2015年8月23日星期日

প্রস্রাবে ফেনা কিডনি রোগ ইঙ্গিত দেয়

এটা প্রস্রাবে প্রোটিন কিডনি রোগের একটি সাধারণ উপসর্গ হয় যে সুস্পষ্ট. মূত্রে প্রোটিনের প্রায়ই প্রস্রাবে ফেনা হিসাবে প্রদর্শিত হবে এবং স্বাভাবিক প্রস্রাব হিসাবে একই, যা হলুদ দেখায়. কিছু মানুষ মূত্রে ফেনা আছে জানতে হলে তাই, তারা একটু নার্ভাস হয়ে এবং কারণ জিনিসটা করতে হবে.
বাস্তবিক, প্রস্রাবে ফেনা অনেক কারণের দ্বারা সৃষ্ট করা যাবে এবং অন্য কথায়, ফেনা সবসময় প্রোটিন মানে এই নয়.
প্রস্রাবে ফেনা আকারে পৃষ্ঠ প্রস্রাবের এক্সটেনশান বল সঙ্গে যুক্ত হয়. সাধারণত, এক্সটেনশন বল বড়, আরও সহজে ফেনা অস্তিত্ব লাভ করবে. উপরন্তু, অনেক ক্ষেত্রে দেখা যায়, প্রস্রাব পরিবর্তনের উপাদান মূত্রে প্রোটিনের পরিবর্তন হতে পারে. খুব তারাতারি বা ফাস্ট পেচ্ছাব বৃদ্ধি ফেনা হতে পারে. প্রস্রাবের ঘনত্ব এছাড়াও তাই একটু পানি পান কারণে হতে পারে যা মূত্রে বৃদ্ধি ফেনা, অত্যধিক ঘাম হতে, এবং করতে পারেন. (Proteinuria এবং কিডনি রোগ)
আমরা মূত্রে ফেনা আছে যে এটি যদি তাই চিন্তা করবেন না দয়া করে. আপনি কিডনি রোগ আছে সন্দেহ হয় যে, আপনি হাসপাতালে নিয়ে যান এবং প্রস্রাব এবং রক্ত ​​সম্পর্কে পরীক্ষায় থাকতে পারে. এমনকি কিডনি রোগ নির্ণয়, আমরা আপনার প্রস্রাবে ফেনা বা প্রোটিন পরিত্রাণ পেতে সাহায্য করতে পারেন, যা কার্যকর চিকিৎসা আছে কারণ আত্মবিশ্বাসী হতে অনুগ্রহ করে. যা পদ্ধতি সাধারণত গ্রহণ করা হয়?
এটি সম্পর্কে কথা আগে, প্রথমত, আমরা মূত্রে হারিয়ে প্রোটিন প্রক্রিয়া সম্পর্কে কিছু বলতে চাই. Glomeruli ইন, পরিস্রাবণ বাধা নেই. বাধা মাঝখানে ছিদ্র দিয়ে একটি পরিস্রুতি ঝিল্লি নেই. যেমন creatinine, রক্ত ​​ইউরিয়া নাইট্রোজেন ও ইউরিয়া অ্যাসিড হিসাবে অনেক ছোট অণু বিপাক মধ্য দিয়ে পাস. যেমন প্রোটিন হিসাবে বড় অণু জন্য, তারা কারণে লোমকূপ ব্যাস এটা সহ্য করতে পারে না. কিডনি ক্ষতিগ্রস্ত হয় যাইহোক, যখন, স্বকীয় কোষ যেমন রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি হিসেবে ক্ষতিগ্রস্ত হবে. এই ক্ষেত্রে, প্রোটিন আউট ফুটা করা হবে এবং ফেনা মূত্রে অস্তিত্ব আসে. তাই প্রস্রাবে ফেনা কমাতে, আমরা প্রথমত, অন্য কথায়, প্রোটিন বাইরে লিক বন্ধ ক্ষতিগ্রস্ত রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি মেরামত করা উচিত.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এটি করতে পারেন. প্রথমত, এটা রক্তসংবহন উন্নীত করা এবং রক্তে stasis, যা পরে, কিডনি মধ্যে মাইক্রো-প্রচলন উন্নত করা যায় দ্রবীভূত করতে পারেন.
দ্বিতীয়ত, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy একটি পরিষ্কার ভেতরের পরিবেশ সৃষ্টি করে, যা ইত্যাদি বিষক্রিয়াগত মাথাব্যথা এবং ইমিউন কমপ্লেক্স, দূরে পরিষ্কার করতে পারেন.
তৃতীয়ত, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy মধ্যে কার্যকর ও সক্রিয় সামগ্রী ভূমিকা পালন করতে পারে. এটা মেরামত স্বকীয় কোষ ক্ষতিগ্রস্ত, এবং এই ধরনের রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি যেমন অক্সিজেন ও কিডনি রক্ত ​​অপ্রতুলতা আছে যেখানে শর্ত পরিবর্তন.

রোগীদের Necrotic কোষ জনসাধারণ আছে, যার মানে গুরুতর অবস্থায় হন, তারা শুধুমাত্র মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy পাবেন, কিন্তু ইমিউনোথেরাপি বিবেচনা করা উচিত নয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor