2015年8月27日星期四

ক্রনিক কিডনি রোগ মধ্যে ত্বকের সমস্যা (CKD)

ত্বকের সমস্যা সবসময় শেষ পর্যায়ে ক্রনিক কিডনি রোগ (CKD) সঙ্গে যুক্ত করা হয়. এটা ক্রনিক কিডনি রোগের উপসর্গ মাত্র এক হলেও, এটি প্রভাব রোগীর জীবন ব্যাপকভাবে. (স্কিন চুলকানি এবং কিডনি রোগ)
প্রথমত, ত্বকের সমস্যা সাথে, ক্রনিক কিডনি রোগ থেকে ক্ষতিগ্রস্থদের সাধারণত খারাপ ঘুম আছে. তাদের আরো আরামদায়ক করতে, তারা সারারাত নিজেদের স্ক্র্যাচ জাগ্রত হতে হবে.
Itchy চামড়া সবসময় দূরে তাদের মনোযোগ distracts কারণ দ্বিতীয়ত, সবসময় ত্বকের সমস্যা ভুগছেন এক জিনিস নিজেদের উপর ফোকাস করতে পারে না.
তারা অভিনিবেশসহকারে চান কিছুই করতে পারবো না হিসাবে তৃতীয়ত, ত্বকের সমস্যা সবসময়ই তার ক্ষতিগ্রস্থদের একরোখা করতে.
ত্বকের সমস্যা থেকে কিছু প্রশমন ব্যবস্থা খোঁজার খুবই প্রয়োজনীয়, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত ব্যক্তিদের জন্য অনেক অসুবিধা আনতে. গ্রহণযোগ্য ব্যবস্থাগুলো হিসাবে, অনুগামী সহায়ক হতে পারে.
প্রথমত, কঠোরভাবে ত্বকের সমস্যা বাড়া পারেন এই পদার্থ বিপাক হিসেবে প্রোটিন ও ফসফরাস ভোজনের সীমা. (প্রোটিন ও ফসফরাস সমৃদ্ধ যা নির্দিষ্ট খাবার জন্য, আপনি আমাদের কনসালট্যান্ট সঙ্গে পরামর্শ করতে পারেন)
দ্বিতীয়ত, আপনি যেমন hydrocortisone সাময়িক ক্রিম, মেন্থল এবং কর্পূর হিসাবে, পাঁচড়া মুক্তিদান ফাংশন আছে, যা কিছু ওষুধ নিতে পারেন.
তৃতীয়ত, কিছু ক্যালামাইন লোশন এবং antipruritic এলকোহল daubing ত্বকের সমস্যা ভুগছেন জন্য অন্য গ্রহণযোগ্য পরিমাপ.
সর্বোপরি পদ্ধতি কার্যকর না হয় তাহলে চতুর্থত, তারপর Gley এর গ্রন্থি কেটে আপনার সর্বশেষ পদ্ধতি হতে হবে. এটা itchy চামড়া Gley এর গ্রন্থি সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক আছে, তাই চুলকানি অসহনীয়, তাহলে আপনি আপনার Gley এর গ্রন্থি ছিন্ন করার জন্য চয়ন করতে পারেন যে বলেন না.

ক্রনিক কিডনি রোগ শেষ পর্যায়ে মধ্যে বিকাশ যখন itchy চামড়া সাধারণত তাই এই বিরক্তিকর উপসর্গ এড়াতে, মনে হচ্ছে, একমাত্র উপায় ক্রনিক কিডনি রোগের প্রাথমিক পর্যায়ে অগ্রগতি থামাতে হল. রেনাল ক্ষতি যাতে তারা ক্রনিক কিডনি রোগ নির্ণয় করা হয় একবার ক্ষতিগ্রস্থদের সঙ্গে যত তাড়াতাড়ি সম্ভব চিকিত্সা গ্রহণ করতে হবে, আমূল এই উপসর্গ উপশম, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত মানুষের মধ্যে উপস্থিত পাঁচড়া সমস্যার মূল কারণ হল.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor