2015年8月20日星期四

রক্তাল্পতা গুরুতর বৃক্কের ব্যর্থতার জন্য?

রক্তাল্পতা রেনাল ব্যর্থতার জন্য গুরুতর হয়? এই উত্তরণ আমরা প্রধানত কারণ থেকে এটি চালু হবে কেন রেনাল ফেলিওর রোগীদের.
রোগীদের কিডনি ব্যর্থতা পর্যায়ের মধ্যে বিকাশ যখন, ছিল EPO জন্য স্বল্প যা hemopoietin লুকাইয়া, কমে যায়. সুতরাং মজ্জা হ্রাসের হেমাটোপোয়েটিক ফাংশন. EPO রক্তসংবহন মাধ্যমে মজ্জা আসে যা কিডনি, উত্পাদিত এবং তারপর লোহিত কণিকা উত্পাদন মজ্জা adjusts হয়. ক্রনিক কিডনি ব্যর্থতা পর্যায়ে, EPO উৎপাদন এইভাবে রক্তাল্পতা ঘটাচ্ছে, শরীরের লোহিত কণিকার নিম্ন স্তর যা বাড়ে, যথেষ্ট নয়.
রক্তাল্পতা রেনাল ব্যর্থতার জন্য গুরুতর (পর্যায় 5 ক্রনিক রেনাল ব্যর্থতা এবং রক্তাল্পতা নির্ণয়) তিনটে ক্ষেত্রে বিভক্ত করা যায়?:
প্রথমত, প্রাপ্তবয়স্কদের জন্য হিসাবে, সামান্য রক্তাল্পতা গুরুতর নয়. রক্তাল্পতা গুরুতর বিকাশ যাইহোক, যদি এটা টিস্যু ও অঙ্গ ফাংশন প্রভাবিত হবে, যা, অঙ্গ এবং টিস্যু মধ্যে রক্ত ​​অপ্রতুলতা হতে হবে. উপরন্তু, দীর্ঘ সময় রক্তাল্পতা হৃদয়ের বর্ধিত আকার হতে হবে.
রেনাল ব্যর্থতা শিশুদের রক্তাল্পতা হিসাবে 2. আমরা তাদের বৃদ্ধি প্রভাবিত করবে যা অন্যথায় যত তাড়াতাড়ি সম্ভব কার্যকর চিকিত্সা নিতে হবে.
তারা রেনাল ব্যর্থতা রক্তাল্পতা থেকে, তা হলে 3. মহিলাদের জন্য যেহেতু, তাদের চামড়া হলুদাভ দেখবে, এবং তাদের চুল কোন পুষ্টি থাকবে. উপরন্তু, তারা অন্ধকার চামড়া থেকে ক্ষতিগ্রস্ত হবে.
কিভাবে মৌলিকভাবে রক্তাল্পতা সমন্বয়? কার্যকর ব্যবস্থা কিডনি ফাংশন মেরামত হয়. জীবকোষ-সংক্রান্ত বিদ্যা অনুযায়ী, কোনো কিডনি স্বকীয় কোষের ক্ষতি জন্যে. সুতরাং আমরা পশ্চিম ওষুধ পৌঁছানোর অনুমোদিত হয়, যা কিডনি স্বকীয় কোষ, মেরামত টাঁক উচিত.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রয়োগ করা হয়. মাইক্রো-চীনা মেডিসিন কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত ও মাইক্রো-চীনা মেডিসিন এইভাবে সহ সকল স্তরের মধ্যে রক্তসংবহন উন্নত, রক্তনালীসমূহ প্রসারিত করতে পারেন, যা পুষ্টিকর প্রথাগত চীনা আজ ও সক্রিয় সামগ্রী, ধরণের রয়েছে জন্য মৌলিকভাবে রক্তের অপ্রতুলতা বিপরীত পারেন মাইক্রো-রক্তনালীসমূহ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor