2015年8月20日星期四

ক্রনিক কিডনি রোগের দশ প্রধান উপসর্গ

ক্রনিক কিডনি রোগের প্রধান উপসর্গ কি কি? এই উত্তরণ আমরা বিস্তারিতভাবে আপনার জন্য প্রবর্তন করা হবে.
1. অস্বাভাবিক প্রস্রাবের. রোগীদের অধিকাংশ সময় প্রস্রাব না করতে.
2. oliguria বা anuria. সাধারণত, oliguria 24 ঘন্টা প্রতি প্রস্রাবের 500ml কম মানে, এবং anuria 24 ঘন্টা প্রতি প্রস্রাবের 100ml কম মানে. Anuria রোগীদের সাধারণত নিরাশ বোধ এবং তারা চিরতরে বন্ধ করতে পারবেন না মনে হয়. আদপে, 100 মিলি প্রস্রাবের ডাক্তার যতদিন প্রস্রাবের নেই জন্য আশা দিতে পারেন, এটি কিডনি উপর দিয়ে প্রবাহিত রক্ত ​​আছে প্রমাণ করে. ডাক্তাররা ব্যবস্থা নিতে পারে এবং প্রতিকার রক্তনালীসমূহ প্রসারিত করতে পারেন, যা কিডনি মধ্যে বিতরণ করা যেতে পারে.
3. মূত্রবর্ধক ঔষধ. মূত্রবর্ধক ঔষধ খুব কমই দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য oliguria এবং anuria সঙ্গে তুলনা ক্লিনিকে দেখা যায়.
4. বেগধারণে অক্ষমতা nocturna. আমরা প্রস্রাব রোগীদের বার করে একমাত্র বিচারক কিন্তু রাতের বেলায় প্রস্রাবের পরিমাণ পারবেন না. 1 বা 4: সাধারণত, দিনে ও রাতে প্রস্রাবের অনুপাত 3 হওয়া উচিত 1.
5. রেনাল ফোলা. ফোলা রোগীদের একজন ডাক্তার দেখাতে যান, যার ফলে একটি সাধারণ উপসর্গ.
6. রেনাল উচ্চ রক্তচাপ. রেনাল উচ্চ রক্তচাপ কিডনি ফাংশন deteriorates যখন মনে হয় যা একটি উপসর্গ. উপরন্তু, আমরা প্রাথমিক উচ্চ রক্তচাপ থেকে পার্থক্য করা উচিত.
মূত্রে 7. প্রোটিন. প্রোটিন প্রস্রাবে দেখা গেলে সাধারণত, প্রস্রাবের পৃষ্ঠ অদৃশ্য হয়ে যাবে না, যা ফেনা, থাকবে.
8. hematuria. Hematiria স্থূল hematuria এবং আণুবীক্ষণিক hematuria ভাগে ভাগ করা যায়. গ্রস hematuria প্রস্রাবের মাংস ধুয়ে যেখানে জলের মত দেখায় যে মানে. লোহিত কণিকা স্থূল hematuria আরো আছে. মাইক্রোস্কোপে hematuria অণুবীক্ষণ যন্ত্রের সাহায্যে, উচ্চ ক্ষমতা ক্ষেত্রের প্রতি অন্তত 3 লোহিত কণিকা আছে মানে.
9. ফোলা কিডনি. ফোলা কিডনি বেশিরভাগই PKD দেখা হয়.

10. backpain.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor