2015年8月26日星期三

ক্রনিক কিডনি রোগ মধ্যে শোথ (CKD)

কিছু দেশে ফুলে হিসাবে পরিচিত হয়, যা শোথ ক্রনিক কিডনি রোগ (CKD) সঙ্গে মানুষের মধ্যে খুবই সাধারণ.
ফুলা রক্তনালীসমূহ বাইরে টিস্যু ফাঁক অত্যধিক তরল আছে মানে. এটি একটি আবেগপূর্ণ প্রক্রিয়া এবং তরল রক্ত ​​থেকে আসে. অনেক কারণে শোথ হতে পারে এবং কারণ অনুযায়ী, শোথ যোজক কলা রোগ, ইডিওপ্যাথিক শোথ এবং আরও অনেক কিছু দ্বারা সৃষ্ট কার্ডিয়াক শোথ, রেনাল শোথ, হেপাটিক শোথ, পুষ্টির শোথ, এলার্জি শোথ, অন্তঃস্রাবী শোথ, শোথ ভাগে ভাগ করা যায়. (ফোলা এবং কিডনি রোগ)
রেনাল শোথ রেনাল কর্মহীনতার দ্বারা সৃষ্ট শোথ বোঝায়. সাধারণত ক্রনিক কিডনি রোগ প্রদর্শনে শোথ পরিস্থিতিতে দুই ধরণের থেকে প্রসূত হয়. প্রথমটি Glomerular পরিস্রাবণ ফাংশন কমে যায় যে, কিন্তু রেনাল টিউবিউল এর reabsorption ফাংশন এখনও স্বাভাবিক রাখে. যে সময়ে, একদিকে, অত্যধিক তরল ফিল্টার আউট করা যাবে না; অন্য দিকে, ফিল্টার তরল অধিকাংশ রেনাল টিউবিউল দ্বারা reabsorbed হয়. ফলস্বরূপ, তরল অধিকাংশ শোথ হিসাবে উদ্ভাসিত হয় যা শরীরের মধ্যে রাখা হয়. অন্য অবস্থায় প্রোটিন বৃহৎ পরিমাণ প্রস্রাব সঙ্গে বরাবর হারিয়ে হয়. ক্রনিক কিডনি রোগে আক্রান্ত মানুষ পদ, তাদের কিডনি ক্ষতিগ্রস্ত হয় এবং ফাঁস হচ্ছে প্রোটিন থেকে বন্ধ করতে পারবেন না. ফলে, প্রোটিন বৃহৎ পরিমাণ আমাদের শরীরের নামা. প্রোটিন রক্তে বিদ্যমান, এবং প্রোটিন হ্রাস রক্তনালীসমূহ ভেতরে ও বাইরে মধ্যে ভারসাম্যহীনতা নেতৃস্থানীয়, দ্রবীভূত পদার্থ ঘনত্ব হ্রাস হতে হবে. তাদের মধ্যে ভারসাম্য বজায় রাখা, রক্ত ​​ধমনী মধ্যে আরো অনেক কিছু তরল ক্ষরান এবং তারপর টিস্যু মধ্যে ফাঁক মধ্যে পেতে হবে. অবশেষে, শোথ প্রদর্শিত হবে.
ক্রনিক কিডনি রোগ দ্বারা সৃষ্ট শোথ সাধারণত প্রথমত চোখের পাতা, মুখ এবং ankles হিসাবে আলগা টিস্যু প্রদর্শিত হবে. এটা সকালে আরো সুস্পষ্ট এবং তারপর দুপুরে বা বিকেলে উপশম হয়. গুরুতর ক্ষেত্রে, শোথ পুরো শরীরের মধ্যে দেখা দিতে পারে.
ফুলা ক্রনিক কিডনি রোগের সাধারণ উপসর্গ এক হলেও, এটা সবসময় কিডনি রোগ না. আপনি শোথ ভোগা একবার অতএব, আপনি এটা মূল কারণ খুঁজে বের করতে পরীক্ষা করতে হাসপাতালে নিয়ে যেতে হবে. তাছাড়া, তাই চিকিত্সা শোথ কিডনি রোগের থেকে ক্ষতিগ্রস্থদের জন্য অপরিহার্য, এছাড়াও বমন তাদের উপার্জন করে তার ক্ষতিগ্রস্থদের 'ক্ষুধা প্রভাবিত করতে পারে ক্রনিক কিডনি রোগ দ্বারা সৃষ্ট. আরো তথ্যের জন্য, আমার ইমেল বা অনলাইন আমাদের কনসালট্যান্ট আলোচনা করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor