2015年8月21日星期五

প্রোটিন এবং ক্রনিক কিডনি রোগের স্তর (CKD)

মূত্রে প্রোটিনের রোগীদের ক্রনিক কিডনি রোগে ভুগছে হয় যখন উপসর্গ এক ধরনের. তারা প্রস্রাবে প্রোটিন থাকবে যখন প্রস্রাব কোনো প্রোটিন প্রদর্শন করেন নি এমন CKD রোগীদের এমনকি চিন্তা করতে শুরু হতে পারে এবং কিভাবে তারা এটা কেমন আচরণ করা উচিত.
আমরা প্রিমিয়ার নিবন্ধ উল্লেখ হিসাবে সাধারণত, মূত্রে প্রোটিনের রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লির ক্ষতি কারণে. ঝিল্লির ছিদ্র বড় হয়ে যখন, কিছু বড় অণু এইভাবে proteinuria ঘটাচ্ছে, যেমন প্রোটিন হিসেবে আউট ফুটা করা হবে. দীর্ঘস্থায়ী কিডনি রোগ Glomerular পরিস্রাবণ হার (GFR) অনুযায়ী 5 পর্যায়ে বিভক্ত করা যায়. উপরন্তু, দীর্ঘস্থায়ী কিডনি রোগ প্রায়, তাই প্রাথমিক বেশী এবং এই ধরনের হাইপারটেনসিভ Nephropathy, ডায়াবেটিক Nephropathy হিসাবে দ্বিতীয় ওগুলো, এবং উভয় সব দীর্ঘস্থায়ী কিডনি রোগ রয়েছে, যা একটি সাধারণ শব্দ.
যখন প্রোটিন প্রস্রাবে আউট ফুটা করে? (Proteinuria এবং কিডনি রোগ)
প্রথমত, প্রাথমিক রেনাল Glomerular নেফ্রাইটিস সঙ্গে সব রোগীদের কোন ব্যাপার তারা আছে যা পর্যায়, মূত্রে আউট ফাঁসের যা প্রোটিন থাকতে পারে.
দ্বিতীয়ত, ডায়াবেটিক Nephropathy রোগীদের জন্য, তারা মঞ্চে 3 পর্যায় 2 এ মূত্রে প্রোটিন আছে শুরু.
তারা উন্নত পর্যায়ে আছে যতক্ষণ তৃতীয়ত, হাইপারটেনসিভ Nephropathy যাদের ডাক তারা প্রস্রাবে প্রোটিন থাকবে না.
যে যেহেতু আমরা মূত্রে প্রোটিনের আউট ফুটা করা হবে যখন এটি সত্যিই মনে হচ্ছে, যখন আমরা প্রতিরোধ ও চিকিত্সার জন্য কার্যকর ব্যবস্থা গ্রহণ করা উচিত বুঝেছি.
দীর্ঘস্থায়ী কিডনি রোগ নির্ণয় করা হয় একবার ক্ষতিপূরণ ক্ষমতা ফলে কোনো লক্ষণ আছে, যা সময়, রোগীদের, এমনকি পর্যায় 1 এ যত তাড়াতাড়ি সম্ভব এটা কেমন আচরণ করা উচিত. যাইহোক, কিডনির ভিতরে ক্ষতি একটি দীর্ঘ সময়ের জন্য ঘটেছিল হয়েছে. Creatinine একটি অর্ধেকের বেশি কমে যায়, যতক্ষণ না পারে GFR বৃদ্ধি হবে না.

আমরা প্রিমিয়ার উত্তরণ যেমন উল্লেখ করা হয়েছে, সবচেয়ে দীর্ঘস্থায়ী কিডনি রোগ মানব দেহের ইমিউন বিশৃঙ্খলা দ্বারা সৃষ্ট. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে কারামুক্ত হলে, রোগীদের পশ্চিমী ঔষধ এবং প্রথাগত চীনা মেডিসিন এবং দুইটাই চেয়ে উন্নত একটি সমন্বয় যা ইমিউনোথেরাপি পোষ্যপুত্র গ্রহণ করা হবে. আপনি এটা করতে আগ্রহী হন, তাহলে আমাদের পরামর্শ বা আমাদের ইমেল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor