2015年8月26日星期三

কি কিডনি ব্যর্থতা মধ্যে পাঁচড়া ত্বক কারণ

ত্বক কি কিডনি ব্যর্থতা পাঁচড়া কারণ? কিডনি ফেলিওর রোগীদের প্রায়ই তারা, চামড়ায় পাঁচড়া ভুগছেন তাদের অহোরাত্র যন্ত্রণাদায়ক হয় যা যে অভিযোগ. ঔষধপত্র হয়, উপসর্গ উপশম করতে পারবেন না সন্তোষজনক প্রভাব এবং এমনকি ডায়ালাইসিস করা সম্ভব নয়. নিম্নরূপ পাঁচড়া কিডনি ব্যর্থতা যাদের মধ্যে ঘটে কেন কারণ.
1. নাইট্রোজেন দ্বারা সৃষ্ট বিপাক স্মৃতিশক্তি চামড়ায় পাঁচড়া হতে পারে, যা ত্বক, উদ্দীপকের. অন্য দিকে, মেদবহুল গ্রন্থি ও ঘাম গ্রন্থি সঙ্কুচিত এছাড়াও চামড়ায় পাঁচড়া, ফলে ত্বক শুকিয়ে বাড়ে.
ইউরিমিয়া এর polyneuropathy দ্বারা সৃষ্ট 2. পাঁচড়া এমনকি ডায়ালিসিস পর প্রভাব অর্জন করতে পারে না যা neurogenic চর্মরোগ (স্কিন চুলকানি এবং কিডনি রোগ), এর জন্যে.
ক্রনিক রেনাল ফেলিওর রোগীদের জন্য 3., ইলেক্ট্রোলাইট ব্যাঘাতের hyperparathyroidism প্রধানত সংশ্লিষ্ট যা ত্বক, এ জমা দিতে ক্যালসিয়াম বাড়ে.
4. আরেকটি চিন্তার রেনাল ব্যর্থতার সঙ্গে রোগীর পুরো শরীরে পাঁচড়া নেতৃস্থানীয়, যেমন ঘাম দিয়ে একসঙ্গে আউট স্রাব হবে যা ইউরিয়া, যেমন বিপাক ঝরানো করতে পারে না. সাম্প্রতিক বছরগুলোতে, এটা parathyroid গ্রন্থি ছিন্ন করা হয় পরে ইউরিমিয়া রোগীদের দ্বারা সংসর্গী ত্বকের পাঁচড়া শীঘ্রই পুনরুজ্জীবিত করতে পারেন যে রিপোর্ট করা হয়. সুতরাং এটা চামড়ায় যে পাঁচড়া ঘনিষ্ঠভাবে অত্যধিক parathormone এর সাথে সম্পর্কিত করা হয় বিশ্বাস ধরে নেয়া হয়.
চামড়ায় 5. পাঁচড়া ডায়াবেটিস একটি লক্ষণ হতে পারে. পাঁচড়া ডায়াবেটিস রোগীদের হতে পারে, যা অনেক কারণ আছে. প্রথমত, স্নায়ু পার্শ্ববর্তী শেষা w শ প্রদাহ পেতে সহজ হয়. চামড়ায় বর্ধিত গ্লুকোজ ত্বকের পাঁচড়া উদ্দীপিত করতে পারেন. দ্বিতীয়ত, চামড়ায় চিনির বৃদ্ধি ও ল্যাকটিক অ্যাসিড এছাড়াও ঘাম এবং চামড়া শোষক কমে হতে হবে বৃদ্ধি, এইভাবে পাঁচড়া ফলে. রক্তে চিনির খুব বেশী হলে উপরন্তু, ছাঁচ আক্রমণ করবে এবং পাঁচড়া পাশাপাশি ঘটতে পারে.

চামড়ায় পাঁচড়া অস্তিত্ব আসে কেন উপরে উল্লিখিত থেকে, আমরা বুঝতে পারি. কিভাবে তা মোকাবেলা করতে? এটা রেনাল ব্যর্থতার সঙ্গে মূল প্রশ্ন রোগীদের বিষয়ে উদ্বিগ্ন হতে পারে. ভেতরের অন্তর্নিহিত কোষ ক্ষতিগ্রস্ত হয়, ভিতরের পরিবেশ পরিষ্কার হয়, এবং কিডনি ফাংশন ভাল, চামড়ায় পাঁচড়া স্বাভাবিকভাবেই এবং পরিণামে অদৃশ্য হবে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এই প্রভাব অর্জন করতে পারেন. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সম্পর্কে আরও তথ্যের জন্য, অনলাইন বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ বা আমাদের ইমেল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor