2015年8月26日星期三

Itchy চামড়া ও ক্রনিক কিডনি রোগ (CKD)

আমাদের ক্রনিক কিডনি রোগ (CKD) সঙ্গে মানুষের মধ্যে খুবই সাধারণ যা itchy চামড়া দিয়ে একটি পূর্ণ জীবন যাপন করার জন্য এটা কঠিন.
কিডনি রোগ একটি গুরুতর অবস্থা মধ্যে বিকাশ যখন ক্রনিক কিডনি রোগে আক্রান্ত মানুষ সাধারণত ত্বকের সমস্যা আছে. ক্রনিক কিডনি রোগ মধ্যে itchy চামড়া প্রধানত ফসফরাস এবং uremic টক্সিনের আহরণ দ্বারা সৃষ্ট হয়. তারা নিজেদের সব সময় স্ক্র্যাচ আছে, কারণ itchy চামড়া দিয়ে, ক্ষতিগ্রস্থদের এক জিনিস তাদের মনোযোগ না করতে সক্ষম নাও হতে পারে. Itchy চামড়া থেকে ক্ষতিগ্রস্থদের সবসময় অপসারণ অথবা সমস্যা মুক্তিদান কার্যকর পদ্ধতি জানতে আগ্রহী হয় তাই তারা, খিটখিটে হয়ে এবং রাতে ভাল ঘুম না হতে পারে. (স্কিন চুলকানি এবং কিডনি রোগ)
Itchy ত্বকের চিকিত্সা হিসাবে, বিভিন্ন টিপস উপযোগী হতে পারে.
নির্বাচন করতে পারবেন itchy চামড়া থেকে এক নম্বর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ক্ষতিগ্রস্থদের সামগ্রিকভাবে ক্রনিক কিডনি রোগের চিকিত্সা করা হয়. Itchy চামড়া যতদিন আমরা ক্রনিক কিডনি রোগ চিকিত্সা পেতে এবং কিডনি বর্জ্য পালনে সক্ষম হিসাবে বর্জ্য এবং টক্সিনের পাইল আপ, দ্বারা সৃষ্ট হয়, itchy চামড়া অবশেষে অদৃশ্য হবে.
উপরন্তু, ক্রনিক কিডনি রোগ এটা খুব কঠিন তার ক্ষতিগ্রস্থদের স্বল্পমেয়াদী পুনরুদ্ধারের পেতে জন্য অবাধ্য রোগ, তাই. চিকিৎসারত সময়কালে তারা এই উপসর্গ উপশম কিছু ক্যালামাইন লোশন এবং antipruritic এলকোহল ময়লা পারেন. উপরন্তু, কিছু antipruritic ওষুধ কথা এছাড়াও নেওয়া itchy ত্বকের ক্ষতিগ্রস্থদের জন্য একটি গ্রহণযোগ্য পরিমাপ. এই পদ্ধতি কিছু উপায় পাঁচড়া উপশম করতে পারেন তবে, যদিও তারা ক্রনিক কিডনি রোগে আক্রান্ত ব্যক্তিদের জন্য রুট সমাধান নয়.

Itchy চামড়া সাধারণত তাই প্রাথমিক পর্যায়ে কার্যকর চিকিৎসারত, এই উপসর্গ এড়াতে খুব প্রয়োজন হয়, ক্রনিক কিডনি রোগের দেরী পর্যায়ে প্রদর্শিত হবে. Itchy চামড়া ও ক্রনিক কিডনি রোগ সম্পর্কে আরও তথ্যের জন্য, আপনি আমাকে ইমেইল বা আমাদের কনসালট্যান্ট সঙ্গে পরামর্শ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor