2015年8月26日星期三

ক্রনিক কিডনি রোগ (CKD) লিড উচ্চ রক্তচাপ ব্যবহার করতে পারি?

ক্রনিক কিডনি রোগ (CKD) সীসা উচ্চ রক্তচাপ ব্যবহার করতে পারি? পরে ক্রনিক কিডনি রোগ (CKD) সঙ্গে নির্ণয়, রোগীদের রক্তচাপ ফলে বৃদ্ধি হবে, যাতে তারা তাদের উচ্চ রক্তচাপ ক্রনিক কিডনি রোগ (CKD) দ্বারা সৃষ্ট যে সন্দেহ. আদপে, উচ্চ রক্তচাপ সত্যিই CKD একটি জটিলতা. যা CKD রোগীদের জন্য রক্তচাপ বৃদ্ধি নিচের দিক শ্রেণীতে বিভক্ত করা যায়.
রোগীদের ক্রনিক কিডনি রোগ (CKD) ভুগছেন যখন 1. রেনাল parenchyma ক্ষতিগ্রস্ত হয়, এবং রক্তচাপ বৃদ্ধি রোধ করার জন্য ব্যবহৃত হয় যা উপকরণ হ্রাস করা হয়. যে রেনাল উচ্চ রক্তচাপ রক্তচাপ বৃদ্ধি রোধ করার জন্য ব্যবহৃত হয়, যা কমে উপকরণ এর সাথে সম্পর্কিত করা যেতে পারে, যদিও এটা হয়. সুতরাং, prostaglandin উচ্চ রক্ত ​​চাপ কমে কিন্তু রেনাল রক্ত ​​প্রবাহ ভলিউম উন্নত করতে পারেন না শুধুমাত্র prostaglandin জন্য উচ্চ রক্তচাপ চিকিত্সার জন্য ব্যবহার করা যেতে পারে.
কিডনি রক্ত ​​অপ্রতুলতা হয় যখন 2. renin arteriolae এর খিঁচুনি অবনতি এবং রক্তচাপ একটানা বৃদ্ধি বাড়ে, যা বৃদ্ধি হবে. একই সময়ে, আলডেসটেরঅন বৃদ্ধির লুকাইয়া, পানি ও সোডিয়াম স্মৃতিশক্তি এবং রক্ত ​​ভলিউম বৃদ্ধির নেতৃস্থানীয় এবং আরও রক্তচাপ বৃদ্ধি.
3. রেনাল উচ্চ রক্তচাপ দীর্ঘস্থায়ী দীর্ঘ সময় পর, পুরো শরীরের arteriolosclerosis থাকবে. একই সময়ে, arteriola বৃদ্ধির প্রতিরোধের, রক্তচাপ বৃদ্ধি যা বাড়ে.
উপরে উল্লিখিত চলেছেন কিভাবে ক্রনিক কিডনি রোগ (CKD) দ্বারা সৃষ্ট রক্ত ​​প্রবাহ বৃদ্ধি পায়. (উচ্চ রক্তচাপ ও কিডনি রোগের)
ক্রনিক কিডনি রোগ (CKD) উচ্চ রক্তচাপ আছে একবার কিভাবে তা মোকাবেলা করতে?
প্রাথমিক পর্যায়ে উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ কিডনি ক্ষতি কমাতে পারেন. সাধারণত, রেনাল উচ্চ রক্তচাপ জন্য কার্যকর চিকিত্সা পদ্ধতি hypotensor হয়. উপরন্তু, রোগীদের কিডনি চিকিৎসার উপর গুরুত্ব দিতে হবে.
রেনাল উচ্চ রক্তচাপ অস্তিত্ব আসে কারণ অন্তর্নিহিত কোষ ক্ষতিগ্রস্ত হয়. endothelin এবং renin বৃদ্ধির লুকাইয়া, রক্তনালীসমূহ রক্তচাপ বৃদ্ধি হতে, যা সঙ্কুচিত. পশ্চিমী ঔষধ সাধারণত শুধু উপসর্গ একইরূপে এবং root- র উপর ফোকাস করা হয় না. দশ বছরেরও বেশি 'ক্লিনিক্যাল গবেষণা করার পর, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রথাগত চীনা মেডিসিন উপর ভিত্তি করে একটি নতুনত্ব, যা আসে আউট.

মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রক্তনালীসমূহ রোগীদের 'কৈশিক প্রবেশ করার পর, এটা এইভাবে মৌলিকভাবে কিডনি ক্ষতি থেকে উচ্চ রক্তচাপ প্রতিরোধ, রক্তনালীসমূহ নরম করতে পারেন যা রক্তনালী স্নায়বিক ফ্যাক্টর, একসাথে ভূমিকা পালন করবে. একই সময়ে, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সক্রিয় সামগ্রী সর্বাধিক ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত ইত্যাদি anticoagulation, বিরোধী প্রদাহ, অবনতি, এ ভূমিকা পালন করতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor