2015年8月30日星期日

ত্বকের সমস্যা এবং ক্রনিক কিডনি রোগের Phlebothrombosis --The জটিলতা

ক্রনিক কিডনি রোগের জটিলতা --The Phlebothrombosis
Phlebothrombosis রেনাল ফাংশন পতন হতে পারে, যা CKD এর জটিলতা, এক.
Hypercoagulability, Nephrotic সিন্ড্রোম রোগীদের জন্য কিডনি মধ্যে বিদ্যমান প্রধানত কারণ fibrinogen বৃদ্ধি, β-থ্রম্বাস প্রোটীন এবং প্লেটলেট এবং antithrombin এবং antiplasmin কমানোর জীবনীশক্তি সহ রক্তে রক্তে জমাট বাঁধা ফ্যাক্টর পরিবর্তনের. এই ক্ষেত্রে, রক্তনালীতে রক্ত ​​জমাট বাঁধা সহজেই সঞ্চালিত হয়. এন্টিবায়োটিক, হরমোন ও hydragogue phlebothrombosis সংঘটন বাড়া পারেন. Nephrotic সিন্ড্রোম রোগীদের 2.0g / DL রক্তরস এলবুমিন, phlebothrombosis হওয়ার ঝুঁকি বাড়ে কম থাকে, তাহলে. তীব্র phlebothrombosis সঙ্গে Nephrotic সিন্ড্রোম রোগীদের যেমন hematuresis, leucocyturia এবং প্রস্রাবের প্রোটিন, এবং তাদের রেনাল ফাংশন কমতে হিসাবে উপসর্গ থাকতে পারে. ক্রনিক phlebothrombosis সঙ্গে Nephrotic সিন্ড্রোম রোগীদের কোন উপসর্গ আছে, কিন্তু রেনাল রক্ত ​​stasis প্রায়ই proteinuria বৃদ্ধি করে তোলে.
Phlebothrombosis সমস্যা সমাধানের জন্য, আমরা সামান্য পার্শ্বপ্রতিক্রিয়া নেই যা ওষুধ এক ধরনের আবেদন করতে হবে. চীনা মেডিসিন সামান্য পার্শ্বপ্রতিক্রিয়া নেই যা প্রাকৃতিক উদ্ভিদ থেকে প্রাপ্ত করা হয়. মাইক্রো-চীনা মেডিসিন ভাল পছন্দ হতে পারে. ব্যবস্থাপত্রের superfinely আউট মুক্তি কার্যকর উপাদান করতে টুটা ছিল. মাইক্রো-চীনা মেডিসিন সবচেয়ে গুরুত্বপূর্ণ ফাংশন phlebothrombosis সমাধানের কার্যকর প্রমাণিত, যা রক্ত ​​ধমনী এবং বিরোধী জমাট, বিস্ফারিত হয়. এই ভাবে stasis অবশেষে নির্মূল করা যাবে. তারপর রেনাল ফাংশন পূর্বাবস্থায় ফিরে আসে এবং রোগীর শেষ পর্যন্ত পুনরুদ্ধার.
ক্রনিক কিডনি রোগ (CKD) রোগীদের ত্বকের সমস্যা
কখনও কখনও ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীর এটা CKD রোগীদের জীবন হুমকির সম্মুখীন যাতে গুরুতর নয় যদিও সব সময় CKD রোগীদের যাতায়াত করতে পারেন, যা ত্বকের সমস্যা থাকতে পারে. ক্রনিক কিডনি রোগ (CKD) সঙ্গে যুক্ত ত্বকের রোগ লক্ষণীয়ভাবে জীবনের একটি রোগীর মান প্রভাবিত করতে পারে এবং নেতিবাচকভাবে তাদের মানসিক এবং শারীরিক স্বাস্থ্য প্রভাবিত করতে পারে.
ঘন ঘন যা CKD রোগীদের মধ্যে সম্মুখীন হয় যা Uremic চুলকান, একটি উদ্দীপনাময় Immunotherapyic রোগ বদলে একটি স্থানীয় চামড়া ব্যাধি বলে মনে করা হয়. প্রদাহ BIOMARKERS uremic চুলকান রোগীদের মধ্যে বৃদ্ধি করা হয় এবং এন্ডোজেন opioidergic ইমিউনোথেরাপি একটি ভারসাম্যহীনতা রোগের জটিল বিদ্যা সাথে জড়িত হতে পারে. Uremic চুলকান জন্য বিকল্প চিকিত্সা emollients, সাময়িক Capsaicin ক্রিম, অতিবেগুনি বি ফারুক, gabapentin, ওরাল সক্রিয় কাঠকয়লা এবং nalfurafine, একটি -opioid-রিসেপটর Agonist অন্তর্ভুক্ত. Calcific uremic arteriolopathy ইউরিমিয়া ঘটবে প্রদাহজনক পরিবর্তন দ্বারা সৃষ্ট প্রবর্তকদের এবং রক্তনালী জমাটকরণ এর ইনহিবিটর একটি ভারসাম্যহীনতা, দ্বারা আলোড়ন সৃষ্টি হয়. Calcific uremic arteriolopathy জন্য প্রতিশ্রুতিশীল চিকিত্সামূলক কৌশল bisphosphonates এবং শিরায় সোডিয়াম thiosulfate অন্তর্ভুক্ত. Nephrogenic Immunotherapyic ফাইব্রোসিস CKD রোগীদের মধ্যে gadolinium ভিত্তিক বিপরীতে এজেন্ট ব্যবহারের সঙ্গে যুক্ত একটি বিধ্বংসী শর্ত.

বর্তমানে কোন থেরাপির এই জটিলতা জন্য উপলব্ধ. প্রতিরোধমূলক ব্যবস্থা, বিশেষ করে যা CKD পর্যায়ে 4 এবং gadolinium বিপরীতে প্রয়োজন হয়, তাহলে 5, gadolinium ভিত্তিক বৈসাদৃশ্য এজেন্ট এর আরো স্থিতিশীল macrocyclic আয়নের ধরনের কম ভলিউম গুলোর সমর্থন করা হয় রোগীদের মধ্যে আয়োডিন ভিত্তিক বিপরীতে এজেন্ট ব্যবহার, অন্তর্ভুক্ত. সহকর্মী নিচের gadolinium এক্সপোজার বেনিফিট দিতে পারে কিন্তু প্রমাণ উদাসীন হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor