কারণে, এই দুই ধরনের অনুরূপ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor