2015年8月25日星期二

ক্রনিক কিডনি রোগ অবধান (CKD)

ক্রনিক কিডনি রোগ (CKD) আপনার কিডনি ক্ষতিগ্রস্ত এবং কিডনির হ্রাস হয় যেখানে শর্ত বোঝায়. মানুষ প্রায়ই এই রোগ জীবনের জন্য হুমকিস্বরূপ নয় মনে হয়, তাই তারা সামান্য ই বা CKD এমনকি অমনোযোগী. আপনি তাদের একজন হন, তাহলে আপনি সম্পূর্ণই ভুল. CKD খারাপ পায়, আপনি অনেক জটিলতা বিকশিত হবে এবং তা ভবিষ্যতে রেনাল ফেলিওর মধ্যে বিকশিত হবে. তাড়াতাড়ি যা CKD অবধান, অথবা আপনি দু: খ প্রকাশ করা হবে.
সবাই যা CKD বিকশিত হতে পারে যেহেতু, তা সবাই সতর্কতা অবলম্বন করা প্রয়োজন. অবশ্যই, ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও কিডনি রোগের পারিবারিক ইতিহাস যাদের সহ উচ্চ ঝুঁকি গ্রুপ আছে.
তারপর আপনি কিভাবে আপনি যা CKD উন্নত যে জানতে পারেন?
আপনি পড়ুন পারে নিম্নরূপ কিছু লক্ষণ দেখা যায় না. আপনি পেশী আপনার চোখ এবং শুষ্ক, itchy চামড়া প্রায় রাতে, ফোলা ফুট এবং ankles, ফোলাভাব এ cramping, হ্রাস শক্তি, কষ্ট মনোযোগ, দরিদ্র ক্ষুধা আছে যখন আপনি সতর্কতা অবলম্বন করা উচিত. তাদের কিডনি রোগ উন্নত না হওয়া পর্যন্ত তবে সাধারনত অধিকাংশ মানুষই কোনো গুরুতর লক্ষণ নাও থাকতে পারে. যেমন যদি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও কিডনি রোগের পারিবারিক ইতিহাস যাদের নিয়মিত তাদের প্রস্রাব এবং রক্ত ​​পরীক্ষা করা উচিত. প্রস্রাবের প্রোটিন ডায়াবেটিক Nephropathy প্রথম পর্যায়ে নেতিবাচক কারণ এবং ডায়াবেটিক রোগীদের জন্য, microalbumin পরীক্ষার প্রয়োজন হয়.
যারা পরীক্ষা করার পরে, আপনি যা CKD উন্নত আছে খুঁজে পেতে পারেন. তবে চিন্তা করবেন না. প্রাথমিক পর্যায়ে যা CKD নিরাময় করা যায়. কিডনি ফাংশন সঠিক এবং সময়মত চিকিত্সা করে পুনরুদ্ধার করতে পারে
অত: পর, স্বীকৃত এবং তার আগে চিকিত্সা, যা CKD রেনাল ব্যর্থতা দ্রুত উন্নতি হবে না, এবং এমনকি আপনার তা বিকশিত না.
তারপর, ক্রনিক কিডনি রোগ (CKD) জন্য সঠিক চিকিত্সা কি?
এটা ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত হিসেবে সরবরাহ নিয়ন্ত্রণ করতে পারে, যা একটি চিকিত্সা পদ্ধতিকে বোঝায়. সাধারণত, পশ্চিমী ঔষধ শুধুমাত্র আপনি রক্ত ​​শর্করা, রক্ত ​​চাপ বা অন্যান্য উপসর্গ নিয়ন্ত্রণ করতে পারে. আপনার কিডনি অধিকাংশ কাজ করতে ব্যর্থ হলে এবং আপনি কোনদিন পর্যন্ত দিনের পর যেমন ওষুধ দিন নিতে; আপনার ডাক্তার ডায়ালাইসিস বা কিডনি ট্রান্সপ্লান্ট আপনি সুপারিশ করতে পারেন. দুইটাই বোঝা আপনার জীবন হবে এবং আপনি ব্যথা অনেক কষ্ট. আপনার কিডনি সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয় আগে আসলে, আপনি যতদিন আপনি সময়মত একটি উন্নত চিকিৎসার চয়ন হিসাবে অধোগামী থেকে তাদের প্রতিরোধ করতে পারি.
সঠিক চিকিত্সা কি?
চীনা herbel মেডিসিন প্লাস ইমিউনোথেরাপি CKD চিকিত্সায় কার্যকর প্রমাণিত হয়. CKD অনেক রোগী এই চিকিত্সা প্রাপ্তির পর ভাল অবস্থায় আছে. সাবেক istraditional চীনা মেডিসিন এবং পরেরটির শক্তিশালী জীবনীশক্তি পূর্ণ একটি নতুন প্রযুক্তি.

আপনি এই রোগ আছে, আপনি যা CKD অনেক মনোযোগ দিতে হবে. প্রাথমিক চিকিত্সা আপনি ডায়ালিসিস এবং কিডনি ট্রান্সপ্লান্ট এড়াতে একটি বড় সুযোগ প্রদান, আপনার কিডনি ফাংশন রক্ষা করতে পারেন. চীনা থেরাপি সম্পর্কে আরও জানুন, আমাকে ইমেইল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor