2015年8月28日星期五

ক্রনিক কিডনি রোগ (CKD) এবং পিছনে ব্যথা

সাধারণ লক্ষণগুলো এক হিসাবে, ব্যাক পেইন ক্রনিক কিডনি রোগ (CKD) সঙ্গে মানুষের মধ্যে দেখা করার সহজ.
CKD রেনাল ফাংশন মন্থর হারানো মানে এবং কার্যকর চিকিত্সা ছাড়া, কিডনি অবশেষে যেমন পরিস্রুতি ফাংশন, রেচন ফাংশন, লুকাইয়া ফাংশন, ফাংশন এবং তরলীকরণ ঘনত্ব ফাংশন হিসাবে তার সকল ফাংশন ক্ষতিগ্রস্ত হবে. অতএব, কিডনি একটি সরানো জুড়ি রক্তে বর্জ্য বিল্ড আপ হতে হবে এবং এই অসুস্থ বোধ আক্রান্ত ব্যক্তির হতে পারে.
কিডনি নিম্ন ফিরে এলাকায় কাছাকাছি অবস্থিত হয়, ব্যাক পেইন ও কিডনি রোগের মধ্যে কিছু সম্পর্ক থাকতে হবে. CKD কিডনি সঙ্গে যুক্ত করা হয়, তখন অত্যধিক ব্যাক পেইন হতে কিডনি মূত্রনালী মধ্যে মাপসই করা হবে এবং তাই আটকে দিতে সক্ষম হয় না, কারণ, যা প্রদর্শিত হতে পারে. CKD সঙ্গে মানুষের মধ্যে উপস্থিত পিছনে ব্যথা জন্য আরেকটি কারণ ঘুরে প্রায়ই কারণ ব্যথা ফিরে কারণ, কিন্তু যা CKD অবনতি হতে পারে না শুধুমাত্র যা একজন সংক্রমিত কিডনি, এর সৃষ্টি হয়, যা রেনাল প্রদাহ, হতে পারে. তাছাড়া, পলিসিস্টিক কিডনি রোগ, একটি সাধারণ বংশগত কিডনি রোগে আক্রান্ত ব্যক্তিদের জন্য ব্যাক পেইন, বেশিরভাগই হয় অবশ্যম্ভাবী. সিস্ট পরিবর্ধন ব্যাক পেইন নেতৃস্থানীয়, রেনাল ক্যাপসুল টেনে নিয়ে যাওয়া হবে. সিস্ট কারণ কিডনি অবস্থানের উপর ক্র্যাশ ফেটে যদি উপরন্তু, তারপর ব্যথা পাশাপাশি প্রদর্শিত হবে ব্যাক.
CKD সংঘটন জন্য নেতৃস্থানীয় কারণ, ক্রমাগত উচ্চ রক্তচাপ এবং রক্তে চিনি হয় উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিস বলে. তারা কিডনি তীব্র ব্যথা হতে পারে. আপনি নিয়ন্ত্রণে রক্তচাপ আনা আপনার যথাসাধ্য চেষ্টা এবং আপনার রক্তে চিনি মাত্রা স্বাভাবিক ও স্থিতিশীল পরিসীমা হয় তা নিশ্চিত করার জন্য অতএব, যা CKD এবং ব্যাক পেইন নিয়ে কারবার, এটা প্রয়োজন.

ব্যাক পেইন CKD ব্যক্তিদের বিভিন্ন প্যাথোলজিক্যাল পরিবর্তন মাধ্যমে সৃষ্ট করা ঘটে যা CKD এবং পিছনে ব্যথা চিকিত্সা করার সময়, তাই বিভিন্ন মানুষ বিভিন্ন চিকিত্সা পাবেন পারে. আপনি যা CKD জন্য নির্দিষ্ট নির্দেশিকা জানতে চান, আপনি আমাকে বার্তা বা ছেড়ে আমাদের কনসালট্যান্ট সঙ্গে পরামর্শ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor