2015年8月22日星期六

উচ্চ রক্তচাপ ও কিডনি রোগের ইন্টারঅ্যাক্ট

বর্তমানে তা উচ্চ রক্তচাপ সৃষ্টি হয় 30% যাদের কিডনি রোগ ভুগছেন যারা চীন মধ্যে আরো 90 মিলিয়ন মানুষ, আছে বিশেষজ্ঞদের দ্বারা বলা হয়. উপরন্তু, উচ্চ রক্তচাপ ভুগছেন যারা আরো এবং আরো অল্প বয়স্ক ছেলেমেয়েদের আছে. সুতরাং আমরা বলতে উচ্চ রক্তচাপ ও কিডনি রোগের একে অপরের যোগাযোগ করার এবং এমনকি একটি আবর্ত যার নেতৃত্ব অংশীদার একজোড়া হয় পারেন.
স্বাভাবিক অবস্থায়, অন্তর্বাহী arterioles রক্ত ​​19% এইভাবে মূল প্রস্রাব গঠন, রেনাল glomeruli দ্বারা রেনাল tubules মধ্যে ফিল্টার করা হয়. মূল প্রস্রাবের 99% শরীরের আধান ভারসাম্য বজায় রাখতে পারেন যা রক্তসংবহন মধ্যে রেনাল tubules, দ্বারা reabsorbed যাবে. এই ভাবে, বর্জ্য জিনিষ খালাস করা হয়, এবং রক্ত ​​কন্টেন্ট তুলনামূলকভাবে ভারসাম্যপূর্ণ রক্ষা করা হয়. কিডনি মধ্যে ক্ষত আছে একবার, রক্তসংবহন ব্লক করা হবে, এবং কিডনি রক্ত ​​প্রবাহ যেমন renin এবং তাই হিসাবে শরীরের রক্তচাপ বাড়াতে পারে, যা কিছু কারণের সক্রিয় করতে পারবেন, যা লাঘব হবে. এই বিষয়গুলি এইভাবে বৃদ্ধি উচ্চ রক্তচাপ, যার ফলে পুরো arteriolospasm এবং arteriole বর্ধিত প্রতিরোধের হতে পারে. কিডনি ক্ষতিগ্রস্ত হয় একবার উপরন্তু, এটা এইভাবে রক্ত ​​কন্টেন্ট এবং বর্ধিত উচ্চ রক্তচাপ বৃদ্ধি, পানি ও সোডিয়াম স্মৃতিশক্তি বাড়ে যা সোডিয়াম এবং পানি, আউট আমরাই পারি না. একটি বিশ্ব, কিডনি পানি এবং সোডিয়াম বিপাক সামঞ্জস্য এবং রক্তনালীসমূহ সক্রিয় করতে পারবেন যা উপকরণ নিঃসরিত একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে. পানি এবং সোডিয়াম বৃদ্ধির স্মৃতিশক্তি বাড়াতে পারেন, এবং রক্তনালীসমূহ হতে পারে, যা ঐ হ্রাস সঙ্কুচিত, তাই উচ্চ রক্তচাপের হার অনুযায়ী বৃদ্ধি উপকরণ যা.
আরো কি, কিডনি উচ্চ রক্তচাপ দ্বারা প্রভাবিত হয়, যা একটি প্রধান অঙ্গ. দীর্ঘ সময় উচ্চ রক্তচাপ অবশেষে রেনাল ফেলিওর মধ্যে বিকাশ হবে, যা রেনাল glomeruli, এর ফাইব্রোসিস কারণ, বৃদ্ধি রেনাল glomeruli এর ক্যাপসুল ভেতরের চাপ হতে পারে. বর্তমানে উচ্চ রক্তচাপ চিকিত্সার জন্য, কিছু ভুল হয়ে উপায় আছে.
মানুষ উচ্চ রক্তচাপ আছে প্রথমত, তারা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে যেতে কিন্তু শুধুমাত্র ভাল হৃদয় ফাংশন কিনা পরীক্ষা করুন. তারা যেমন প্রস্রাব পরীক্ষা এবং রক্তের টেস্ট হিসেবে রেনাল ফাংশন একটি পরীক্ষা আছে যান না. তাই কিডনি ক্ষতি সাধারণত উপেক্ষা করা হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor