2015年8月25日星期二

পিছনে ব্যথা ও কিডনি রোগ

মানুষ ফিরে ব্যথা অনুভব করে, তখন তারা কিডনি রোগ ছিল না থাকতে পারে. মানুষ কিডনি রোগ নির্ণয় করা হয় যাইহোক, যদি তারা ফিরে ব্যথা ভোগা করার সম্ভাবনা বেশি. এবং সাধারণত, কিডনি রোগ ব্যথা বিভিন্ন দিক ভাগে ভাগ করা যায়.
প্রথমত, রেনাল আম (কিডনি আম), বা PKD (পলিসিস্টিক কিডনি রোগ) ফিরে ব্যথা হতে পারে. সিস্ট যথেষ্ট বড় বৃদ্ধি করে, তারা একটানা ফেটে যাওয়া ব্যথা বা ভোঁতা ব্যথা নেতৃস্থানীয়, রেনাল ক্যাপসুল প্রসারিত হবে. রেনাল সিস্ট ব্যথা পার্শ্ববর্তী টিস্যু প্রেস কারণেও হতে পারে. আরো অনেক কিছু জল সিস্ট আছে যদি 'আরো, তারা ফিরে ব্যথা হতে পারে, যা কি ডুবা হবে. ব্যথা চারিত্রিক এক একপাশে অথবা উভয় পক্ষের মধ্যে সঞ্চালিত হয়, যা ভোঁতা ব্যথা হয়. সিস্ট রক্ত ​​ঝরা, অথবা মাধ্যমিক সংক্রমণ দ্বারা ধরা হয়, ব্যথা হঠাৎ আরো গুরুতর হয়ে যাবে. পাথর দ্বারা মার্জ বা রক্তপাত দ্বারা সৃষ্ট রক্ত ​​stasis দ্বারা অবরুদ্ধ হচ্ছে তাহলে, রেনাল পেটে ব্যথা অস্তিত্ব লাভ করবে.
দ্বিতীয়ত, parenchymal রোগে তাই তীব্র রেনাল Glomerular নেফ্রাইটিস, প্রগতিশীল রেনাল নেফ্রাইটিস সাধারণত যা ফিরে, এ ব্যথা হতে পারে, এবং. মাঝে মাঝে তাই স্থূল hematuria, শোথ, উচ্চ রক্তচাপ দ্বারা সংসর্গী হয়, এবং যা সরবরাহ.
তৃতীয়ত, কিডনি মধ্যে সংক্রামক রোগ বেশিরভাগই সাধারণত ব্যাকটেরিয়া সংক্রমণ দ্বারা সৃষ্ট হয় যা তীব্র pyelonephritis, দেখা যায়, যা ফিরে, ব্যথা হতে পারে. ফিরে ব্যথা একপাশে ব্যথা হিসেবে manifestate পারেন, এবং রোগীদের এলাকায় চাপা বা রোগীদের একটি পরীক্ষার পাচ্ছেন যখন ছিটকে হচ্ছে যখন সহ্য করতে পারে না. পিছনে ব্যথা এছাড়াও জ্বর ও শিহরণ দ্বারা অনুষঙ্গী করা যাবে.
চতুর্থত, কিডনি পাথর ধারালো হতে পারে, এবং অন্যান্য এলাকায় প্রতি বিস্তার করতে পারেন, যা কিডনি এলাকা, ব্যথা হতে পারে. করা হয়, যা সরবরাহ, বমি বমি ভাব, বমি হয়. উপরন্তু, রোগীদের গুরুতর স্থূল hematuria থেকে ভুগতে পারেন.
উপরে উল্লিখিত কিডনি যন্ত্রনা চলেছেন. তারা কিডনি রোগ আছে বা না কিনা তা যাচাই করতে ফিরে ব্যথা অনুভব হলে মানুষ একটি পরীক্ষা করাতে হবে. কিডনি রোগ নির্ণয় হলে, রোগী যত তাড়াতাড়ি সম্ভব চিকিত্সা গ্রহণ করা উচিত.

কিডনি রোগ দ্বারা সৃষ্ট ফিরে ব্যথা চিকিত্সার জন্য হিসাবে, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে চরিত্রগত চিকিত্সা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আছে. আপনি এটা করতে আগ্রহী হন, লাইনে বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ বা আমাদের ইমেইল স্বাগত জানাই.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor