2015年8月22日星期六

প্রস্রাবে ফেনা জন্য সম্ভাব্য কারণ

প্রস্রাবে ফেনা দেখা হয় প্রায়ই স্বাভাবিক মানুষ এখন এবং তারপর এই ঘটনাটি আছে এবং এই ঘটনাটি বিভিন্ন ক্ষেত্রে সৃষ্ট হতে পারে, যেহেতু মানুষ প্যানিক, বস্তুত, এটা চিন্তিত হবে না তোলে.
মূত্রত্যাগ গতি এবং প্রস্রাব ঘনত্ব
আরো প্রস্রাব বিলম্ব সময়কালে থলি তুলে ধরেছেন কারণ মূত্রত্যাগ এর বিলম্ব মূত্রে ফেনা হতে পারে. আপনি টয়লেটে যান, তখন আপনি অমনটা যত তাড়াতাড়ি সম্ভব এটা সব প্রস্রাব করতে আগ্রহী হয়. বড় প্রবাহ এবং দ্রুত গতি অনেক ফেনা ফলে টয়লেট বাটি উপর প্রস্রাব ধর্মঘট. আমরা যেমন নিরুদন হিসাবে কিছু কারণে, অন্যান্য পদার্থ ঘনত্ব বৃদ্ধি হবে জন্য তার ঘনত্ব তারপর উপস্থিত হতে পারে প্রস্রাবে ফেনা ওঠে, মূল্যায়ন করা হয় যখন প্রস্রাব প্রধানত জল, সেইসাথে অন্য পদার্থ আপ করতে হয় যে জানেন. এই দুটি পরিস্থিতিতে উপশম বা মূত্রত্যাগ গতি কমে আসে বা আরও পানি পান করে ফেলা যাবে.
প্রোটিন সমৃদ্ধ খাবার
প্রোটিন পানি এবং প্রোটিনের মধ্যে টান পরিবর্তন কারণ মূত্রে প্রোটিনের ফেনা এর চেহারা দিতে পারেন. যেমন মাছ, মাংস চর্বিহীন, হিসাবে প্রোটিন সমৃদ্ধ খাবার, প্রোটিন সব প্রোটিন দ্বারা শোষিত হতে পারে না যে এত যখন, তাদের কিছু ফেনিল প্রস্রাবের ঘটাচ্ছে, প্রস্রাবের মধ্যে নিষ্কাশিত করা হবে. প্রোটিন যুক্ত খাবার খাওয়া পরিবর্তন যদি ক্ষেত্রে উপশম হবে.
Proteinuria ও কিডনি রোগ
Proteinuria একটি প্রস্রাবের ধরনের প্রোটিন সমৃদ্ধ হয়. স্বাভাবিক ক্ষেত্রে, প্রোটিন ক্ষুদ্র ফিল্টার-glomeruli লক্ষ লক্ষ দ্বারা রাখা হয়. Glomeruli কিডনি একটি অপরিহার্য অংশ এবং তারা কিডনি প্রধানত পরিস্রুতি জন্য দায়ী. ক্ষতিগ্রস্ত বা আক্রান্ত হলে, glomeruli ফলস্বরূপ, প্রোটিনের অনেক প্রস্রাব করার অব্যাহতি, রক্তে প্রোটিন রাখতে পারবেন না. এই অবস্থা দীর্ঘদিন চলতে থাকে, তাহলে এক এক এর কিডনি স্বাভাবিকভাবে কাজ করছে তা খুঁজে পেতে ডাক্তারের ভিজিট করা উচিত. যদি না হয়, একটি কার্যকর ফলাফল পেতে অবিলম্বে ব্যবস্থা গ্রহণ.

এখানে শুধুমাত্র মূত্রে ফেনা বিভিন্ন ক্ষেত্রে দেখায় এবং অনেকে আছে. এটি বেশ কিছু দিন বা অদৃশ্য হয়ে এটি একটি দীর্ঘ সময় ধরে চলতে থাকে খুব শীঘ্রই, আপনি, আপনার হৃদয় ফিরে নিতে পারেন, কারণ এটি কিছু টেষ্ট করতে আপনার ডাক্তার চাইতে তাহলে এই অবস্থার সম্মুখীন, না, প্যানিক হতে. কোন প্রশ্ন, kidney-symptoms@hotmail.com এ আমাকে ইমেইল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor