2015年8月26日星期三

CKD প্রারম্ভিক পর্যায় উপসর্গ (ক্রনিক কিডনি রোগ)

CKD (ক্রনিক কিডনি রোগ) ক্লিনিকে কিডনি রোগের ধরণের একটি সাধারণ শব্দ. সর্বাধিক প্রাথমিক কিডনি রোগ, মাধ্যমিক কিডনি রোগ যা CKD (ক্রনিক কিডনি রোগ) শ্রেণীতে বিভক্ত করা যায়. CKD (ক্রনিক কিডনি রোগ) প্রথম পর্যায়ে উপসর্গ কি কি?
কারণ কিডনি ক্ষতিপূরণের ক্ষমতা, এটি প্রাথমিক পর্যায়ে সময় অধিকাংশ সময়ে কোন লক্ষণ প্রদর্শন করা হয় না. তাদের আরো 60% রেনাল অপ্রতুলতা পর্যায়ের মধ্যে আছে উন্নত সম্পর্কে তারা এটা কঠিন কিডনি রোগের চিকিত্সা করে তোলে যা কিডনি রোগ, ধরা হয় যখন. সুতরাং এটি একটি সময়োপযোগী চিকিত্সা পেতে যাতে CKD (ক্রনিক কিডনি রোগ) প্রথম পর্যায়ে সরবরাহ সম্পর্কে জানা খুবই প্রয়োজনীয়. নিম্নরূপ কিডনি রোগের প্রতিটি ধরনের জন্য বিস্তারিত উপসর্গ যেতে:
1. ক্রনিক নেফ্রাইটিস
ক্রনিক নেফ্রাইটিস জন্য প্রাথমিক লক্ষণ সঙ্গে বা hematuria ছাড়া proteinuria, শোথ, হয়.
2. pyelonephritis
pyelonephritis জন্য প্রাথমিক লক্ষণ তাই ঘন প্রস্রাব করা, জরুরী মূত্রত্যাগ, odynuria, মায় শরীরের তাপমাত্রা বৃদ্ধি পায়, বৃদ্ধি লোহিত কণিকা, এবং হয়.
3. nephrotic সিন্ড্রোম
nephrotic সিন্ড্রোম জন্য সাধারণ লক্ষণগুলো ইত্যাদি Immunotherapyatic শোথ, proteinuria বৃহৎ পরিমাণ, হয়
4. IgA নেফ্রাইটিস
IgA নেফ্রাইটিস জন্য প্রাথমিক লক্ষণ উচ্চ শ্বাস নালীর সংক্রমণ পরে, এটা এর আগের অবস্থায়ও ইহা hematuria, প্রায়ই শিশু এবং তরুণদের মধ্যে দেখা যায়, যা proteinuria, দেখায় যে হয়.
5. লুপাস নেফ্রাইটিস
লুপাস নেফ্রাইটিস জন্য প্রাথমিক লক্ষণ দুর্বলতা, ক্লান্তি আছে, প্রায়ই অল্প বয়স্ক মহিলাদের মধ্যে দেখা যায়, যা ওজন, ফুসকুড়ি, জ্বর, চুল ক্ষতি, আথরালজিয়া, ইত্যাদি, কমে.
6. রক্তবর্ণ নেফ্রাইটিস
রক্তবর্ণ নেফ্রাইটিস জন্য প্রাথমিক লক্ষণ এটা ঘটে এক থেকে তিন মাস আগে, রক্তবর্ণ নেফ্রাইটিস রোগীদের পুরো শরীরে অস্বস্তি থাকবে না, দুর্বলতা, জ্বর, ক্ষুধা থেকে বঞ্চিত, এবং তারপর আথরালজিয়া দ্বারা companied হয় যা চামড়ায় রক্তবর্ণ, মনে হচ্ছে, stomachache, hematuria (Hematuria এবং কিডনি রোগ), এবং তাই. এর পরে, ইউরিয়া মধ্যে প্রোটিন, প্রস্রাবে লোহিত কণিকা, Immunotherapyatic শোথ প্রায়ই অল্প বয়স্ক ছেলেমেয়ে ও শিশুদের মধ্যে দেখা হয়, যা প্রদর্শিত হবে.
7. PKD (পলিসিস্টিক কিডনি রোগ)
জেনেটিক কিডনি রোগ এক ধরনের হিসাবে, প্রাথমিক পর্যায়ে, প্রধান উপসর্গ শ্রমসাধ্য কাজ পরে জোচ্চোর হয়ে যাবে, যা ফিরে বা কোমর ব্যথা হয়. একই সময়ে, hematuria এছাড়াও প্রদর্শিত করতে পারেন. রোগীদের ফুলে কিডনি যা ফোলা বস্তুর, সংক্ষেপে আলোচনা করা যাবে. উপরন্তু, PKD (পলিসিস্টিক কিডনি রোগ) রোগীদের প্রায়ই মাথা উচ্চ রক্তচাপ এবং ব্যথা আছে.

উপরে থেকে, আমরা কিডনি রোগের সবচেয়ে যতদিন রোগীদের তারা পেয়েছেন কিডনি রোগ জানতে হিসেবে, এটা রেনাল ব্যর্থতা বিকশিত হয়েছে যেমন শোথ, proteinuria, hematuria, হিসাবে প্রায় একই উপসর্গ আছে একটি উপসংহার পেতে পারেন. তাই মানুষ প্রতি বছর একটি করে শারীরিক পরীক্ষা করাতে করার প্রস্তাব করা হয়. ভাল সুযোগ শিথিল করা না যাতে অন্য দিকে, মানুষের কিডনি রোগ নির্ণয় করা হয়, যত তাড়াতাড়ি তারা যত তাড়াতাড়ি সম্ভব আমাদের চিকিত্সা গ্রহণ করা উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor