2015年8月25日星期二

ডায়াবেটিক Nephropathy পাঁচটি বিভিন্ন স্তর

আমেরিকায় ডায়াবেটিক Nephropathy রোগীদের মোট মানুষের 2% থেকে 1.6% এর জন্য অ্যাকাউন্ট. তাদের সংখ্যা 5 মিলিয়ন. ডায়াবেটিক Nephropathy ধরা হয় রোগীকে ডায়াবেটিস যাদের 40% পর্যন্ত সময় লাগতে. ডায়াবেটিক Nephropathy গুরুতর এবং কিভাবে ডায়াবেটিক Nephropathy আচরণ করা হয়? সাধারণত, ডায়াবেটিক Nephropathy পাঁচটি পর্যায়ে বিভক্ত এবং বিভিন্ন পর্যায়ে তাদের নির্দিষ্ট চিকিত্সা ব্যবস্থা আছে হতে পারে. ও ডাক্তার বিভিন্ন পর্যায়ে অনুযায়ী নির্দিষ্ট প্রেসক্রিপশন দেবেন. এই উত্তরণ আমরা প্রধানত ডায়াবেটিক Nephropathy পাঁচটি পর্যায়ে পরিচয় করিয়ে দিতে হবে.
ডায়াবেটিক Nephropathy প্রথম পর্যায়ের পরিস্রুতি অনেক হয়, যার মানে, ultrafiltration বলা হয়. কিডনি মাপ কারণে কঠোর পরিশ্রম এই পর্যায়ে বৃদ্ধি পায়. উদ্দেশ্য চিনির আউট স্রাব হয়. কিডনি থেকে লোড ভারী, কিডনি বড় হয়ে যায়. আমরা কি বাতলান উচিত প্রথম পর্যায়ে কোনো লক্ষণ নেই যে.
ডায়াবেটিক Nephropathy দ্বিতীয় পর্যায় ক্লিনিকাল পর্যায়ে বলা হয়. এই পর্যায়ে, রোগীদের সহজে ডায়াবেটিক Nephropathy সঙ্গে নির্ণয় করা যায় না. কিছু একটু উচ্চ রক্তচাপ আছে এবং উচ্চ রক্তচাপ নিয়মিত নয়. এই মুহূর্তে, রোগীদের একটি রেনাল বায়োপসি বা ছিদ্র করা, তারা কিডনি, ক্ষতি বা আঘাত আছে খুঁজে বের করতে পারেন. যাইহোক, urinalysis পরিবর্তন বলতে পারে না এবং কোন ক্লিনিকাল প্রকাশ ক্লিনিকে এছাড়াও আছে.
ডায়াবেটিক Nephropathy তৃতীয় পর্যায়ে, যেমন উচ্চ রক্তচাপ কিছু নিয়মিত প্রকাশ প্রদর্শিত আছে আরম্ভ করা হয়. মূত্রে প্রোটিন আছে. তৃতীয় পর্যায়ে ডায়াবেটিক Nephropathy রোগীদের জন্য একটি গুরুতর পর্যায়ে হয়. ডায়াবেটিক Nephropathy রোগীদের কার্যকর চিকিত্সা নিতে হিসাবে চিকিত্সা পর রোগের দীর্ঘ হিসাবে উলটাকর হতে পারে. চতুর্থ ও পঞ্চম পর্যায়ে রোগীর ডায়াবেটিক Nephropathy পেতে আরও পরিণত ক্ষতি সঙ্গে পুনরুদ্ধার করা কঠিন.
সুতরাং এটা প্রস্রাবের উপর পরীক্ষায় আছে রোগীদের বা স্বাভাবিক মানুষের জন্য প্রয়োজন শান্ত হয়. microalbumin মানুষ কিডনি রোগের মধ্যে বিকাশ ঝোঁক আছে কিনা শনাক্ত করতে পারে, যা একটি গুরুত্বপূর্ণ সূচক.
ডায়াবেটিক Nephropathy চতুর্থ পর্যায়, রোগীদের মূত্রে প্রোটিনের একটি বৃহৎ পরিমাণ থাকবে. কোন ব্যাপার তারা নিতে কি ব্যবস্থা, মূত্রে প্রোটিনের খর্ব করা কঠিন. রক্তের চাপ ক্রমাগত বৃদ্ধি. রক্তের ইউরিয়া নাইট্রোজেন এবং সিরাম creatinine বৃদ্ধি হিসাবে ভাল. (উচ্চ ক্রিয়েটিনাইন শ্রেনী)

শেষ পর্যায়ে, ডায়াবেটিক Nephropathy রোগীদের রেনাল অপ্রতুলতা পর্যায়ের মধ্যে বিকাশ. অনেক উপসর্গ যেমন উচ্চ রক্তচাপ, শোথ, বেড়ে মূত্র বা কোন প্রস্রাব, পিঠ ব্যাথা, এবং হিসাবে খসা. উপরন্তু, ডায়াবেটিক Nephropathy রোগীদের এছাড়াও যেমন রক্তশূন্যতা, ক্লান্তি, অস্টিওপরোসিস এবং অন্যান্য উপসর্গ থাকতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor