2015年8月31日星期一

উচ্চরক্তচাপ ক্রনিক কিডনি রোগ (CKD) দ্বারা সৃষ্ট

ক্রনিক নেফ্রাইটিস অবস্থার অধীনে, অবশিষ্ট nephrons উচ্চ রক্ত ​​রক্তসঞ্চালন কিডনি মধ্যে বিদ্যমান, যার মানে ক্ষতিপূরণের একটি রাষ্ট্র, আছে. আর সাধারণ উচ্চ রক্তচাপ শুধুমাত্র এই রাষ্ট্র তীব্রতর করা হবে.
সাম্প্রতিক বছরগুলোতে, গবেষণার Angiotensin- রূপান্তর এনজাইম নিষেধাত্মক রক্তচাপ কমানোর জন্য কার্যকর প্রমাণিত হয়েছে. ক্লিনিকাল চর্চা ক্যালসিয়াম প্রতিদ্বন্দ্বী কার্যকরভাবে রক্তচাপ কমাতে এবং এইভাবে উচ্চ রক্ত ​​রক্তসঞ্চালন রাষ্ট্র উপশম করতে পারে প্রদর্শন. উপরন্তু, ক্যালসিয়াম প্রতিদ্বন্দ্বী এছাড়াও অক্সিজেন খরচ হ্রাস এবং osteocyte সমাবেশ ব্লক সঙ্গে সহায়ক. এই চিকিৎসা এছাড়াও রেনাল mesenchyme উপর ক্যালসিয়াম এজাহার প্রকোপ কমে যায়. এই করে, রেনাল ফাংশন রেনাল ক্ষতি হ্রাস এবং স্থিরকারী উদ্দেশ্য অর্জন করা যেতে পারে.
ক্লিনিকাল চর্চা ক্যালসিয়াম প্রতিদ্বন্দ্বী দীর্ঘমেয়াদী গ্রহণ গ্লোমেরুলাস ক্ষতির হতে হবে না যে প্রমাণিত হয়েছে. আরো কি, ক্যালসিয়াম কোন বাধা প্রোটিন ফুটো প্রভাব রয়েছে.
Renin অত্যধিক লুকাইয়া থেকে উচ্চ রক্তচাপ ইমিউনোথেরাপি জন্য, বিটা রিসেপটর প্রতিদ্বন্দ্বী মহান সাহায্য হয়. সংশ্লিষ্ট ওষুধ Metoprolol এবং Atenolol renin লুকাইয়া কমাতে কিন্তু কিডনি রক্ত ​​প্রবাহ কিংবা পড়ন্ত Glomerular পরিস্রাবণ হার ক্ষতিসাধন হবে না অন্তর্ভুক্ত. তবে, রোগীদের এই ওষুধের নিম্ন লিপিড দ্রাব্যতা এবং তারা কিডনি মাধ্যমে শরীর থেকে বের নিষ্কাশিত হয় বুঝতে হবে যে, যাতে রেনাল অপ্রতুলতা রোগীদের জন্য, তারা সঠিক চিকিৎসা ডোজ গ্রহণ এবং অন্তর ব্যবহার মেডিসিন দীর্ঘ অনেক মনোযোগ দিতে হবে.
কেন ক্রনিক নেফ্রাইটিস রোগীদের উচ্চ রক্তচাপ আরো প্রবন
সমস্ত প্রাপ্তবয়স্ক উচ্চ রক্তচাপের 10% - 5% এর জন্য ক্রনিক নেফ্রাইটিস অ্যাকাউন্ট থেকে উচ্চরক্তচাপ যে ইমিউনোথেরাপি. বৃক্কসংক্রান্ত হাইপারটেনশন বৃদ্ধি রক্ত ​​ভলিউম এবং renin অত্যধিক লুকাইয়া ফলও হতে পারে.
কিডনি প্যাথোলজিক্যাল পরিবর্তন সঙ্গতিপূর্ণভাবেই রক্ত ​​ভলিউম বৃদ্ধি এবং এর ফলে রক্তচাপ বৃদ্ধি পায়, যা শরীরের তরল ধারণ, বৃদ্ধি দিতে. সোডিয়াম রেচন অসুবিধা উচ্চ রক্তচাপের এই ধরনের প্রধান কারণ.

রেনাল কর্টেক্স এবং রেনাল শিরাগুলোর প্যাথোলজিক্যাল পরিবর্তন renin ঝরানো লক্ষ্য ধমনী রেনাল কোষ উদ্দীপকের যা কিডনি রক্ত ​​অপ্রতুলতা বৃদ্ধি দিতে হবে. Renin ইদানীং এনজিওটেসটিন দ্বিতীয় মধ্যে রূপান্তর এনজাইম এনজিওটেসটিন দ্বারা রুপান্তরিত করা হবে, যা এনজিওটেসটিন Ⅰ মধ্যে লিভার উত্পাদিত proangiotensin রুপান্তর করতে পারেন যা হাইড্রোলাইসিসের প্রোটিজ এক ধরনের. এনজিওটেসটিন দ্বিতীয় উচ্চ কার্যকলাপ এবং কার্যকরভাবে জাহাজ চুক্তি করা যায় না. উপরন্তু, এনজিওটেসটিন দ্বিতীয় রক্তের ভলিউম adjusts যে হরমোন এক ধরনের যা আলডেসটেরঅন লুকাইয়া উন্নত. আলডেসটেরঅন এর অত্যধিক লুকাইয়া রেনাল tubules এর পানি এবং সোডিয়াম reabsorption ক্ষমতা প্রচার. আর ঘুরে পানি এবং সোডিয়াম অত্যধিক বিশোষণ রক্তে ভলিউম এবং উচ্চ রক্তচাপের শর্ত আরো খারাপের দিকে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor