2015年8月27日星期四

ক্রনিক কিডনি রোগের উপসর্গ সরানোর ভাল উপায় (CKD)

তারা অসুস্থ বোধ বা কিছু অস্বাভাবিক উপসর্গ তাদের ঘটতে কারণ সাধারণত, ক্রনিক কিডনি রোগ (CKD) থেকে ক্ষতিগ্রস্থদের পরীক্ষার করতে হাসপাতালে নিয়ে যান. এই উপসর্গ অস্তিত্ব সবসময় তারা রোগীদের হয় তাদের মনে করিয়ে দেয়. এটা তাদের অস্বস্তিকর বোধ করে তোলে, তাই বিরক্তিকর উপসর্গ অপসারণ ক্রনিক কিডনি রোগে আক্রান্ত ব্যক্তিদের জন্য অনন্ত সাধনা. আচ্ছা, তাহলে ক্রনিক কিডনি রোগের উপসর্গ অপসারণ করার সর্বোত্তম উপায় কি?
নির্দিষ্ট পদ্ধতি জেনে ক্রনিক কিডনি লক্ষণগুলো সম্পর্কে বুদ্ধিমান আগে রোগ প্রয়োজনীয় এবং অনুগামী কিডনি রোগের ইঙ্গিত সাধারণ লক্ষণগুলো হচ্ছে.
বিশেষ করে রাতে, ঘন মূত্রত্যাগ ★.
★ মুখে এবং ankles ভিতরে চোখের পাতা, চারপাশে তরল ধারণ.
★ উচ্চ রক্তচাপ (হাই ব্লাড প্রেসার এবং কিডনি রোগ)
★ দুর্বলতা বা ক্লান্তি (ক্লান্তি এবং কিডনি রোগ)
এখানে itchy চামড়া, যার মানে ★ ত্বকের সমস্যা (স্কিন চুলকানি এবং কিডনি রোগ)
★ পরিবর্তন প্রস্রাবের রঙ (প্রস্রাবের লাল, বাদামি, গাঢ় কমলা এবং চা রঙ্গিন মনে হতে পারে)
★ সাধারণত পলিসিস্টিক কিডনি রোগ, কিডনি আম এবং রেনাল সংক্রমণ ব্যক্তিদের মধ্যে প্রদর্শিত হবে যা পিঠের নীচের.
আমাদের কিডনি যেমন রেচন ফাংশন, ফাংশন তরলীকরণ, লুকাইয়া ফাংশন, নিয়ন্ত্রক ফাংশন এবং reabsorption ফাংশন হিসাবে অনেক ফাংশন আছে. এই ফাংশন বিভিন্ন রেনাল টিস্যু দ্বারা সঞ্চালিত হয়, তাই কিডনি ক্ষতিগ্রস্ত হয়, তখন এই ফাংশন প্রতিবন্ধীদের করা হবে. হানিকর রেনাল ফাংশন আমাদের একটি স্বাভাবিক জীবন যাপন করতে সাহায্য করতে পারে না এবং এর ফলে, এই উপসর্গ দেখা. এই থেকে আমরা এই উপসর্গের মূল কারণ কিডনি ক্ষতি হয় পেতে পারেন. আমরা অপসারণ বা এইসব উপসর্গ উপশম করতে চান তাহলে অতএব, সবচেয়ে ভালো উপায় হলো ক্ষতিগ্রস্ত রেনাল টিস্যু মেরামত এবং রেনাল ফাংশন পুনরুদ্ধার করা হয়.
এই বিরক্তিকর উপসর্গের সঙ্গে, ক্রনিক কিডনি রোগ ভুগছেন সাধারণত সবসময় তাদের মৌলিকভাবে কিডনি রোগের চিকিত্সা না যা ভুল চিকিত্সা অবলম্বন করে তোলে, যা চিকিত্সা পেতে আগ্রহী. যদিও কখনও কখনও, তারা হিসাবে দ্বারা সময় যায় প্রতিবন্ধীদের রেনাল ফাংশন এমওটি উদ্ধার করা হয়, কারণ, এইসব উপসর্গ আবার প্রদর্শিত হবে, কিছু চিকিত্সার প্রভাব গ্রহণ.

কার্যকর চিকিত্সা হিসাবে, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সরবরাহ অপসারণ থেকে দত্তক গ্রহণ করা ক্রনিক কিডনি রোগ থেকে ভুগছেন জন্য সবচেয়ে ভাল উপায় হল. আপনি মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আগ্রহী হন, তাহলে আপনি আমার ইমেইল বা আমাদের কনসালট্যান্ট সঙ্গে পরামর্শ করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor